মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১০:০৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঢাকায় জার্নালিস্ট শেল্টার হোম শীঘ্রই উদ্বোধন!। কালের খবর মতলব দক্ষিণের ইউপির প্যানেল চেয়ারম্যান কামাল গাজী জীবনের নিরাপত্তা চেয়ে থানায় জিডি। কালের খবর তালায় প্রতিবন্ধী সাংবাদিক সিরাজুলের বাড়িতে সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় এজাহার, নিরাপত্তার জন্য জিডি। কালের খবর সখীপুরে জমি নিয়ে সংঘর্ষে ছোট ভাই খুন। কালের খবর নবীনগর উপজেলা প্রকৌশলির বিরুদ্ধে কাজ না করে মোটা অংকের টাকা আত্মসাৎ এর গুঞ্জন পা দিয়ে লিখে চতুর্থবার জিপিএ-৫ পেলেন তামান্না। কালের খবর মৌলভীবাজার সাংবাদিক ইউনিয়নের নিবন্ধন পত্র গ্রহণ। কালের খবর পুলিশ সম্মেলন : স্বরাষ্ট্রমন্ত্রী, আইজিপিসহ ৬ জন নিউ ইয়র্কে যাবেন। কালের খবর বাঘারপাড়ায় নতুন উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ জাকির হাসান। কালের খবর বিএমএসএফ ঢাকা জেলার সদস্য গোলাম রাব্বানীর মরদেহ সোনারগাঁওয়ে উদ্বার। কালের খবর
নবীনগরে জনতার মঞ্চ ফাউন্ডেশন কর্তৃক শীতবস্ত্র বিতরন।কালের খবর

নবীনগরে জনতার মঞ্চ ফাউন্ডেশন কর্তৃক শীতবস্ত্র বিতরন।কালের খবর

মো. শহিদুল্লাহঃ

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার দক্ষিণ কাইতলা গ্রামে জনতার মঞ্চ ফাউন্ডেশন কর্তৃক শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

আজ বৃহস্পতিবার (০৯-০১-২০২০) সকাল আটটায় কাইতলা গ্রামের দক্ষিণ পূর্ব পাড়া ১নং ওয়ার্ডে হযরত হাসান আলী শাহ্ (রঃ) এর মাজার মাঠে এই শীতবস্ত্র প্রদান করা হয়।

উক্ত শীতবস্ত্র অনুষ্টানে উপস্থিত ছিলেন মোঃ কামরুল হাসান, সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি লেখক ও সাংবাদিক এমডি বাবুল ভূঁইয়া, সাধরণ সম্পাদক, এড. গিয়াস উদ্দিন ভূঁইয়া, বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ইউপি সদস্যসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

উপস্থিত অতিথিগন তাদের বক্তব্যে এমন মহৎ উদ্যোগের জন্য প্রতিষ্ঠাতা সভাপতি সহ সংগঠনের সাথে জড়িত সকলে নেতৃবৃন্দ এবং সদস্যদের ভূয়সী প্রশংসা করেন।

মোঃ কামরুল হাছান উনার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, মানুষ হয়ে মানষের পাশে শীতার্তদের জন্য জনতার মঞ্চ ফাউন্ডেশন শীতবস্ত্র দিয়ে এক মানবতার পরিচয় দিয়েছেন।

এমন করে অসহায়দের পাশে সকল ধনী ব্যাক্তিদের এগিয়ে আসা উচিত বলে আমি মনে করি।

সংগঠনের সাধারণ সম্পাদক এড. গিয়াস উদ্দিন ভূঁইয়া তাঁর বক্তব্যে বলেন, আমরা সর্বাত্মক চেষ্টা করছি আমাদের সংগঠনের পক্ষ থেকে সাধ্যনুযায়ী যতটুকু পারি শীতার্তদের পাশে শীতবস্ত্র দিয়ে তাদের মুখে হাসি ফোটাতে।

প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক এমডি বাবুল ভূঁইয়া উনি বক্তব্য দিতে হয়ে বলেন, ‘যতদিন বেঁচে থাকব স্বেচ্ছায় নিজের ইচ্ছায় আমাদের ‘জনতার মঞ্চ ফাউন্ডেশন’ থেকে অসহায় মানুষদের সহযোগিতার জন্য পাশে থাকব, ইনশাল্লাহ। শুধু শীতবস্ত্রই নয়, বিভিন্ন সমস্যা সমাধানের জন্যও আমরা পাশে থাকার চেষ্টা করব আমাদের সংগঠনের মাধ্যমে।’

প্রতিষ্ঠাতা আরো বলেন, এই মঞ্চ আমার একার নয়। এটা অসহায় সুবিধা বঞ্চিত সাধারন মানুষের মঞ্চ। আমাদের এই মঞ্চ অরাজনৈতিক সামাজিক সংগঠন। যদিও এই সংগঠনের প্রতিষ্ঠাতা আমি কিন্তু এর দাবীদার আমার সংগঠনের প্রত্যেক নেতাকর্মী। আমি মাত্র সংগঠনের একজন উদ্যোক্ততা। আমার সংগঠনের উপদেষ্টা, নেতৃবৃন্দরাই মূল চালিকা শক্তি। আমি ‌জনাতার মঞ্চ ফাউন্ডেশন’কে উপহার হিসিবে সবার মাঝে বিলিয়ে দিতে চাই। কারণ, এই মঞ্চ বা সংগঠনের কর্মকান্ডের মাধ্যমে যেন সামাজিক উন্নয়ন হয়, অসহায়দের সহায় হয়। বঞ্চিতদের পাশে দাঁড়িয়ে আমরাও যেন তাদের একজন হয়ে সহযোগিতা করতে পারি। তখনই আমার কষ্ট, আমার প্রচেষ্টা স্বার্থক হবে।

তিনি বলেন, আমাদের সংগঠনের যেসব সহযোদ্ধারা আমাকে অর্থনৈতিক সহযোগিতা করে সাপোর্ট করেছেন আমি তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। পাশাপাশি তিনি নতুন তরুন প্রজন্মদের এই রকম সামাজিক সংগঠনের মাধ্যমে সামাজিক উন্নয়নমূলক কাজ সহ সুবিধা বঞ্চিতদের পাশে দাঁড়ানোর জন্য আহবান জানান।

অনুষ্ঠানটি সঞ্চলনা করেন সৈয়দ সানাউল হক শিবলী মিয়া।

কালের খবর/ বিবি/এম.এস

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com