সোমবার, ২৪ জুন ২০২৪, ০১:৫২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জগন্নাথপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামী’র ফুডপ্যাক বিতরণ। কালের খবর বন্যা দুর্গত মানুষের পাশে জগন্নাথপুর থানা পুলিশ। কালের খবর খ্যাতিমান সাংবাদিক সানাউল্লাহ নূরীর মৃত্যুবার্ষিকী। কালের খবর কুষ্টিয়ায় এশিয়ান টিভির প্রতিনিধির ওপর সন্ত্রাসী হামলা। কালের খবর জগন্নাথপুরে অব্যাহত ভারী বর্ষণ ও ঢলের পানিতে বড় বন্যার শঙ্কা। কালের খবর সম্পত্তি ও জানমালের নিরাপত্তার জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা। কালের খবর জগন্নাথপুর বন্যার প্রভাবে হাটভর্তি গরু, ক্রেতা কম !! কালের খবর রূপগঞ্জে কারখানার বিষাক্ত পানিতে মরে গেলো ৩ লাখ টাকার মাছ : অসুস্থ অর্ধশতাধিক স্থানীয় বাসিন্দা। কালের খবর মুরাদনগরে  দুর্নীতি প্রতিরোধ বিষয়ক  বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত। কালের খবর বাঘারপাড়ায় জাতীয় রাজস্ব বোর্ডের অর্থায়নে এক,শত শিক্ষার্থী কে বাইসাইকেল প্রদান। কালের খবর
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে নরসিংদী জেলা প্রশাসনের ভিডিও কনফারেন্স অনুষ্ঠিত। কালের খবর

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে নরসিংদী জেলা প্রশাসনের ভিডিও কনফারেন্স অনুষ্ঠিত। কালের খবর

এম আর মাইনউদ্দীন, নরসিংদী, কালের খবর ।
করোনা ভাইরাস প্রতিরোধে দেশব্যাপী চলমান কার্যক্রম সমন্বয়ের লক্ষ্যে ৩১ মার্চ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এবং দেশের অভ্যন্তরে করোনা ভাইরাস প্রতিরোধে জেলা কমিটির সম্মানিত সভাপতিদের সাথে ভিডিও কনফারেন্স অনুষ্ঠিত হয়। নরসিংদী জেলা তে নেতৃত্ব প্রদান করেন সৈয়দা ফারহানা কাউনাইন।
মাননীয় প্রধানমন্ত্রী এসময় ভিডিও কনফারেন্সের মাধ্যমে নির্দেশনা প্রদান করেন,
১/ অসাধু ব্যবসায়ীদের প্রতি কঠোর হুশিয়ারি প্রদান করা হয়;
২/ দরিদ্র‍্য ও দিনমজুরদের বাড়িতে খাদ্যসামগ্রী পৌঁছে দিতে হবে;
৩/ খাদ্য উৎপাদন অব্যাহত রাখতে হবে;
৪/ দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ রাখতে হবে;
৫/ পহেলা বৈশাখের সকল গণজমায়েত বন্ধ। এছাড়া স্থানীয় প্রশাসন,জন প্রতিনিধি,সামাজিক নেতৃবৃন্দু সকলকে তিনি সমন্বিত ভাবে করোনা ভাইরাস মোকাবেলায় কাজ করার নির্দেশ প্রদান করেন।
এসময়ে উপস্থিত ছিলেন, নরসিংদী সদর -১ আসনের সংসদ সদস্য লে. কর্নেল (অব) জনাব মো: নজরুল ইসলাম হিরু(বীর প্রতীক)মহোদয়, নরসিংদী জেলা পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার পিপিএম বার বিপিএম, নরসিংদী পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ কামরুজ্জামান কামরুল, নরসিংদী সিভিল সার্জন মোহাম্মদ ইব্রাহিম টিটুন, নরসিংদী জেলা হাসপাতালের আর এম ও ডাঃ মোঃ মিজানুর রহমান,নরসিংদী সদর হাসপাতালের আর এম ও ডাঃ শামীম মিয়া সহ জেলা প্রশাসনের উর্ধতন কর্মকর্তা গন উপস্থিত ছিলেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com