শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জগন্নাথপুর বন্যার প্রভাবে হাটভর্তি গরু, ক্রেতা কম !! কালের খবর রূপগঞ্জে কারখানার বিষাক্ত পানিতে মরে গেলো ৩ লাখ টাকার মাছ : অসুস্থ অর্ধশতাধিক স্থানীয় বাসিন্দা। কালের খবর মুরাদনগরে  দুর্নীতি প্রতিরোধ বিষয়ক  বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত। কালের খবর বাঘারপাড়ায় জাতীয় রাজস্ব বোর্ডের অর্থায়নে এক,শত শিক্ষার্থী কে বাইসাইকেল প্রদান। কালের খবর পৈত্রিক সম্পত্তি ভূমিদস্যু হাতে থেকে রক্ষার দাবিতে সংবাদ সম্মেলন জগন্নাথপুরে রেমিটেন্স যোদ্ধার মৃত্যু এলাকায় শোকের ছায়া, জানাযা সম্পন্ন। কালের খবর সাইবার অপরাধ দমন ও অপপ্রচার ঠেকাতে একটি আলাদা ‘সাইবার পুলিশ ইউনিট’ হবে : সংসদে প্রধানমন্ত্রী রাইস ট্রান্সপ্লান্টারের মাধ্যমে ধানের চারা রোপণ কর্মসূচি উদ্বোধন। কালের খবর ইউপি চেয়ারম্যান পিতার এক ছেলে এমপি আরেক ছেলে উপজেলা চেয়ারম্যান। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের স্থায়ী সদস্য এম নজরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক। কালের খবর
নরসিংদীতে পুলিশি অভিযানে তিন চোর আটক ও চোরাই মাল উদ্ধার। কালের খবর

নরসিংদীতে পুলিশি অভিযানে তিন চোর আটক ও চোরাই মাল উদ্ধার। কালের খবর

এম আর মাইনউদ্দীন, মাধবদী, নরসিংদী,কালের খবর : নরসিংদী মডেল থানা পুলিশ চোর চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের কাছ থেকে পুলিশ প্রায় তিন লক্ষ টাকার মুল্যের চুরি হওয়া পাঁচ ভরি স্বর্নালংকার ও মোবাইল ফোন উদ্ধার করে।আজ বৃহস্পতিবার দুপুরে নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দুজ্জামান এ তথ্য নিশ্চিত করেন।
আটকৃতরা হলো-(১)বানিয়াছল এলাকার সুলেমান মিয়ার ছেলে -আল আমিন(২০).
(২) আবুল কাশেম এর ছেলে মামুন (২৮).(৩) মৃত তাজুল ইসলামের ছেলে সবুজ মিয়া(২৫).
পুলিশ জানায় গত সোমবার রাতে পৌরসভার পশ্চিম কান্দাপাড়া এলাকায় দিলিপ সাহার বাড়ির ভাড়াটিয়া স্বর্নাকার প্রনব রায়ের বাসায় দুর্ধর্ষ চুরি হয়।চোরচক্র জানালার গ্রীল কেটে বাসার ভেতরে প্রবেশ করে ঘরের আলমিরা ভেংগে নগদ টাকা,স্বর্নালংকার ও মোবাইল ফোন সহ মুল্যেবান জিনিসপএ চুরি করে নেয়। খবর পেয়ে সদর মডেল থানার ওসি তদন্ত আতাউর রহমান সহ পুলিশের একটি দল ঘটনাস্থল পরির্দশন করেন।ঐ দিন রাতেই ক্ষতিগস্থ ভাড়াটিয়া প্রনব রায় বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে মডেল থানায় একটি মামলা দায়ের করেন।পরে ওসি সৈয়দুজ্জামান এর নেতৃত্বে পুলিশের তদন্ত দল ০৮ই জানুয়ারী বুধবার রাতে বানিয়াছল এলাকা থেকে মামুন নামে একজনকে আটক করে।পরে তার দেওয়া তথ্যমতে আলামিন ও সবুজ নামে আরো দুজনকে গ্রেফতার করে পুলিশ দুইটি মোবাইল, একজোড়া স্বর্ণের বালা,একটি স্বর্ণের হার,একটি স্বর্ণের টিকলি ওতিনটি স্বর্ণের কানের দুল উদ্ধার করে। ওসি জানান বাকী মালামালা উদ্ধারের জন্য অভিযান অব্যাহত আছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com