বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর
তাড়াইলে বিশ্ব ক্যান্সার দিবস উপলক্ষে র্যালী ও আলোচনা সভা। কালের খবর

তাড়াইলে বিশ্ব ক্যান্সার দিবস উপলক্ষে র্যালী ও আলোচনা সভা। কালের খবর

তাড়াইল ( কিশোরগঞ্জ ) থেকে ওয়াসিম উদ্দিন সোহাগ, কালের খবর ঃ তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স উদ্দ্যেগে, ” আমি আছি আমি থাকবো-ক্যান্সারের বিরুদ্ধে লড়াইয়ে” এই স্লোগানকে সামনে রেখে কিশোরগঞ্জের তাড়াইলে বিশ্ব ক্যান্সার দিবস-২০২০ পালন করা হয়েছে।জানা যায়, ৪ জানুয়ারি সকাল ১১ ঘটিকায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মোহাম্মদ আলমাস হোসেন এর সভাপতিত্বে বিশ্ব ক্যান্সার দিবস উপলক্ষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে একটি র‍্যালি সদরের বিভিন্ন পয়েন্টে প্রদক্ষিণ করে উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের হল রুমে এসে মিলিত হয়। পরে হল রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নিরাপদ খাদ্য পরিদর্শক আব্দুর রউফ তালুকদারের সঞ্চালনায় উক্ত আলোচনা সভায় ক্যান্সার কি? কিভাবে শরীরে বাসা বাঁধে? এবং প্রতিকার ও প্রতিরোধ সম্পর্কে বক্তাগণ বিস্তারিত আলোচনা করেন। এ বিষয়ে বক্তব্য রাখেন- ডা. বদরুল হাসান (আবাসিক মেডিকেল অফিসার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স তাড়াইল) ডা. এস,এম ফিরোজ মিঞা ( শিশু অভিজ্ঞ ) ডা.সাখাওয়াত হোসেন। ডা. পলাশ চন্দ্র দাস প্রমূখ। এসময় স্বাস্থ্য বিভাগের সকল স্বাস্থ্যকর্মীসহ এলাকার সূধীজন উপস্থিত ছিলেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com