শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৫৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু সৈনিক লীগ কক্সবাজার জেলা কমিটির অনুমোদন । আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর মসজিদ উন্নয়নের কাজে অনিয়মের অভিযোগ। কালের খবর সাতক্ষীরায় ভারত থেকে অবৈধ পথে ফেরার সময় চার বাংলাদেশী আটক। কালের শেখ হাসিনার গাড়িবহরে মামলার সাত বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। কালের খবর পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর
নবীনগরে পুলিশ-ম্যাজিস্ট্রেটের সামনেই সাংবাদিক আক্তারকে পেটালেন ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম। কালের খবর

নবীনগরে পুলিশ-ম্যাজিস্ট্রেটের সামনেই সাংবাদিক আক্তারকে পেটালেন ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম। কালের খবর

মো.কবির হোসেন ও বশিরুজ্জামন, কালের খবর : করোনা ভাইরাস মোকাবেলায় ফেইসবুকে সামাজিক জনসচেতনতামূলক পোস্ট দেওয়ায় ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার সলিমগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতার হাতে প্রশাসনের কর্মকতার্দের সামনে স্থানীয় এক সাংবাদিক লাঞ্ছিত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় স্থানীয় সাংবাদিকদের মাঝে চরম ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে।

জানাযায়, শনিবার সকালে উপজেলার সলিমগঞ্জ বাজারে সলিমগঞ্জ ইউনিয়ন পরিষদের সামনে জমজমাট তরমুজের বাজার লোকে লোকারন্য হয়ে যায় ওই স্থান। এ নিয়ে ফেইসবুকে দেশ সংবাদ অনলাইন পোর্টাল ও পল্লী টিভির (আইপি টিভি)স্থানীয় সাংবাদিক মো. আক্তারুজ্জামান লাইভে এসে বলেন, সারা দেশ যখন করোনায় আতংক নিয়ে প্রতিটি দিন পার করছে, সরকারের নির্দেশ রয়েছে আপনারা নিজ নিজ ঘরে অবস্থান করুন, অপ্রয়োজনে ঘর থেকে বের হবেন না, তিন ফুট দূরত্ব বজায় রেখে প্রয়োজনীয় মালামাল ক্রয় করুন। সেই অবস্থায় সলিমগঞ্জ ইউনিয়ন পরিষদের সামনে তরমুজের জম জমাট বাজার বসেছে। অতিরিক্ত জনসমাগম ঘটিয়ে তারা সরকারের নির্দেশনা অমান্য করে ব্যবসা বানিজ্য করছেন। এই দৃশ্য কি চেয়ারম্যান সাহেবের নজরে আসেনা? তিনি করোনা সচেতনতায় কি দায়িত্ব পালন করছেন?

এই লাইভ দেখে তেলে বেগুনে জ্বলে উঠেন সলিমগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মো. খোরশেদ আলম।

আক্তারুজ্জামান বলেন, দুপুরে সহকারী কমিশনার(ভূমি) ইকবাল হাসান, নবীনগর থানার ওসি (তদন্ত)রুহুল আমিন সাহেব সলিমগঞ্জ বাজারে আসেন বাজার মনিটরিং করতে, একটি দোকানে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানা করা হচ্ছে, এই সংবাদ পেয়ে নিউজ সংগ্রহ করতে গেলে ওই স্থানে উপস্থিত ছিলেন চেয়ারম্যান মো. খোরশেদ আলম। আমাকে দেখতে পেয়েই গালমন্দ ও কিল ঘুষি মারতে থাকেন। এক পর্যায়ে তিনি আমাকে প্রানে মেরে ফেলার হুমকি প্রদান করেন । এ ঘটনা দেখে উপস্থিত সকলেই অবাক হয়ে যায়। এ সময় ওসি রুহুল আমিন এই ঘটনার প্রতিবাদ জানিয়ে বলেন, আপনি এই রকম একটি কাজ করতে পারেন না। আমাদের সামনে আপনি একজন সাংবাদিকের গায়ে হাত দিতে পারেন না। সে অপরাধ করলে তার বিরুদ্ধে মামলা করতে পারেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com