মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১০:৪৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঢাকায় জার্নালিস্ট শেল্টার হোম শীঘ্রই উদ্বোধন!। কালের খবর মতলব দক্ষিণের ইউপির প্যানেল চেয়ারম্যান কামাল গাজী জীবনের নিরাপত্তা চেয়ে থানায় জিডি। কালের খবর তালায় প্রতিবন্ধী সাংবাদিক সিরাজুলের বাড়িতে সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় এজাহার, নিরাপত্তার জন্য জিডি। কালের খবর সখীপুরে জমি নিয়ে সংঘর্ষে ছোট ভাই খুন। কালের খবর নবীনগর উপজেলা প্রকৌশলির বিরুদ্ধে কাজ না করে মোটা অংকের টাকা আত্মসাৎ এর গুঞ্জন পা দিয়ে লিখে চতুর্থবার জিপিএ-৫ পেলেন তামান্না। কালের খবর মৌলভীবাজার সাংবাদিক ইউনিয়নের নিবন্ধন পত্র গ্রহণ। কালের খবর পুলিশ সম্মেলন : স্বরাষ্ট্রমন্ত্রী, আইজিপিসহ ৬ জন নিউ ইয়র্কে যাবেন। কালের খবর বাঘারপাড়ায় নতুন উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ জাকির হাসান। কালের খবর বিএমএসএফ ঢাকা জেলার সদস্য গোলাম রাব্বানীর মরদেহ সোনারগাঁওয়ে উদ্বার। কালের খবর
সেতুর রেলিং ভেঙে যাত্রীবাহী বাস কুমার নদে, নিহত ৮, আহত ২০। কালের খবর

সেতুর রেলিং ভেঙে যাত্রীবাহী বাস কুমার নদে, নিহত ৮, আহত ২০। কালের খবর

ফরিদপুর প্রতিনিধি, কালের খবর :

ফরিদপুরে সেতুর রেলিং ভেঙে যাত্রীবাহী একটি বাস কুমার নদে পড়ে গেছে। এতে বাসটিতে থাকা অন্তত আট যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন যানটির অন্তত ২০
যাত্রী। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

শনিবার দুপুর আড়াইটার দিকে ঢাকা-ফরিদপুর মহাসড়কের ধুলদি এলাকায় কমফোর্ড লাইনের একটি বাস দুর্ঘটনার কবলে পড়লে এই হতাহতের ঘটনা ঘটে।

ফরিদপুর কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এফএম নাছিম জানান, ঢাকা থেকে একটি বাস গোপালগঞ্জের পাটগাতি যাচ্ছিল। ধুলদি এলাকায় আসার পর চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি সেতুর রেলিংয়ের সঙ্গে ধাক্কা লেগে কুমার নদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ছয় যাত্রী মারা যায়। পরে আরও দুই যাত্রীর মৃত্যু হয়। আহতদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনার খবর পেয়ে ফরিদপুর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট, হাইওয়ে থানা পুলিশ, কোতয়ালি থানা পুলিশসহ স্থানীয় এলাকাবাসী উদ্ধার কাজে অংশ নেয়। এই প্রতিবেদন লেখা পর্যন্ত হতাহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com