শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
ব্রাহ্মণবাড়িয়ায় মাদক ব্যবসায়ী কাকলী মেম্বার ইয়াবাসহ আটক। কালের খব

ব্রাহ্মণবাড়িয়ায় মাদক ব্যবসায়ী কাকলী মেম্বার ইয়াবাসহ আটক। কালের খব

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, কালের খবর :

ব্রাহ্মণবাড়িয়ায় ইয়াবাসহ মহিলা মেম্বারকে আটক করেছে ব্রাহ্মণবাড়িয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

বুধবার সন্ধ্যার দিকে তাকে আটক করা হয়। আটককৃত মেম্বার জেলার বিজয়নগর উপজেলার সিংগারবিল এলাকার মনির হোসেনের স্ত্রী কাকলী আক্তার (৩৫)।

ব্রাহ্মণবাড়িয়া মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সার্কেল অফিসের পরিদর্শক শরিফুল ইসলাম জানান, বুধবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিওিতে সদর উপজেলার রামরাইল ব্রীজের উপর হতে তাকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাসী করে ১,৮৯৯ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

আটককৃত কাকলী আক্তার বিজয়নগর উপজেলার সিংগারবিল ইউনিয়ন পরিষদের (৪,৫,৬) নং ওয়ার্ডের বর্তমান সংরক্ষিত মহিলা মেম্বার। তার বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে সদর থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানায় সার্কেল পরিদর্শক।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com