শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকনাফে লক্ষাধিক ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক। কালের খবর একুশের বই মেলায় রাজু আহমেদ মোবারকের ‘সত্য সুন্দরের সন্ধানে’ বইয়ের মোড়ক উন্মোচন। কালের খবর রাজধানীর ওয়ারী বিভাগে থানা পুলিশের অভিযানে ১৪ ছিনতাইকারী গ্রেফতার। কালের খবর বাঘারপাড়ায় কৃষকের ৩ লাখ টাকার কলাগাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা”। কালের খবর নদীর মাঝখানে গাছ পড়ে নড়াইলের সাথে বসুন্দিয়া-বাঘারপাড়ার যোগাযোগ বিচ্ছিন্ন” সাপাহারে তেঘরিয়া উচ্চ বিদ্যালয়ে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন। কালের খবর অমর ২১শে ফেব্রুয়ারী উপলক্ষে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন ফয়জুর রহমান বাদল এমপি । কালের খবর সিরাজদিখান প্রেসক্লাব নির্বাচনে মোক্তার সভাপতি ও মাসুদ সম্পাদক নির্বাচিত হয়েছেন বিভিন্ন সংগঠনের অভিনন্দন। কালের খবর বাঘারপাড়ায় কোন ওয়াজ মাহফিল বন্ধ হবে না – বাগডাঙ্গা হাইস্কুল মাঠে বার্ষিক তাফসিরুল কোরআন মাহফিলে বললেন নেতৃবৃন্দ । মুশতাক-তিশাকে লিগ্যাল নোটিশ। কালের খবর
বুঝার উপায় নাই স্বাস্থ্য সেবা কেন্দ্র নাকি আবাসিক বাসভবন। কালের খবর

বুঝার উপায় নাই স্বাস্থ্য সেবা কেন্দ্র নাকি আবাসিক বাসভবন। কালের খবর

এম আর মাইনউদ্দীন, নরসিংদী, কালের খবর :
নরসিংদী সদর উপজেলাধীন মাধবদী থানার নুরালাপুর ইউনিয়নের আলগী-উপ-স্বাস্থ্য কেন্দ্র বাহির থেকে দেখলে বুঝার উপায় নাই এটা উপ-স্বাস্থ্য কেন্দ্র নাকি বসত বাড়ি! যদিও বিধি অনুসারে স্বাস্থ্য কেন্দ্রের নাম ফলক থাকা বাধ্যতামূলক। কিন্তু সরেজমিনে গিয়ে দেখা যায়, স্বাস্থ্য কেন্দ্রটিতে কোন নামফলক নাই। তাই নামফলক না থাকাটা দুঃখজনক বলে মনে করেন অনেকেই। আরো দেখা যায় স্বাস্থ্য কেন্দ্রটির দায়িত্বরত খালেদা আক্তার রীনা উপ সহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার এবং মোসাম্মাত শিউলী আক্তার উপ সহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার দুইজনের কেউই সোমবার( ১৭ ফেব্রুয়ারি) উপস্থিত ছিলেন না। তার রোমে ছিলো বাহির দিয়ে তালা লাগানো।
দেখা গেলো, আরেক সহকারী হনুফা আক্তার স্বাস্থ্য কেন্দ্রে আগত রুগীদের ওষুধ দিচ্ছেন।
নাম প্রকাশে অনিচ্ছুক আগত রুগীদের কয়েকজন জানান, ঠিকমত ওষুধ পাই না, ডাক্তাররা বাজে আচরণ করেন এবং সময়মত তারা আসেন না।
এ বিষয়ে প্রশ্ন করা হলে হনুফা আক্তার জানান, খালেদা আক্তার এবং শিউলী আক্তার দু’জনেই ছুটিতে আছেন এবং রুগীদের অভিযোগ সত্য নয়। সবাই কে খুশি করা সম্ভব না। পাশাপাশি তিনি স্বাস্থ্য কেন্দ্রের নানাবিধ সমস্যা তুলে ধরে বলেন, বিশুদ্ধ পানি,পয়োনিষ্কাশন সহ আরো অনেক সমস্যা আছে।
বিষয়টি নিয়ে নরসিংদী সদর হাসপাতালের ডাঃ কাউছার আহম্মেদের সাথে কথা হলে
তিনি মোবাইলে জানান, আলগী উপ স্বাস্থ্য কেন্দ্রের সমস্যা গুলো দূর করার জন্য আমি সরেজমিনে পরিদর্শনে গিয়েছি। এখানে গুরুত্বপূর্ণ কিছু সমস্যা রয়েছে। ইতিমধ্যেই আমরা রিকনস্ট্রাকশনের জন্য টেন্ডার জমা দিয়েছি। জুনে বাজেট পেলেই আমরা নতুন ভাবে কাজ শুরু করবো। আশা করছি তখন আর কোন সমস্যা থাকবে না।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com