শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০১:৫১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শিক্ষকদের অধিকার ও মর্যাদা সুরক্ষা সময়ের দাবি : ডাঃ মিজান চট্টগ্রামের সীতাকুণ্ডে স্ক্র্যাপ জাহাজে ডাকাতি কালে গ্রেফতার ৩ জনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। কালের খবর সিরাজগঞ্জের খেইশ্বর হাফিজিয়া মাদ্রাসার নতুন ভবনের ছাদ ঢালাইয়ের উদ্বোধন। কালের খবর শাহজাদপুরে মনিরামপুর বাজারে বাসের টিকিট কাউন্টারের উদ্বোধন। কালের খবর দোহারে ১৫ দিন থেকে মসজিদের মুয়াজ্জিন নিখোঁজ, পাগল প্রায় বাবা মা। কালের খবর নবীনগর পৌরসভায় সুবিধা বঞ্চিত মুসলিম পরিবার গুলো, দেখার যেন কেউ নেই। কালের খবর যশোরের অভয়নগরে ৮ বছরের শিশু কে ধর্ষণের পর হত্যা, ঘাতক পুলিশের হাতে আটক। কালের খবর ঢাকায় জার্নালিস্ট শেল্টার হোম শীঘ্রই উদ্বোধন!। কালের খবর মতলব দক্ষিণের ইউপির প্যানেল চেয়ারম্যান কামাল গাজী জীবনের নিরাপত্তা চেয়ে থানায় জিডি। কালের খবর তালায় প্রতিবন্ধী সাংবাদিক সিরাজুলের বাড়িতে সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় এজাহার, নিরাপত্তার জন্য জিডি। কালের খবর
দেশের প্রতিটি গ্রামকে উন্নয়নের চাদরে ঢেকে দিলেন মাননীয় প্রধানমন্ত্রী : এমপি তাজুল ইসলাম। কালের খবর

দেশের প্রতিটি গ্রামকে উন্নয়নের চাদরে ঢেকে দিলেন মাননীয় প্রধানমন্ত্রী : এমপি তাজুল ইসলাম। কালের খবর

ব্রাহ্মণবাড়িয়ার প্রতিনিধি, কালের খবর :

ক্ষমতাসীন আওয়ামী লীগের সংসদ সদস্য ক্যাপ্টেন (অব.) এবি তাজুল ইসলাম বলেছেন, বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্বে পরিগণিত হয়েছে। উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ। মাননীয় প্রধানমন্ত্রী ‘গ্রামকে শহ’- এই স্লোগানকে সামনে রেখে প্রতিটি গ্রামকে উন্নয়নের চাদরে ঢেকে দিয়েছেন। আজ দেশের কোনো গ্রামে কোনো কাঁচা রাস্তা নেই।

শনিবার ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে ‘সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভা ও চলচ্চিত্র প্রদর্শনীতে তিনি এ সব কথা বলেন।

ব্রাহ্মণবাড়িয়া জেলা তথ্য অফিসের উদ্যোগেউপজেলা পরিষদ মিলনায়তনে এই আলোচনা সভা ও চলচ্চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি তাজুল ইসলাম এমপি আরও বলেন, ‘প্রধানমন্ত্রী প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছেন। স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে প্রতিটি হাসপাতাল ও স্বাস্থ্য কমপ্লেক্সে নতুন নতুন পদ সৃষ্টি করেছেন। আজ কোনো মানুষ না খেয়ে থাকে না। বেকারের সংখ্যা দিন দিন কমে আসছে। প্রতিটি উপজেলা পর্যায়ে ১টি মাধ্যমিক ও ১টি কলেজকে জাতীয়করণ করে শিক্ষার সুযোগ আরও বৃদ্ধি করা হয়েছে।’

বাঞ্ছারামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শরীফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাঞ্ছারামপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. সিরাজুল ইসলাম, আওয়ামী লীগের কেন্দ্রীয় সংস্কৃতি উপ-কমিটির সদস্য সাঈদ আহম্মেদ বাবু, ব্রাহ্মণবাড়িয়া জেলা তথ্য কর্মকর্তা আসাদুজ্জামান কাউছার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, বাঞ্ছারামপুর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান সায়েদুল ইসলাম ভূঁইয়া বকুল, মহিলা ভাইস-চেয়ারম্যান জলি আক্তার, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আল মামুন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আবু তৌহিদ, উপজেলা শিক্ষা কর্মকর্তা নৌশাদ মাহমুদ, শাহ রাহাত আলী মহাবিদ্যালয়ের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সমীর আহম্মেদ প্রমুখ।

এ ছাড়াও বিভিন্ন কলেজ, মাধ্যমিক বিদ্যালয় ও প্রাথমিক বিদ্যালয়ের প্রধান ও সহকারী শিক্ষক ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যরা উপস্থিত ছিলেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com