শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৩:০১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কে.এ নিলয়ের ‘হৃদয় নিয়ে খেলা’ সিনেমায় শিশির!। কালের খবর কুষ্টিয়ায় নারী মাদক ব্যবসায়ী আটক। কালের খবর সাংবাদিক অভিশ্রুতি শাস্ত্রী বেইলি রোডের অগ্নিকাণ্ডে মারা গেছেন। কালের খবর আনন্দমুখর পরিবেশে বিজিইপিএ-এর বনভোজন ও নবীন বরণ সম্পন্ন। কালের খবর বাঘারপাড়ার দরাজহাটে শিবমন্দির থেকে যুবকের লাশ উদ্ধার। কালের খবর অসাধু ব্যবসায়ীদের কঠোর শাস্তির আওতায় আনার দাবি যুবলীগের। কালের খবর বাহারের নিয়ন্ত্রণে কুমিল্লার রাজনীতি। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা। কালের খবর বাঘারপাড়ায় শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে (PFG) কমিটি গঠন”। কালের খবর গাছে গাছে আমের মুকুল, মৌ মৌ ঘ্রাণে ব্যকুল মানুষ। কালের খবর
সেতুর রেলিং ভেঙে যাত্রীবাহী বাস কুমার নদে, নিহত ৮, আহত ২০। কালের খবর

সেতুর রেলিং ভেঙে যাত্রীবাহী বাস কুমার নদে, নিহত ৮, আহত ২০। কালের খবর

ফরিদপুর প্রতিনিধি, কালের খবর :

ফরিদপুরে সেতুর রেলিং ভেঙে যাত্রীবাহী একটি বাস কুমার নদে পড়ে গেছে। এতে বাসটিতে থাকা অন্তত আট যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন যানটির অন্তত ২০
যাত্রী। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

শনিবার দুপুর আড়াইটার দিকে ঢাকা-ফরিদপুর মহাসড়কের ধুলদি এলাকায় কমফোর্ড লাইনের একটি বাস দুর্ঘটনার কবলে পড়লে এই হতাহতের ঘটনা ঘটে।

ফরিদপুর কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এফএম নাছিম জানান, ঢাকা থেকে একটি বাস গোপালগঞ্জের পাটগাতি যাচ্ছিল। ধুলদি এলাকায় আসার পর চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি সেতুর রেলিংয়ের সঙ্গে ধাক্কা লেগে কুমার নদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ছয় যাত্রী মারা যায়। পরে আরও দুই যাত্রীর মৃত্যু হয়। আহতদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনার খবর পেয়ে ফরিদপুর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট, হাইওয়ে থানা পুলিশ, কোতয়ালি থানা পুলিশসহ স্থানীয় এলাকাবাসী উদ্ধার কাজে অংশ নেয়। এই প্রতিবেদন লেখা পর্যন্ত হতাহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com