শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে খিরা চাষে লাভবান কৃষক, খিরা যাচ্ছে সারাদেশে। কালের খবর তীব্র গরমে পথচারীদের সুপেয় পানি সরবরাহ করছে ফায়ার সার্ভিস। কালের খবর সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর
সেতুর রেলিং ভেঙে যাত্রীবাহী বাস কুমার নদে, নিহত ৮, আহত ২০। কালের খবর

সেতুর রেলিং ভেঙে যাত্রীবাহী বাস কুমার নদে, নিহত ৮, আহত ২০। কালের খবর

ফরিদপুর প্রতিনিধি, কালের খবর :

ফরিদপুরে সেতুর রেলিং ভেঙে যাত্রীবাহী একটি বাস কুমার নদে পড়ে গেছে। এতে বাসটিতে থাকা অন্তত আট যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন যানটির অন্তত ২০
যাত্রী। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

শনিবার দুপুর আড়াইটার দিকে ঢাকা-ফরিদপুর মহাসড়কের ধুলদি এলাকায় কমফোর্ড লাইনের একটি বাস দুর্ঘটনার কবলে পড়লে এই হতাহতের ঘটনা ঘটে।

ফরিদপুর কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এফএম নাছিম জানান, ঢাকা থেকে একটি বাস গোপালগঞ্জের পাটগাতি যাচ্ছিল। ধুলদি এলাকায় আসার পর চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি সেতুর রেলিংয়ের সঙ্গে ধাক্কা লেগে কুমার নদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ছয় যাত্রী মারা যায়। পরে আরও দুই যাত্রীর মৃত্যু হয়। আহতদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনার খবর পেয়ে ফরিদপুর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট, হাইওয়ে থানা পুলিশ, কোতয়ালি থানা পুলিশসহ স্থানীয় এলাকাবাসী উদ্ধার কাজে অংশ নেয়। এই প্রতিবেদন লেখা পর্যন্ত হতাহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com