শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৫১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর
নবীনগর থানায় পুলিশ পরিদর্শক (তদন্ত) পদে মোঃ রুহুল আমিনের যোগদান। কালের খবর

নবীনগর থানায় পুলিশ পরিদর্শক (তদন্ত) পদে মোঃ রুহুল আমিনের যোগদান। কালের খবর

কালের খবর রিপোর্ট :

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানায় সদ্য বদলী হওয়া পুলিশ পরিদর্শক (তদন্ত) রাজু আহমেদ এর স্থলাভিষিক্ত হলেন মোঃ রুহুল আমিন।

বুধবার সকালে নবীনগর থানার অফিসার ইনচার্জ রনোজিত রায় তাকে বরণ করেন।

নবীনগর থানায় সদ্য যোগদান করা পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ রুহুল আমিন এর আগে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানায় সেকেন্ড অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার স্থায়ী বাসিন্দা মোঃ রুহুল আমিন অতিসম্প্রতি সেকেন্ড অফিসার থেকে পদোন্নতি পেয়ে নবীনগর থানায় যোগদান করেন।

তিনি নবীনগর থানায় যথাযথভাবে দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করেছেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com