শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৩২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকনাফে লক্ষাধিক ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক। কালের খবর একুশের বই মেলায় রাজু আহমেদ মোবারকের ‘সত্য সুন্দরের সন্ধানে’ বইয়ের মোড়ক উন্মোচন। কালের খবর রাজধানীর ওয়ারী বিভাগে থানা পুলিশের অভিযানে ১৪ ছিনতাইকারী গ্রেফতার। কালের খবর বাঘারপাড়ায় কৃষকের ৩ লাখ টাকার কলাগাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা”। কালের খবর নদীর মাঝখানে গাছ পড়ে নড়াইলের সাথে বসুন্দিয়া-বাঘারপাড়ার যোগাযোগ বিচ্ছিন্ন” সাপাহারে তেঘরিয়া উচ্চ বিদ্যালয়ে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন। কালের খবর অমর ২১শে ফেব্রুয়ারী উপলক্ষে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন ফয়জুর রহমান বাদল এমপি । কালের খবর সিরাজদিখান প্রেসক্লাব নির্বাচনে মোক্তার সভাপতি ও মাসুদ সম্পাদক নির্বাচিত হয়েছেন বিভিন্ন সংগঠনের অভিনন্দন। কালের খবর বাঘারপাড়ায় কোন ওয়াজ মাহফিল বন্ধ হবে না – বাগডাঙ্গা হাইস্কুল মাঠে বার্ষিক তাফসিরুল কোরআন মাহফিলে বললেন নেতৃবৃন্দ । মুশতাক-তিশাকে লিগ্যাল নোটিশ। কালের খবর
চাঁদপুর মতলবে নায়েরগাঁও বাজারে ভ্রাম্যমান আদালতের এর অভিযান উপোজেলায় নির্বাহী অফিসার। কালের খবর

চাঁদপুর মতলবে নায়েরগাঁও বাজারে ভ্রাম্যমান আদালতের এর অভিযান উপোজেলায় নির্বাহী অফিসার। কালের খবর

 মোঃতপছিল হাছান, কালের খবর : চাঁদপুর মতলবে করোনা পরিস্থিতিতে পুঁজি করে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধির প্রচেষ্টাকে কঠোর হাতে দমন করার লক্ষ্যে চাঁদপুর জেলার মতলব দক্ষিণ থানার নাঁয়েরগাও বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা চালানো হয়েছে।
শুক্রবার (২০ মার্চ) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহামিদা হকের নেতৃত্বে এ আদালত পরিচালিত হয়।

বাজার মনিটরিংয়ের সময় নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি বিক্রয়কারী এক দোকানে মূল্য তালিকায় অতিরিক্ত দাম থাকয় এবং অধিক দামে দ্রব্য বিক্রির দায়ে এক ব্যবসা প্রতিষ্ঠানকে দশ হাজার একশত টাকা জরিমানা করা হয়েছে।

করোনা ভাইরাস নিয়ে উদ্বেগজনক পরিস্থিতির সুযোগ নিয়ে দ্রব্যমূল্য বৃদ্ধি না করা এবং অন্যায্য মুনাফা না করার বিষয়ে ব্যবসায়ীদের সতর্ক করা হচ্ছে। এসময় তিনি বলেন এক প্রতিষ্ঠানের জরিমানা কারার মাধ্যমে সাকলকে সতর্ক করা হলো। তিনি আরো বলেন খাবার হোটেল বন্ধ রাখার জন্য এবং কোথায়ও কোন জনসমাবেশ না করার জন্য।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com