শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কে.এ নিলয়ের ‘হৃদয় নিয়ে খেলা’ সিনেমায় শিশির!। কালের খবর কুষ্টিয়ায় নারী মাদক ব্যবসায়ী আটক। কালের খবর সাংবাদিক অভিশ্রুতি শাস্ত্রী বেইলি রোডের অগ্নিকাণ্ডে মারা গেছেন। কালের খবর আনন্দমুখর পরিবেশে বিজিইপিএ-এর বনভোজন ও নবীন বরণ সম্পন্ন। কালের খবর বাঘারপাড়ার দরাজহাটে শিবমন্দির থেকে যুবকের লাশ উদ্ধার। কালের খবর অসাধু ব্যবসায়ীদের কঠোর শাস্তির আওতায় আনার দাবি যুবলীগের। কালের খবর বাহারের নিয়ন্ত্রণে কুমিল্লার রাজনীতি। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা। কালের খবর বাঘারপাড়ায় শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে (PFG) কমিটি গঠন”। কালের খবর গাছে গাছে আমের মুকুল, মৌ মৌ ঘ্রাণে ব্যকুল মানুষ। কালের খবর
লক্ষ্মীপুরে অস্ত্র ও গুলি সহ দুই ডাকাত গ্রেফতার । কালের খবর

লক্ষ্মীপুরে অস্ত্র ও গুলি সহ দুই ডাকাত গ্রেফতার । কালের খবর

লক্ষীপুর থেকে আমজাদ হোসেন, কালের খবর :

ডাকাতি ও খুনসহ ডাকাতি ঘটনার রহস্য উদঘাটন, ডাকাতিতে ব্যবহৃত অস্ত্র ও গুলিসহ লুণ্ঠিত মালামাল উদ্ধার, ০২ ডাকাত গ্রেফতার ও বিজ্ঞ আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দী প্রদান।

জানা যায়, লক্ষীপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব আনোয়ার হোসেন এর নেতৃত্বে জনাব এ.কে.এম আজিজুর রহমান মিয়া, অফিসার ইনচার্জ লক্ষীপুর মডেল থানা এর ত্বত্তাবধায়নে এবং পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব মোঃ মোসলেহ্ উদ্দিন সহ একটি চৌকস টীমের অভিযানে গত ৩০/০৮/১৯ইং তারিখ দিবাগত রাত টুমচর চৌধুরী বাড়ীতে সংঘটিত ডাকাতির ঘটনায় রুজুকৃত লক্ষ্মীপুর মডেল থানার মামলা নং-৫৫, তারিখ-৩৯৫/৩৯৭ দঃ বিঃ এর লুন্ঠিত মালামাল দুইটি মোবাইল সেট ও ১টি আয়রন মেশিন(ইস্ত্রি) এছাড়াও বিগত ০৯/০৯/১৯ইং তারিখ দিবাগত রাত পশ্চিম লক্ষীপুরে সংঘটিত খুনসহ ডাকাতির ঘটনায় রুজুকৃত লক্ষীপুর মডেল থানার মামলা নং-২১, তারিখ-১০/০৯/১৯ইং, ধারা-৩৯৬দঃ বিঃ এর লুণ্ঠিত মালামাল ০১টি ২৪ ইঞ্চি LED টিভি, ডাকাত মোঃ শান্ত(২৪) পিতা-মোঃ বাহার হোসেন, সাং-পশ্চিম টুমচর(শাকচর), ফরাজী বাড়ী, ৭নং ওয়ার্ড, ১৬নং শাকচর ইউপি, থানা ও জেলা-লক্ষীপুরকে গত ১৭/০৯/১৯ইং তারিখ ডিএমপি ঢাকার দক্ষিন খান থানা এলাকায় ডাকাত মোঃ শান্ত এর ভাড়া বাসা হইতে উক্ত মালামাল উদ্ধার ও তাহাকে গ্রেফতার করা হয়। ডাকাত শান্তকে নিয়া লক্ষীপুরে পৌছিয়া জিজ্ঞাসাবাদে উক্ত ডাকাতি মামলা দুটিতে ব্যবহৃত অস্ত্র ও গুলি সম্পর্কে তথ্য প্রদান করিলে গত ১৭/০৯/১৯ইং তারিখ দিবাগত রাতে অভিযান পরিচালনা করিয়া মামলা দুইটি ঘটনার সহিত জড়িত ডাকাত মোঃ শান্ত এর ভাতিজা ডাকাত মোঃ হৃদয় হোসেন(১৮) পিতা-মোঃ সিরাজুল ইসলাম, সাং-পশ্চিম টুমচর (শাকচর), ফরাজী বাড়ী, ৭নং ওয়ার্ড, ১৬নং শাকচর ইউপি, থানা ও জেলা-লক্ষীপুরকে তাহার নিজ বাড়ী হইতে গ্রেফতার করা হয় এবং তাহাদের হেফাজতে থাকা ০১টি দেশীয় তৈরী সচল এলজি ও ০২ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। এই সক্রান্তে লক্ষীপুর মডেল থানায় পৃথক ভাবে ডাকাত শান্ত ও হৃদয় এর বিরুদ্ধে অস্ত্র মামলা রুজু করা হয়। যাহা লক্ষীপুর মডেল থানার মামলা নং-৩০, তারিখ-১৮/০৯/১৯ইং, ধারা-Arms Act, 1878 এর 19-A রুজু করিয়া বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়। উল্লেখ্য যে, আসামীদ্বয় উক্ত ডাকাতি মামলা দুইটিতে জড়িত মর্মে বিজ্ঞ আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দী প্রদান করেন।উপরোক্ত মামলাগুলো তদন্তাধীন এবং মামলার ঘটনায় লুন্ঠিত মালামাল উদ্ধার এবং অপরাধ পলাতক আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। কার্তুজ উদ্ধার করা হয়। এই সক্রান্তে লক্ষীপুর মডেল থানায় পৃথক ভাবে ডাকাত শান্ত ও হৃদয় এর বিরুদ্ধে অস্ত্র মামলা রুজু করা হয়। যাহা লক্ষীপুর মডেল থানার মামলা নং-৩০, তারিখ-১৮/০৯/১৯ইং, ধারা-Arms Act, 1878 এর 19-A রুজু করিয়া বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়। উল্লেখ্য যে, আসামীদ্বয় উক্ত ডাকাতি মামলা দুইটিতে জড়িত মর্মে বিজ্ঞ আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দী প্রদান করেন।উপরোক্ত মামলাগুলো তদন্তাধীন এবং মামলার ঘটনায় লুন্ঠিত মালামাল উদ্ধার এবং অপরাধ পলাতক আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com