শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০১:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
প্রধান শিক্ষিকার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, তদন্ত করছে দুদক ও মাউশি। কালের খবর তাড়াশে সেচ্ছাসেবকলীগের সম্মেলন অনুষ্ঠিত। কালের খবর যশোর সদরে ইউপি নির্বাচন ৫ জানুয়ারি। কালের খবর কুমড়া বড়ি তৈরি করতে ব‍্যস্ত তাড়াশের কারিগররা। কালের খবর বাঘারপাড়ায় নির্বাচনী সহিংসতায় চেয়ারম্যান প্রর্থীসহ আহত ২০-অফিস ভাংচুর। কালের খবর যশোর সদর হাসপাতালে দালালদের কাছে জিম্মি রোগীরা। কালের খবর উৎপাদনে নতুন ‘দেশি মুরগি’, ৮ সপ্তাহে হবে এক কেজি। কালের খবর ইউপি নির্বাচনে শাহজাদপুরের ১০ ইউনিয়নে আ.লীগের মনোনয়ন পেলেন যারা। কালের খবর যশোরের শার্শায় শোকজের জবাবের আগেই যুবলীগ নেতা বহিষ্কার! কালের খবর জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টুর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত। কালের খবর
ডেটলাইন সলিমগঞ্জ : আমার মেয়েকে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে : নিহতের মা সেলিনা বেগম। কালের খবর

ডেটলাইন সলিমগঞ্জ : আমার মেয়েকে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে : নিহতের মা সেলিনা বেগম। কালের খবর

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি-,কালের খবর : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার সলিমগঞ্জে মাদ্রাসা পড়ুয়া এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।সোমবার(২৪/০২)সন্ধ্যায় এই ঘটনা ঘটে।

তবে এটি হত্যা না আত্মহত্যা এই নিয়ে এলাকায় গুঞ্জন চলছে।ঐ ছাত্রীর বাড়ি পাশ্বর্বর্তী বাঞ্ছারামপুর উপজেলার কাঞ্চনপুর গ্রামে এবং ঐগ্রামের মমিনুল ইসলামের মেয়ে ও সলিমগঞ্জ জান্নাতুল ফেরদাউস মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী আমেনা আক্তার (১২)।

এদিকে এই ঘটনায় রাতে সলিমগঞ্জ জান্নাতুল ফেরদাউস মাদ্রাসা অধ্যক্ষ গোলাম মোস্তফার পদত্যাগের দাবিতে এলাকাবাসী বিক্ষোভ করে। নিহতের মা সেলিনা বেগম কান্নাজনিত কন্ঠে অভিযোগ করে বলেন,আমার মেয়েকে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে।

সলিমগঞ্জ পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই,শফিকুল ইসলাম রাজা বলেন,এটি হত্যা না আত্মহত্যা ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পরই পরিষ্কার বলা যাবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com