শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জগন্নাথপুর বন্যার প্রভাবে হাটভর্তি গরু, ক্রেতা কম !! কালের খবর রূপগঞ্জে কারখানার বিষাক্ত পানিতে মরে গেলো ৩ লাখ টাকার মাছ : অসুস্থ অর্ধশতাধিক স্থানীয় বাসিন্দা। কালের খবর মুরাদনগরে  দুর্নীতি প্রতিরোধ বিষয়ক  বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত। কালের খবর বাঘারপাড়ায় জাতীয় রাজস্ব বোর্ডের অর্থায়নে এক,শত শিক্ষার্থী কে বাইসাইকেল প্রদান। কালের খবর পৈত্রিক সম্পত্তি ভূমিদস্যু হাতে থেকে রক্ষার দাবিতে সংবাদ সম্মেলন জগন্নাথপুরে রেমিটেন্স যোদ্ধার মৃত্যু এলাকায় শোকের ছায়া, জানাযা সম্পন্ন। কালের খবর সাইবার অপরাধ দমন ও অপপ্রচার ঠেকাতে একটি আলাদা ‘সাইবার পুলিশ ইউনিট’ হবে : সংসদে প্রধানমন্ত্রী রাইস ট্রান্সপ্লান্টারের মাধ্যমে ধানের চারা রোপণ কর্মসূচি উদ্বোধন। কালের খবর ইউপি চেয়ারম্যান পিতার এক ছেলে এমপি আরেক ছেলে উপজেলা চেয়ারম্যান। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের স্থায়ী সদস্য এম নজরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক। কালের খবর
তাড়াইল হাসপাতালে কোয়ারাইন্টে থাকা রোগি পলাতক। কালের খবর

তাড়াইল হাসপাতালে কোয়ারাইন্টে থাকা রোগি পলাতক। কালের খবর

ওয়াসিম উদ্দিন সোহাগ তাড়াইল থেকে, কালের খবর : কিশোরগন্জের তাড়াইল উপজেলার ৫০ শয্যা বিশিষ্ট তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে শুক্রবার ভোরে কোয়ারাইন্টে থাকা একজন রোগি পলায়ন করেছেন।

জানা যায়,তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ও ভৈরব উপজেলা প্রেষণে থাকা গাড়ি চালক বোরহান উদ্দিন ২৫ মার্চ ৩ ঘটিকার পর থেকে হাসপাতাল কর্তৃপক্ষকে না জানিয়ে তার বাসায় অবস্থান করে। ২৬ মার্চ সকালে হাসপাতাল কতৃপক্ষ অবগত হলে তাকে জনস্বার্থে জরুরি ভিত্তিতে হাসপাতালের কোয়ারাইন্ট কক্ষে রাখা হয়। করোনা ভাইরাস সনাক্তকরণের জন্য কিশোরগন্জ সিভিল সার্জনের নির্দেশনা নিয়ে আইইডিসিআর এ যোগাযোগ করে রক্ত পরিক্ষার ব্যবস্থা করা হয়। এরই মধ্যে তাড়াইল উপজেলার সর্বত্র ছড়িয়ে যায়।ফলে উপজেলার সর্ব সাধারণের মাঝে ভীতি ও শংকা দেখা দেয়।কোয়ারান্টাইনে থাকা রোগি বোরহান উদ্দিনের অবস্থার খোঁজ নিতে গেলে জানা যায় সে আজ ২৭ মার্চ ভোরে হাসপাতাল কর্তৃপক্ষকে না জানিয়ে পালিয়ে যায় । বাসায় খোঁজ নিয়ে দেখা গেল সে পরিবারের সকলকে নিয়ে পালিয়েছে বলে জানা যায়। এ বিষয়ে তাড়াইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আলমাস হোসেন এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, আমরা প্রশাসনকে অবগত করে মোবাইল ফোনের মাধ্যমে তার অবস্থান নিশ্চিত করি। কোয়ারাইন্টে থাকা বোরহান উদ্দিন তার নিজ উপজেলা ঝিনাইগাতির পথে আছেন। আমরা কিশোরগঞ্জ জেলার সিভিল সার্জনের মাধ্যমে শেরপুর জেলার স্থানীয় প্রশাসন ও ঝিনাইগাতি উপজেলার স্বাস্থ্য বিভাগকে অবগত করেছি। তারা যেন প্রয়োজনীয় ব্যবস্থা নেয় সেজন্য অনুরোধ জানানো হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com