বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:০৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর মুরাদনগরে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় ইমাম ও মোয়ােজ্জম নিয়ে বিশেষ মোনাজাত ও দোয়া মাহফিল। কালের খবর সম্পত্তির লোভে পিতাহারা অবুঝ সন্তানের সাথে মায়ের পাশবিক নির্যাতনের বর্ণনা। কালের খবর যথাযথ মর্যাদায় স্বাধীনতা দিবস পালন করেছে ফায়ার সার্ভিস। কালের খবর ডেমরায় সাংবাদিকদের মিলনমেলা। কালের খবর মুরাদনগরে জাতীয় দিবস গুলোতে ফুল দেয় না উপজেলা আওয়ামী লীগ। কালের খবর
নরসিংদীতে মুজিব শতবর্ষ উপলক্ষে “জাগ্রত জাতিসত্তা” উদ্বোধন। কালের খবর।

নরসিংদীতে মুজিব শতবর্ষ উপলক্ষে “জাগ্রত জাতিসত্তা” উদ্বোধন। কালের খবর।

এম আর মাইনউদ্দীন, নরসিংদী, কালের খবর :
নরসিংদী জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে
১৬ ই মার্চ জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত “জাগ্রত জাতিসত্তা” শুভ উদ্বোধন করেন সৈয়দা ফারহানা কাউনাইন, জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট, নরসিংদী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আলহাজ্ব আবদুল মতিন ভূঞা, চেয়ারম্যান, জেলা পরিষদ, নরসিংদী ও সাধারণ সম্পাদক, নরসিংদী জেলা আওয়ামী লীগ।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জনাব ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটন, সিভিল সার্জন, নরসিংদী, জনাব আব্দুল মোতালিব পাঠান, কমান্ডার, জেলা মুক্তিযোদ্ধা সংসদ, নরসিংদী।
উক্ত অনুষ্ঠানে জেলা প্রশাসনের উর্ধতন কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, সুশীল সমাজের ব্যক্তিবর্গসহ জেলার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com