শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৫৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর
চট্টগ্রামে ঘুষের টাকাসহ সার্ভেয়ার আটক। কালের খবর

চট্টগ্রামে ঘুষের টাকাসহ সার্ভেয়ার আটক। কালের খবর

চট্টগ্রাম প্রতিনিধি, কালের খবর :
ঘুষের টাকাসহ সার্ভেয়ার আটক
আনোয়ারা উপজেলার চাতরি চৌমুহনী এলাকা হতে তাকে আটক করে দুদক চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের পরিচালকের নেতৃত্বে সমন্বিত জেলা কার্যালয়-১ এর একটি টিম মো. শহীদুল হক নামে ওই সার্ভেয়ারকে আটক করে । দুদক চট্টগ্রাম অঞ্চলের উপ-সহকারী পরিচালক লুৎফুল কবীর চন্দন জানান আটক শহীদুল আনোয়ারা সেটেলমেন্ট অফিসের সার্ভেয়ার হিসেবে কর্মরত আছেন।

এব্যাপারে সমন্বিত জেলা কার্যালয়-১ এর উপ-সহকারী পরিচালক মো. হোসাইন শরীফ বাদী হয়ে সমন্বিত জেলা কার্যালয়-২ এ একটি মামলা দায়ের করেন। আটক সহিদুলকে ওই মামলায় গ্রেপ্তার দেখানো হয়।

দুদক সূত্রে জানা গেছে, বিগত কয়েক মাস ধরে আনোয়ারা উপজেলায় ডিজিটাল সার্ভে পরিচালনা করে আসছে সরকারি জরিপ অধিদপ্তর। আটক সার্ভেয়ার সহিদুল জরিপের দায়িত্বে ছিলেন।

আনোয়ারার বটতলী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ভুক্তভোগী ইমরান হোসেন নিজেদের মৌরশী জমির যথাযথ রেকর্ডপত্র উপস্থাপন করা সত্ত্বেও ডিজিটাল খতিয়ানে দাবিকৃত জমির চেয়ে দখলে বেশি আছে উল্লেখ করে ৭০ হাজার টাকা ঘুষ দাবি করে। এ নিয়ে কয়েকদিন আগে ভুক্তভোগী ইমরান হোসেন স্থানীয় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আকতার মুন্নীকে সাথে নিয়ে দুদকে লিখিত অভিযোগ করেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com