শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ১২:৩১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
জলবায়ু পরিবর্তন ও বাংলাদেশে প্রভাব সাভারে সাংবাদিকদের বিরুদ্ধে অপ-প্রচারের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। কালের খবর টাঙ্গাইলের সখীপুর অভিনব কায়দায় গরু চুরি। কালের খবর নূরকে ৭ দিনের মধ্যে ব্রাহ্মণবাড়িয়া আদালতে হাজিরের নির্দেশ। কালের খবর শিক্ষকদের অধিকার ও মর্যাদা সুরক্ষা সময়ের দাবি : ডাঃ মিজান চট্টগ্রামের সীতাকুণ্ডে স্ক্র্যাপ জাহাজে ডাকাতি কালে গ্রেফতার ৩ জনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। কালের খবর সিরাজগঞ্জের খেইশ্বর হাফিজিয়া মাদ্রাসার নতুন ভবনের ছাদ ঢালাইয়ের উদ্বোধন। কালের খবর শাহজাদপুরে মনিরামপুর বাজারে বাসের টিকিট কাউন্টারের উদ্বোধন। কালের খবর দোহারে ১৫ দিন থেকে মসজিদের মুয়াজ্জিন নিখোঁজ, পাগল প্রায় বাবা মা। কালের খবর নবীনগর পৌরসভায় সুবিধা বঞ্চিত মুসলিম পরিবার গুলো, দেখার যেন কেউ নেই। কালের খবর
ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশ সদস্যকে কেন্দ্র থেকে টেনেহিচড়ে নিয়ে যাওয়ার চেষ্টা । কালের খবর

ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশ সদস্যকে কেন্দ্র থেকে টেনেহিচড়ে নিয়ে যাওয়ার চেষ্টা । কালের খবর

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, কালের খবর :

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পরীক্ষা কেন্দ্র থেকে বহিরাগতদের বের হতে বলায় নাজেহাল হয়েছেন পুলিশের এক এএসআই। মো. আলমগীর হোসেন নামে ওই পুলিশ সদস্যকে কেন্দ্র থেকে টেনেহিচড়ে বের করে নিয়ে যাওয়ার চেষ্টা হয়। এঘটনায় থানায় সাধারন ডায়েরী হয়েছে। তবে ঘটনায় জড়িতদের নামদাম জানতে পারলেও পুলিশ গ্রেফতারে পদক্ষেপ নেয়নি।

সোমবার সকাল পৌনে ১০টার দিকে আখাউডা রেলওয়ে উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষা কেন্দ্রে এ ঘটনা ঘটে। এসময় পরীক্ষার্থীরা ভয়ে দিকবেদিক ছুটাছুটি শুরু করে।

আখাউড়া থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়- পরীক্ষা শুরুর ১৫/২০ মিনিট আগে কেন্দ্রে দায়িত্বরত এএসআই মো. আলমগীর হোসেন বহিরাগতদের বের হয়ে যেতে অনুরোধ জানান।এসময় সবাই বের হয়ে গেলেও আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফার ভাতিজা হাসান খলিফা(৩০) কেন্দ্রের ভেতরই অবস্থান করতে থাকেন। আবারো ওই পুলিশ সদস্য তাকে কেন্দ্র ছাড়তে বললে এতে সে ক্ষিপ্ত হয়ে চলে যায়। কিছুক্ষন পর হাসান তার সাঙ্গপাঙ্গ নিয়ে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করে ওই পুলিশ সদস্যর ওপর চড়াও হয়।

এসময় কেন্দ্রে দায়িত্বরত পুলিশ কনস্টেবল সৈকত, সাখাওয়াত, তুরন এগিয়ে এসে বাঁশি ফু দিয়ে পরিস্থিতি সামাল দেয়ার চেষ্টা করেন। যুবলীগ নেতা শিপন হায়দারসহ অন্যরা উত্তেজিত হাসানের হাত থেকে পুলিশ কর্মকর্তা আলমগীর হোসেনকে রক্ষায় টেনে মাঠ থেকে কেন্দ্রের ভেতরে নিয়ে যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা সাংবাদিকদের বলেন- আমরা এ ঘটনাটি হালকাভাবে নিচ্ছি না। এ ঘটনার সঙ্গে যারা জড়িত তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিচ্ছি। এব্যাপারে আখাউড়া থানার ওসি রসুল আহমেদ নিজামী বলেন-পুলিশকে কেউ মারধোর করেনি।সবাইকে কেন্দ্র থেকে বের করে দেয়ার সময় হয়তো তার সঙ্গে কথা কাটাকাটি হয়েছে। হাসানছাড়াও সেখানে ছাত্রলীগের আরো ৩/৪জন ছিলো। আমরা এব্যাপারে আইনগত ব্যবস্থা নিচ্ছি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com