বুধবার, ০৩ অগাস্ট ২০২২, ০৫:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
চলনবিলে খাল বিল শুকিয়ে নেমে এসেছে বিপর্যয়। কালের খবর ঢাকায় ৯ ফ্ল্যাট ২ প্লট পাসপোর্ট অধিদপ্তরের পরিচালকের রাজশাহীর ভদ্রায় ডিসির অনুমোদন নিয়ে চলছে পুকুর ভরাট সিদ্ধিরগঞ্জে দাবিকৃত চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে হত্যা করে লাশ গুমের হুমকি, থানায় অভিযোগ। কালের খবর ডিজিটাল আইনে মামলা দিয়ে সাংবাদিকদের হয়রানি করা হচ্ছে : বিএফইউজে। কালের খবর সাংবাদিক স্ত্রী প্রধান শিক্ষক মোসাম্মৎ রাশিদা আক্তারের দিত্বীয় মৃত্যুবার্ষিকী। কালের খবর লেবেল কেটে ২০ টাকার সিরাপ ৩৫ টাকায় বিক্রি করায় জরিমানা দিলেন ৩৭ হাজার। কালের খবর সখীপুরে এমপি’র অনুষ্ঠান বর্জনের ঘোষণা, সাংবাদিকদের মৌন মিছিল। কালের খবর আমিরাতে বাংলাদেশ প্রেসক্লাবের নতুন কমিটি। কালের খবর তাড়াশে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন। কালের খবর
তাড়াইলে করোনা প্রতিরোধে ছাত্রলীগের মাস্ক ও সাবান বিতরণ। কালের খবর

তাড়াইলে করোনা প্রতিরোধে ছাত্রলীগের মাস্ক ও সাবান বিতরণ। কালের খবর

তাড়াইল কিশোরগন্জ থেকে ওয়াসিম উদ্দিন সোহাগ কালের খবরঃ আতংকিত না হয়ে করোনা ভাইরাস প্রতিরোধে ইউনিসেফের ৮টি পরামর্শ মেনে চলার আহবান জানিয়ে তাড়াইল উপজেলা ছাত্রলীগের উদ্যোগে
বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী ও কিশোরগন্জ জেলা শাখার নির্দেশে, সর্ব সাধারণের মাঝে মাস্ক, সাবান, বিতরণ ও জনসাধারণের কাছে লিফলেট পৌছে দেন তাড়াইল উপজেলা ছাত্রলীগ।
জানা যায়, গতকাল ২৪ মার্চ মঙ্গলবার দুপুর ২ ঘটিকায় তাড়াইল উপজেলা ছাত্রলীগের অন্যতম পরিশ্রমী নেতা, মুজিব আদর্শের সৈনিক তাড়াইল উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী হুমায়ূন কবিরের নেতৃত্বে এই বিতরণ কর্মসূচির আয়োজন করা হয়। কর্মসূচিতে যেন জনসমাগম না হয় সে দিকে লক্ষ্য রেখে কতগুলি টিমে বিভক্ত করা হয়। টিমগুলি তাড়াইল উপজেলার বিভিন্ন সড়কের শ্রমজীবি পথচারীদের মাঝে ৫০০ সাবান, ৫০০ ফিল্টার মাস্ক বিতরণ করেন। জনগণ যেন করোনা ভাইরাসের সংক্রমণের হাত থেকে রক্ষা পায় সে জন্য সচেতনতামূলক লিফলেট বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন, হৃদয় আহমেদ,সিনিয়র যুগ্ম আহবায়ক তাড়াইল মুক্তিযোদ্ধা সরকারি কলেজ শাখা ছাত্রলীগ। অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন তাড়াইল উপজেলা ছাত্রলীগের রাফি ভূইয়া, ফয়সাল আহমেদ,রাসেল আহমেদ,কামাল পাশা,দিদার খাঁন,রায়হান উদ্দিন প্রমুখ।
এ সময় ছাত্রনেতা হুমায়ূন কবির বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে ছাত্রলীগ ও দেশের কল্যাণে কাজ করে যাচ্ছি। নেতা হওয়ার জন্য নয়। দূর্যোগ মানুষের পাশে থাকার জন্য। তাড়াইল উপজেলার স্কুল কলেজের ছাত্রদের পাশে আছি থাকব। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সোনার বাংলা গড়বো।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com