শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৩:০২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জগন্নাথপুর বন্যার প্রভাবে হাটভর্তি গরু, ক্রেতা কম !! কালের খবর রূপগঞ্জে কারখানার বিষাক্ত পানিতে মরে গেলো ৩ লাখ টাকার মাছ : অসুস্থ অর্ধশতাধিক স্থানীয় বাসিন্দা। কালের খবর মুরাদনগরে  দুর্নীতি প্রতিরোধ বিষয়ক  বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত। কালের খবর বাঘারপাড়ায় জাতীয় রাজস্ব বোর্ডের অর্থায়নে এক,শত শিক্ষার্থী কে বাইসাইকেল প্রদান। কালের খবর পৈত্রিক সম্পত্তি ভূমিদস্যু হাতে থেকে রক্ষার দাবিতে সংবাদ সম্মেলন জগন্নাথপুরে রেমিটেন্স যোদ্ধার মৃত্যু এলাকায় শোকের ছায়া, জানাযা সম্পন্ন। কালের খবর সাইবার অপরাধ দমন ও অপপ্রচার ঠেকাতে একটি আলাদা ‘সাইবার পুলিশ ইউনিট’ হবে : সংসদে প্রধানমন্ত্রী রাইস ট্রান্সপ্লান্টারের মাধ্যমে ধানের চারা রোপণ কর্মসূচি উদ্বোধন। কালের খবর ইউপি চেয়ারম্যান পিতার এক ছেলে এমপি আরেক ছেলে উপজেলা চেয়ারম্যান। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের স্থায়ী সদস্য এম নজরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক। কালের খবর
কিশোরগঞ্জে নিপা ফার্মার কনফারেন্স অনুষ্ঠিত। কালের খবর

কিশোরগঞ্জে নিপা ফার্মার কনফারেন্স অনুষ্ঠিত। কালের খবর

কিশোরগঞ্জ , তাড়াইল থেকে,ওয়াসিম আকন্দ সোহাগ, কালের খবরঃ গত কাল ৬ই জানুয়ারী সোসবার কিশোরগঞ্জ – নেত্রকোনা জোনের নিপা ফার্মাসিউটিক্যালস লিঃ উদ্যোগে উৎসবমুখর অনুষ্ঠানের মাধ্যমে এ্যানুয়েল কনফারেন্স ২০১৯ পালন করেছো উক্ত প্রতিষ্টানের কর্মকর্তা কর্মচারী বৃন্দ।

জানা যায়, কিশোরগন্জের সুনামধন্য উবাই পার্কের অডিটোরিয়ামে সকাল ১১ ঘটিকায় শুরু হয় এই বাৎসরিক কনফারেন্স।। আর এস এম মোঃ জাহাঙ্গির আলমের সভাপতিত্বে ও ভৈরবের এরিয়া ম্যানেজার আনোয়ার পরভেজের সঞ্চালনায় অনুষ্টান শুরু হয়। উক্ত অনুষ্ঠানে চিফ গেস্ট ছিলেন নিপা ফার্মাসিউটিক্যালসর মার্কেটিং ম্যানেজার কে,এম আবু সাঈদ খাঁন। তিনি কোম্পানির বিশেষ কাজে উপস্থিত না থাকায় স্পেশাল গেস্ট , এ্যাসিসটেন্ট সেলস ম্যানেজার এ কে এম শাহাবুদ্দিন আহমেদ তার পরিপক্ব দক্ষতার মাধ্যমে অনুষ্টানকে প্রানবন্ত ও স্বার্থক করে তুলে। কোরআন পাঠ ও গীতা পাঠের মাধ্যমে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়।।
অনুষ্ঠানে ১ম পর্বে রসালো শুভেচ্ছা বক্তব্যর মাধ্যমে এরিয়া ম্যানেজার সাজ্জাদ কবির মোল্লা তার মূল্যবান কথা পেশ করেন।
পালাক্রমে বক্তব্য রাখেন এরিয়া ম্যানেজার মনিরুজ্জামান মাসুদ, এরিয়া ম্যানেজার এরশাদ উদ্দিন, এরিয়া ম্যানেজার মানিক মিয়া,এরিয়া ম্যানেজার মোঃ সাইফুল ইসলাম।
অনুষ্ঠানে এম,পি,ও প্রতিনিধিদের (কিশোরগঞ্জ – নেত্রকোনা) জোনের সেরা সেলস হিসাবে চারজনকে পুরস্কার প্রদান করা হয়। তারা হলেন ১। রইছ উদ্দিন (ভৈরব) ২। রফিকুল ইসলাম ( কিশোরগঞ্জ দক্ষিন- পুলের ঘাট ) ৩। মোবারক হোসেন ( করিমগঞ্জ) ও ৪। আবুল খায়ের ( নান্দাইল)
সেরা পারফরম্যান্স হিসাবে পুরস্কার লাভ করেন ওয়াসিম উদ্দিন সোহাগ ( তাড়াইল ১)
সেরা যোগাযোগ রক্ষা সার্বিক পুরস্কার লাভ করেন আল আমিন। (পাকুন্দিয়া)
অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে সাংস্কৃতিক অনুষ্টান কৌতুক, গান,কবিতা পরিবেশন করা হয়। ও এ্যসিসটেন্ট সেলস ম্যানেজার এ,কে,এম শাহাবুদ্দিন আহমেদ ব্যতিক্রমী র্যাফেল ড্রয়ের মাধেম্য আনন্দঘন পরিবেশে ছয় ধাপে ছয়টি পুরস্কার প্রদান করেন।
সভাপতি আর,এস,এম জাহাঙ্গির আলম দিক নির্দশনামূলক সার্বিক বক্ত্যব্যর মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com