মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ১১:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নরসিংদীতে-বন্ধুর হাতে বন্ধু খুন, গ্রেফতার ৪। কালের খবর

নরসিংদীতে-বন্ধুর হাতে বন্ধু খুন, গ্রেফতার ৪। কালের খবর

এম আর মাইনউদ্দীন,মাধবদী, নরসিংদী, কালের খবর :। ডিএসএলআর ক্যামেরা সংক্রান্ত কোন্দলের জের ধরে বন্ধুরা মিলে নরসিংদী মডেল থানাধীন বৌয়াকুড় এলাকায় -ইয়াছিন (১৭) নামে অপর এক বন্ধুকে ছুরিকাঘাত করে হত্যা করে।নিহত ইয়াছিন(১৭)শহরের দওপাড়া মহল্লার মিলন মিয়ার ছেলে।
খবর পেয়ে তাৎক্ষণিক অফিসার ইনচার্জ নরসিংদী জেলা গোয়েন্দা শাখার নেতৃত্বে একটি দক্ষ টিম রাতেই অভিযান পরিচালনা করে হত্যাকান্ডের সাথে জড়িত -১। নরসিংদী শহরের দাসপাড়ার মৃত জহুরে আলম এর ছেলে মোঃমারুফ ওরফে মোটা মারুফ(১৯) ২।মনোহরদী থানার একদুয়ারিয়া এলাকার দেলোয়ার হোসেন আদনান (১৯) ৩।শহরের নাগরিয়াকান্দী এলাকার মোরশেদ আলমের ছেলে মারুফ ওরফে ভাগিনা মারুফ (১৯) ৪। বানিয়াছল খালপাড় এলাকার মৃত গাজী আসাদের ছেলে সোহেব মিয়া(৩৫) দের কে দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার করে। আসামি মারুফের নিকট থেকে হত্যাকান্ডে ব্যাবহৃত ছুরিটি উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা ঘটনার সত্যতা স্বীকার করে।গ্রেফতার কৃতদের কাছ থেকে জানা যায় যে,ভিকটিম মৃত ইয়াছিন-আসামী ১। মোটা মারুফ ২।দেলোয়ার হোসেন আদনান ৩।ভাগীনা মারুফ ৪।আলিফ দের ঘনিষ্ট বন্ধু। এ হত্যাকান্ড ঘটনার ৯মাস পূর্বে মোটা মারুফ তার বন্ধু আলিফকে ৫০০০/-(পাঁচ হাজার)টাকা ধার দেয়।পরর্বতীতে আলিফ টাকা পরিশোধ করতে না পেরে তার ডিএসএলআর ক্যামেরাটি ভাগিনা মারুফের নিকট বন্ধক দেয়।উক্ত ক্যামেরাটি নিয়ে ১৩ই জানুয়ারী জগড়া হয় এবং ইয়াছিন, আলিফের বন্ধুরা মিলে ভাগীনা মারুফ ও দেলোয়ার হোসেন আদনান কে মারধর করে।এর জের ধরে ১৪ই জানুয়ারী দেলোয়ার হোসেন আদনান, ভাগীনা মারুফদের পরামর্শে মোটা মারুফ ঘটনাস্থলে ইয়াছিন কে ছুরিকাঘাত করে হত্যা করে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com