মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১০:৫৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঢাকায় জার্নালিস্ট শেল্টার হোম শীঘ্রই উদ্বোধন!। কালের খবর মতলব দক্ষিণের ইউপির প্যানেল চেয়ারম্যান কামাল গাজী জীবনের নিরাপত্তা চেয়ে থানায় জিডি। কালের খবর তালায় প্রতিবন্ধী সাংবাদিক সিরাজুলের বাড়িতে সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় এজাহার, নিরাপত্তার জন্য জিডি। কালের খবর সখীপুরে জমি নিয়ে সংঘর্ষে ছোট ভাই খুন। কালের খবর নবীনগর উপজেলা প্রকৌশলির বিরুদ্ধে কাজ না করে মোটা অংকের টাকা আত্মসাৎ এর গুঞ্জন পা দিয়ে লিখে চতুর্থবার জিপিএ-৫ পেলেন তামান্না। কালের খবর মৌলভীবাজার সাংবাদিক ইউনিয়নের নিবন্ধন পত্র গ্রহণ। কালের খবর পুলিশ সম্মেলন : স্বরাষ্ট্রমন্ত্রী, আইজিপিসহ ৬ জন নিউ ইয়র্কে যাবেন। কালের খবর বাঘারপাড়ায় নতুন উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ জাকির হাসান। কালের খবর বিএমএসএফ ঢাকা জেলার সদস্য গোলাম রাব্বানীর মরদেহ সোনারগাঁওয়ে উদ্বার। কালের খবর
তাড়াইল হাসপাতালে কোয়ারাইন্টে থাকা রোগি পলাতক। কালের খবর

তাড়াইল হাসপাতালে কোয়ারাইন্টে থাকা রোগি পলাতক। কালের খবর

ওয়াসিম উদ্দিন সোহাগ তাড়াইল থেকে, কালের খবর : কিশোরগন্জের তাড়াইল উপজেলার ৫০ শয্যা বিশিষ্ট তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে শুক্রবার ভোরে কোয়ারাইন্টে থাকা একজন রোগি পলায়ন করেছেন।

জানা যায়,তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ও ভৈরব উপজেলা প্রেষণে থাকা গাড়ি চালক বোরহান উদ্দিন ২৫ মার্চ ৩ ঘটিকার পর থেকে হাসপাতাল কর্তৃপক্ষকে না জানিয়ে তার বাসায় অবস্থান করে। ২৬ মার্চ সকালে হাসপাতাল কতৃপক্ষ অবগত হলে তাকে জনস্বার্থে জরুরি ভিত্তিতে হাসপাতালের কোয়ারাইন্ট কক্ষে রাখা হয়। করোনা ভাইরাস সনাক্তকরণের জন্য কিশোরগন্জ সিভিল সার্জনের নির্দেশনা নিয়ে আইইডিসিআর এ যোগাযোগ করে রক্ত পরিক্ষার ব্যবস্থা করা হয়। এরই মধ্যে তাড়াইল উপজেলার সর্বত্র ছড়িয়ে যায়।ফলে উপজেলার সর্ব সাধারণের মাঝে ভীতি ও শংকা দেখা দেয়।কোয়ারান্টাইনে থাকা রোগি বোরহান উদ্দিনের অবস্থার খোঁজ নিতে গেলে জানা যায় সে আজ ২৭ মার্চ ভোরে হাসপাতাল কর্তৃপক্ষকে না জানিয়ে পালিয়ে যায় । বাসায় খোঁজ নিয়ে দেখা গেল সে পরিবারের সকলকে নিয়ে পালিয়েছে বলে জানা যায়। এ বিষয়ে তাড়াইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আলমাস হোসেন এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, আমরা প্রশাসনকে অবগত করে মোবাইল ফোনের মাধ্যমে তার অবস্থান নিশ্চিত করি। কোয়ারাইন্টে থাকা বোরহান উদ্দিন তার নিজ উপজেলা ঝিনাইগাতির পথে আছেন। আমরা কিশোরগঞ্জ জেলার সিভিল সার্জনের মাধ্যমে শেরপুর জেলার স্থানীয় প্রশাসন ও ঝিনাইগাতি উপজেলার স্বাস্থ্য বিভাগকে অবগত করেছি। তারা যেন প্রয়োজনীয় ব্যবস্থা নেয় সেজন্য অনুরোধ জানানো হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com