শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১১:৩৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
প্রধান শিক্ষিকার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, তদন্ত করছে দুদক ও মাউশি। কালের খবর তাড়াশে সেচ্ছাসেবকলীগের সম্মেলন অনুষ্ঠিত। কালের খবর যশোর সদরে ইউপি নির্বাচন ৫ জানুয়ারি। কালের খবর কুমড়া বড়ি তৈরি করতে ব‍্যস্ত তাড়াশের কারিগররা। কালের খবর বাঘারপাড়ায় নির্বাচনী সহিংসতায় চেয়ারম্যান প্রর্থীসহ আহত ২০-অফিস ভাংচুর। কালের খবর যশোর সদর হাসপাতালে দালালদের কাছে জিম্মি রোগীরা। কালের খবর উৎপাদনে নতুন ‘দেশি মুরগি’, ৮ সপ্তাহে হবে এক কেজি। কালের খবর ইউপি নির্বাচনে শাহজাদপুরের ১০ ইউনিয়নে আ.লীগের মনোনয়ন পেলেন যারা। কালের খবর যশোরের শার্শায় শোকজের জবাবের আগেই যুবলীগ নেতা বহিষ্কার! কালের খবর জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টুর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত। কালের খবর
নবীনগরকে আধুনিক উপজেলা হিসেবে গড়ে তোলা হবে। কালের খবর

নবীনগরকে আধুনিক উপজেলা হিসেবে গড়ে তোলা হবে। কালের খবর

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া), প্রতিনিধি :
নবীনগরকে আধুনিক উপজেলা হিসেবে গড়ে তোলা হবে
নবীনগরকে আধুনিক উপজেলা হিসেবে গড়ে তোলা হবে
দৈনিক সময়ের আলোকে দেওয়া সাক্ষাৎকারে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মনির বলেছেন, নবীনগরকে আধুনিক উপজেলা হিসেবে গড়ে তোলা হবে। এ উপজেলায় কোনো সন্ত্রাস ও মাদক থাকতে পারবে না। নবীনগরকে সন্ত্রাস ও মাদকমুক্ত করতে যা যা করা দরকার তা-ই করা হবে। নবীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ মনিরুজ্জামান মনির বলেন, দুর্নীতিমুক্ত উপজেলা গড়ে তুলতে কাজ করছি। নবীনগর উপজেলা একটি ঐতিহ্যবাহী উপজেলা। এ উপজেলা থেকে যে করেই হোক সন্ত্রাস, মাদক ও দুর্নীতি দূর করা হবে। তিনি বলেন, শিক্ষার মান উন্নয়নে কাজ করছি। এছাড়াও এ উপজেলাকে ডিজিটাল ও মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই।

উপজেলা চেয়ারম্যান বলেন, ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা অক্লান্তভাবে কাজ করছেন। এরই ধারাবাহিকতায় স্থানীয় সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুলের সহযোগিতায় নবীনগর উপজেলা হবে ডিজিটাল ও মডেল উপজেলা। দেশের ইতিহাস, সংস্কৃতি ও ঐতিহ্যের ধারক-বাহক ও সুরসম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ, ফকির আফতাব উদ্দিন ও মহির্ষী মনোমোহন দত্তের উপজেলা হচ্ছে নবীনগর। এ রকম একটি ঐতিহ্যবাহী উপজেলার অভিভাবক হিসেবে উপজেলাবাসীর প্রতি আমি দায়বদ্ধ। আর এ দায়বদ্ধতা হচ্ছে সাধারণ মানুষের জীবনমান উন্নয়ন সাধন করা। এ লক্ষ্যেই আমি নিজেকে নিয়োজিত রেখেছি। উপজেলাবাসীর প্রাপ্য সব পরিষেবা আমি নিশ্চিত করতে চাই। তিনি বলেন, বর্তমান সরকারের সব সুযোগ-সুবিধা সাধারণ মানুষের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার বিষয়ে সবসময়ই আমি প্রতিজ্ঞাবদ্ধ।

মোহাম্মদ মনিরুজ্জামান মনির বলেন, আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচনে উপজেলাবাসীর বিপুল সমর্থন ও ভোটে নির্বাচিত হয়েছি। দলের বাইরে গিয়ে আমি নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছিলাম। এর একমাত্র উদ্দেশ্য হচ্ছে সাধারণ মানুষের সেবক হিসেবে কাজ করা। আমি চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণের পরপরই সংসদ সদস্যের সঙ্গে কথা বলি। উপজেলার নানা উন্নয়ন বিষয়ে অনেক পরামর্শ করি। তিনি আমার কথার সঙ্গে একমত হয়ে নবীনগরের উন্নয়নকে বেগবান করতে নির্দেশ দেন। তিনি আমাকে সবধরনের সহযোগিতা করবেন বলেও আশ্বাস দেন।

উপজেলা চেয়ারম্যান বলেন, সন্ত্রাস, মাদক ও দুর্নীতির বিষয়ে যত দ্রুত সম্ভব নবীনগরকে জিরো টলারেন্সে নিয়ে আসব ইনশাআল্লাহ। উন্নত শিক্ষাব্যবস্থা গড়ে তোলার পাশাপাশি খেলাধুলা ও কর্মসংস্থান বৃদ্ধির চেষ্টাও চালিয়ে যাচ্ছি। ঐতিহ্যবাহী পরিবারের সন্তান মোহাম্মদ মনিরুজ্জামান মনির একজন সৎ ও সাদামনের মান্ষু হিসেবে সবার কাছে পরিচিত। তিনি ছাত্রনেতা থাকাকালেই কাজ করে গেছেন মানুষের জন্য। দল-মতের ঊর্ধ্বে উঠে উপজেলার ২১টি ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে তার নিজস্ব ভোটব্যাংক তৈরি করেছেন। উপজেলা চেয়ারম্যান মনির শুধু রাজনীতিই করেন না, সামাজিক এবং মানবতার সেবায় সবার পাশে থাকেন। উপজেলার সাধারণ মানুষের সঙ্গে ঘুরে বেড়ান এবং সবসময় পাশে থাকার চেষ্টা করেন। উপজেলাবাসীর কাছে তিনি একজন জনপ্রিয় জনপ্রতিনিধি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com