শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৩০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকনাফে লক্ষাধিক ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক। কালের খবর একুশের বই মেলায় রাজু আহমেদ মোবারকের ‘সত্য সুন্দরের সন্ধানে’ বইয়ের মোড়ক উন্মোচন। কালের খবর রাজধানীর ওয়ারী বিভাগে থানা পুলিশের অভিযানে ১৪ ছিনতাইকারী গ্রেফতার। কালের খবর বাঘারপাড়ায় কৃষকের ৩ লাখ টাকার কলাগাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা”। কালের খবর নদীর মাঝখানে গাছ পড়ে নড়াইলের সাথে বসুন্দিয়া-বাঘারপাড়ার যোগাযোগ বিচ্ছিন্ন” সাপাহারে তেঘরিয়া উচ্চ বিদ্যালয়ে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন। কালের খবর অমর ২১শে ফেব্রুয়ারী উপলক্ষে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন ফয়জুর রহমান বাদল এমপি । কালের খবর সিরাজদিখান প্রেসক্লাব নির্বাচনে মোক্তার সভাপতি ও মাসুদ সম্পাদক নির্বাচিত হয়েছেন বিভিন্ন সংগঠনের অভিনন্দন। কালের খবর বাঘারপাড়ায় কোন ওয়াজ মাহফিল বন্ধ হবে না – বাগডাঙ্গা হাইস্কুল মাঠে বার্ষিক তাফসিরুল কোরআন মাহফিলে বললেন নেতৃবৃন্দ । মুশতাক-তিশাকে লিগ্যাল নোটিশ। কালের খবর
সাতক্ষীরা খুলনা মহাসড়কে যাএীবাহি বাস দুর্ঘটনায় ১৫ যাত্রী আহত। কালের খবর

সাতক্ষীরা খুলনা মহাসড়কে যাএীবাহি বাস দুর্ঘটনায় ১৫ যাত্রী আহত। কালের খবর

জেলা প্রতিনিধি সাতক্ষীরা, কালের খবর : সাতক্ষীরা-খুলনা মহাসড়কের শাকদহা এলাকায় যাত্রীবাহি বাস খাঁদে পড়ে কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন। রোববার বেলা এগারটার দিকে এঘটনা ঘটে। আহতদের সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সাতক্ষীরার পাটকেলঘাটা থানার ওসি কাজী ওয়াহেদ মোরশেদ জানান,খুলনা থেকে সাতক্ষীরাগামী দ্রুতগতিতে আসা যাত্রীবাহি বাস শাকদহা এলাকায় পৌঁছালে এক সাইকেল আরোহীকে বাঁচাতে যেয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে খালে পড়ে যায়। খবর পেয়ে ফায়াস সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি ইউনিট ঘটনাস্থলে পৌছে উদ্ধারতৎপরতা চালায়। এঘটনায় কমপক্ষে ১৫জন আহত হয়। তাদের মধ্যে যশোরের কেশবপুর উপজেলার চুকনগর এলাকায় রফিকুল ইসলাম ও হাসিবুর রহমান, সাতক্ষীরার শ্যামনগরের পুশ্চিম দুর্গাবাটি গ্রামের জয়ন্ত মণ্ডল, কলারোয়া উপজেলার মীর্জাপুরের রোজিনা খাতুন, তার মেয়ে রজনী, খুলনার ডুমুরিয়া উপজেলা সদরের শারমিন খাতুন, সাতক্ষীরা সদরের দক্ষিণ ফিংড়ি গ্রামের নিত্যানন্দ সাহা, গাভা গ্রামের রজব আলী, পুরাতন সাতক্ষীরার শেখর সরকার। তবে অন্যদের পরিচয় জানা যায়নি। তাদেরকে তাদেরকে চিকিৎসার জন্য সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অবস্থার অবনতি হওয়ায় রফিকুল ও হাসিবুলকে খুলনা ২৫০ শয্যা হাসাপাতালে স্থানান্তর করা হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com