বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর রিয়াদে জমকালো আয়োজনে মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। কালের খবর কুষ্টিয়ায় পানি শুন্য গড়াই , নলকূপ উঠছে না পানি। কালের খবর প্রচন্ড তাপদাহে ফসলের মাঠে মেঘনার কৃষাণীরা! কালের খবর প্রয়োজন ছাড়া বাইরে বের হচ্ছেন না কেউ, অনেকটাই ফাঁকা ঢাকার রাজপথ
নবীনগরকে আধুনিক উপজেলা হিসেবে গড়ে তোলা হবে। কালের খবর

নবীনগরকে আধুনিক উপজেলা হিসেবে গড়ে তোলা হবে। কালের খবর

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া), প্রতিনিধি :
নবীনগরকে আধুনিক উপজেলা হিসেবে গড়ে তোলা হবে
নবীনগরকে আধুনিক উপজেলা হিসেবে গড়ে তোলা হবে
দৈনিক সময়ের আলোকে দেওয়া সাক্ষাৎকারে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মনির বলেছেন, নবীনগরকে আধুনিক উপজেলা হিসেবে গড়ে তোলা হবে। এ উপজেলায় কোনো সন্ত্রাস ও মাদক থাকতে পারবে না। নবীনগরকে সন্ত্রাস ও মাদকমুক্ত করতে যা যা করা দরকার তা-ই করা হবে। নবীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ মনিরুজ্জামান মনির বলেন, দুর্নীতিমুক্ত উপজেলা গড়ে তুলতে কাজ করছি। নবীনগর উপজেলা একটি ঐতিহ্যবাহী উপজেলা। এ উপজেলা থেকে যে করেই হোক সন্ত্রাস, মাদক ও দুর্নীতি দূর করা হবে। তিনি বলেন, শিক্ষার মান উন্নয়নে কাজ করছি। এছাড়াও এ উপজেলাকে ডিজিটাল ও মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই।

উপজেলা চেয়ারম্যান বলেন, ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা অক্লান্তভাবে কাজ করছেন। এরই ধারাবাহিকতায় স্থানীয় সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুলের সহযোগিতায় নবীনগর উপজেলা হবে ডিজিটাল ও মডেল উপজেলা। দেশের ইতিহাস, সংস্কৃতি ও ঐতিহ্যের ধারক-বাহক ও সুরসম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ, ফকির আফতাব উদ্দিন ও মহির্ষী মনোমোহন দত্তের উপজেলা হচ্ছে নবীনগর। এ রকম একটি ঐতিহ্যবাহী উপজেলার অভিভাবক হিসেবে উপজেলাবাসীর প্রতি আমি দায়বদ্ধ। আর এ দায়বদ্ধতা হচ্ছে সাধারণ মানুষের জীবনমান উন্নয়ন সাধন করা। এ লক্ষ্যেই আমি নিজেকে নিয়োজিত রেখেছি। উপজেলাবাসীর প্রাপ্য সব পরিষেবা আমি নিশ্চিত করতে চাই। তিনি বলেন, বর্তমান সরকারের সব সুযোগ-সুবিধা সাধারণ মানুষের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার বিষয়ে সবসময়ই আমি প্রতিজ্ঞাবদ্ধ।

মোহাম্মদ মনিরুজ্জামান মনির বলেন, আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচনে উপজেলাবাসীর বিপুল সমর্থন ও ভোটে নির্বাচিত হয়েছি। দলের বাইরে গিয়ে আমি নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছিলাম। এর একমাত্র উদ্দেশ্য হচ্ছে সাধারণ মানুষের সেবক হিসেবে কাজ করা। আমি চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণের পরপরই সংসদ সদস্যের সঙ্গে কথা বলি। উপজেলার নানা উন্নয়ন বিষয়ে অনেক পরামর্শ করি। তিনি আমার কথার সঙ্গে একমত হয়ে নবীনগরের উন্নয়নকে বেগবান করতে নির্দেশ দেন। তিনি আমাকে সবধরনের সহযোগিতা করবেন বলেও আশ্বাস দেন।

উপজেলা চেয়ারম্যান বলেন, সন্ত্রাস, মাদক ও দুর্নীতির বিষয়ে যত দ্রুত সম্ভব নবীনগরকে জিরো টলারেন্সে নিয়ে আসব ইনশাআল্লাহ। উন্নত শিক্ষাব্যবস্থা গড়ে তোলার পাশাপাশি খেলাধুলা ও কর্মসংস্থান বৃদ্ধির চেষ্টাও চালিয়ে যাচ্ছি। ঐতিহ্যবাহী পরিবারের সন্তান মোহাম্মদ মনিরুজ্জামান মনির একজন সৎ ও সাদামনের মান্ষু হিসেবে সবার কাছে পরিচিত। তিনি ছাত্রনেতা থাকাকালেই কাজ করে গেছেন মানুষের জন্য। দল-মতের ঊর্ধ্বে উঠে উপজেলার ২১টি ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে তার নিজস্ব ভোটব্যাংক তৈরি করেছেন। উপজেলা চেয়ারম্যান মনির শুধু রাজনীতিই করেন না, সামাজিক এবং মানবতার সেবায় সবার পাশে থাকেন। উপজেলার সাধারণ মানুষের সঙ্গে ঘুরে বেড়ান এবং সবসময় পাশে থাকার চেষ্টা করেন। উপজেলাবাসীর কাছে তিনি একজন জনপ্রিয় জনপ্রতিনিধি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com