বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:০৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর মুরাদনগরে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় ইমাম ও মোয়ােজ্জম নিয়ে বিশেষ মোনাজাত ও দোয়া মাহফিল। কালের খবর সম্পত্তির লোভে পিতাহারা অবুঝ সন্তানের সাথে মায়ের পাশবিক নির্যাতনের বর্ণনা। কালের খবর যথাযথ মর্যাদায় স্বাধীনতা দিবস পালন করেছে ফায়ার সার্ভিস। কালের খবর ডেমরায় সাংবাদিকদের মিলনমেলা। কালের খবর মুরাদনগরে জাতীয় দিবস গুলোতে ফুল দেয় না উপজেলা আওয়ামী লীগ। কালের খবর
পাঁচদোনা স্যার কে.জি.গুপ্ত উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত। কালের খবর

পাঁচদোনা স্যার কে.জি.গুপ্ত উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত। কালের খবর

এম  আর মাইনউদ্দীন, মাধবদী, নরসিংদী,কালের খবর :
১ ফেব্রুয়ারী ২০২০খ্রি.রোজ শনিবার বিদ্যালয়ের খেলার মাঠে-পাঁচদোনা স্যার কে.জি.গুপ্ত উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আলহাজ্ব ডা.আনোয়ারুল আশরাফ খান দিলীপ,সংসদ সদস্য নরসিংদী -২ ও সভাপতি পলাশ উপজেলা আওয়ামী লীগ।
সভাপতিত্ব করেন-জনাবা তাছলিমা আক্তার, উপজেলা নির্বাহীকর্মকর্তা, নরসিংদী সদর।
উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, আলহাজ্ব কফিলউদ্দিন বাচ্চু,নরসিংদী সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ও সভাপতি পাঁচদোনা স্যার কে.জি.উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব গৌতম চন্দ্র মিত্র, জেলা শিক্ষা অফিসার নরসিংদী।
আলহাজ্ব মাহাবুবুল হাসান,চেয়ারম্যান মেহেরপাড়া ইউনিয়ন পরিষদ ও সাধারন সম্পাদক মেহেরপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ। আলহাজ্ব মিজানুর রহমান, চেয়ারম্যান, পাঁচদোনা ইউনিয়ন পরিষদ। মোঃ হালিম খান, সদস্য নরসিংদী জেলা পরিষদ ও সভাপতি মেহেরপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ। মোঃ মাসুম বিল্লাহ প্রধান শিক্ষক, পাঁচদোনা স্যার কে জি গুপ্ত উচ্চ বিদ্যালয়।মো সাইদ হাসান কাজল সদস্য, পাঁচদোনা স্যার কে জি গুপ্ত উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদ।অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব আবু তাহের দেওয়ান,পরিচালনা পরিষদ,শিক্ষক মন্ডলী ও ছাএ/ছাএী সহ সামাজিক ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com