বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০২:৫৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
প্রধান শিক্ষিকার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, তদন্ত করছে দুদক ও মাউশি। কালের খবর তাড়াশে সেচ্ছাসেবকলীগের সম্মেলন অনুষ্ঠিত। কালের খবর যশোর সদরে ইউপি নির্বাচন ৫ জানুয়ারি। কালের খবর কুমড়া বড়ি তৈরি করতে ব‍্যস্ত তাড়াশের কারিগররা। কালের খবর বাঘারপাড়ায় নির্বাচনী সহিংসতায় চেয়ারম্যান প্রর্থীসহ আহত ২০-অফিস ভাংচুর। কালের খবর যশোর সদর হাসপাতালে দালালদের কাছে জিম্মি রোগীরা। কালের খবর উৎপাদনে নতুন ‘দেশি মুরগি’, ৮ সপ্তাহে হবে এক কেজি। কালের খবর ইউপি নির্বাচনে শাহজাদপুরের ১০ ইউনিয়নে আ.লীগের মনোনয়ন পেলেন যারা। কালের খবর যশোরের শার্শায় শোকজের জবাবের আগেই যুবলীগ নেতা বহিষ্কার! কালের খবর জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টুর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত। কালের খবর
তাড়াইলে ৭১তম বিশ্ব মানবাধিকার দিবস পালিত

তাড়াইলে ৭১তম বিশ্ব মানবাধিকার দিবস পালিত

তাড়াইল ( কিশোরগন্জ ) থেকে ওয়াসিম সোহাগ কালের খবরঃ

যথাযোগ্য মর্যাদা ও বিভিন্ন আনুষ্টানিকতার মাধ্যমে  বিশ্ব মানবাধিকার দিবস পালন করেছে বাংলাদেশ মানবাধিকার কমিশন  (BHRC) তাড়াইল উপজেলা শাখা ও অন্যন্য মানবাধিকার সংগঠন।
১০ই ডিসেম্বর ২০১৯ রোজ মঙ্গলবার বেলা ১১ ঘটিকায় ৭১তম বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে ইপজেলা পরিষদের সামনে থেকে একটি র্যালী বের হয়ে উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ  করে উপজেলা স্বাস্থ্য  কমপ্লেক্সের সামনে এসে মিলিত হয়। এতে অংশ গ্রহন করেন বাংলাদেশ মানবাধিকার কমিশন তাড়াইল উপজেলা শাখার সভাপতি এনামুল হক ভূইয়া নজরুল, সাধারন সম্পাদক মুকুট দাস মধু।
সভাপতি তার অভিব্যক্তি প্রকাশ করে বলেন, ” বাংলাদেশে মানবিক রাষ্ট্র গঠনের জন্য বাংলাদেশ মানবাধিকার কমিশন তাড়াইল উপজেলা শাখা সব সময়ই প্রস্তুত। ও যে কোন মানবিক বিপর্যয়ে আমরা সদা জাগ্রত থাকার অঙ্গিকারবদ্ধ”  অংশগ্রহনে ছিলেন, হিউম্যান রাইটস ক্রাইম রিপোটার্স ফাউন্ডেশন এর সভাপতি আলী হায়দার ও সাধারন সম্পাাদক  দেলোয়ার হোসেন রিপন। ইউনিটি ফর ইউনিভার্স হিউম্যান রাইটস এর সভাপতি আবদুল আহাদ ভূঁইয়া, ও সাধারন সম্পাাদক  দেলোয়ার হোসেন ( ফুলমিয়া)। ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেনটেটিভ এসোসিয়েশন (ফারিয়া)র সভাপতি মারুফ আহমেদ ( আকিক) ও সাধারন সম্পাদক আল আমিন ( রুবেল) বিভিন্ন সংগঠন ছাড়াও বিশিষ্ট জনদের উপস্থিতিতে র্যালী শুভাযাত্রা, বিতরন অনুষ্টান ছিল প্রানবন্ত।
 তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আলমাস হোসেন, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ বদরুল হাসান, ডাঃ ফিরোজ মিঞা,  নিরাপদ খাদ্য পরিদর্শক আবদুর রউফ তালুকদার, ছড়াকার ও তাড়াইল বিচিত্রার সম্পাাদক  ছাদেকুর রহমান রতন, সাংবাদিক সুমন মিয়া, রুপসী তাড়াইল এর সম্পাদক ও সাংবাদিক রুহুল আমিন, সাংবাদিক আবু তাহের মরাজ, ফারিয়ার সহ সভাপতি, মানবাধিকার কর্মী ও সাংবাদিক ওয়াসিম আকন্দ সোহাগ প্রমূখ।
 দ্বিতীয় পর্বে  তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভর্তিকৃত সকল রোগীদের মাঝে খাদ্যর প্যাকেট ও একটি করে ডাষ্টবল প্রদান করা হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com