শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:০৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
তীব্র গরমে পথচারীদের সুপেয় পানি সরবরাহ করছে ফায়ার সার্ভিস। কালের খবর সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর
তাড়াইলে ৭১তম বিশ্ব মানবাধিকার দিবস পালিত

তাড়াইলে ৭১তম বিশ্ব মানবাধিকার দিবস পালিত

তাড়াইল ( কিশোরগন্জ ) থেকে ওয়াসিম সোহাগ কালের খবরঃ

যথাযোগ্য মর্যাদা ও বিভিন্ন আনুষ্টানিকতার মাধ্যমে  বিশ্ব মানবাধিকার দিবস পালন করেছে বাংলাদেশ মানবাধিকার কমিশন  (BHRC) তাড়াইল উপজেলা শাখা ও অন্যন্য মানবাধিকার সংগঠন।
১০ই ডিসেম্বর ২০১৯ রোজ মঙ্গলবার বেলা ১১ ঘটিকায় ৭১তম বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে ইপজেলা পরিষদের সামনে থেকে একটি র্যালী বের হয়ে উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ  করে উপজেলা স্বাস্থ্য  কমপ্লেক্সের সামনে এসে মিলিত হয়। এতে অংশ গ্রহন করেন বাংলাদেশ মানবাধিকার কমিশন তাড়াইল উপজেলা শাখার সভাপতি এনামুল হক ভূইয়া নজরুল, সাধারন সম্পাদক মুকুট দাস মধু।
সভাপতি তার অভিব্যক্তি প্রকাশ করে বলেন, ” বাংলাদেশে মানবিক রাষ্ট্র গঠনের জন্য বাংলাদেশ মানবাধিকার কমিশন তাড়াইল উপজেলা শাখা সব সময়ই প্রস্তুত। ও যে কোন মানবিক বিপর্যয়ে আমরা সদা জাগ্রত থাকার অঙ্গিকারবদ্ধ”  অংশগ্রহনে ছিলেন, হিউম্যান রাইটস ক্রাইম রিপোটার্স ফাউন্ডেশন এর সভাপতি আলী হায়দার ও সাধারন সম্পাাদক  দেলোয়ার হোসেন রিপন। ইউনিটি ফর ইউনিভার্স হিউম্যান রাইটস এর সভাপতি আবদুল আহাদ ভূঁইয়া, ও সাধারন সম্পাাদক  দেলোয়ার হোসেন ( ফুলমিয়া)। ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেনটেটিভ এসোসিয়েশন (ফারিয়া)র সভাপতি মারুফ আহমেদ ( আকিক) ও সাধারন সম্পাদক আল আমিন ( রুবেল) বিভিন্ন সংগঠন ছাড়াও বিশিষ্ট জনদের উপস্থিতিতে র্যালী শুভাযাত্রা, বিতরন অনুষ্টান ছিল প্রানবন্ত।
 তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আলমাস হোসেন, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ বদরুল হাসান, ডাঃ ফিরোজ মিঞা,  নিরাপদ খাদ্য পরিদর্শক আবদুর রউফ তালুকদার, ছড়াকার ও তাড়াইল বিচিত্রার সম্পাাদক  ছাদেকুর রহমান রতন, সাংবাদিক সুমন মিয়া, রুপসী তাড়াইল এর সম্পাদক ও সাংবাদিক রুহুল আমিন, সাংবাদিক আবু তাহের মরাজ, ফারিয়ার সহ সভাপতি, মানবাধিকার কর্মী ও সাংবাদিক ওয়াসিম আকন্দ সোহাগ প্রমূখ।
 দ্বিতীয় পর্বে  তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভর্তিকৃত সকল রোগীদের মাঝে খাদ্যর প্যাকেট ও একটি করে ডাষ্টবল প্রদান করা হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com