বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৫৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
ভালো কাজের জন্য ওসি মাজহারুল সহ কয়েক পুলিশ সদস্যকে পুরস্কৃত করেন ডিএমপি’র কমিশনার। কালের খবর

ভালো কাজের জন্য ওসি মাজহারুল সহ কয়েক পুলিশ সদস্যকে পুরস্কৃত করেন ডিএমপি’র কমিশনার। কালের খবর

এম আই ফারুক আহমেদ, কালের খবর :

ডিএমপি’র কমিশনার মোঃ আছাদুজ্জামান মিয়া বিপিএম (বার), পিপিএম ঢাকা দক্ষিণ মহানগরে জননিরাপত্তা বিধান সহ আইন-শৃংখলা রক্ষার জন্য বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যকে নগদ অর্থ প্রদান করে পুরস্কৃত করেছেন।
গত বুধবার (৭ আগষ্ট ২০১৯ )দুপুর ৩ টায় ২০১৯ জুলাই মাসিক অপরাধ পর্যালোচনা সভায় যোগ্যতাপূর্ণ সম্পূর্ণ ভাল কাজের জন্য ডিএমপি হেডকোয়াটার্সে বিভিন্ন কাজে বিজয়ীদের হাতে কমিশনার পুরস্কার হিসেবে নগদ অর্থ তুলে দেন।
গত ২০১৯ জুলাই মাসে ঢাকা মেট্টোপলিটন পুলিশের শ্রেষ্ঠ অপরাধ বিভাগে নির্বাচিত হয়েছেন শ্রেষ্ঠ ডিসি মোহাম্মদ ইব্রাহিম খান পিপিএম (ওয়ারী বিভাগ), শ্রেষ্ঠ সহকারী পুলিশ কমিশনার মোঃ রবিউল ইসলাম সহকারী পুলিশ কমিশনার (ডেমরা জোন), শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক ও মাদকদ্রব্য উদ্ধারকারী এবং শ্রেষ্ঠ চোরাই গাড়ী উদ্ধারকারী অফিসার হিসেবে পুরস্কৃত হন যাত্রাবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ মাজহারুল ইসলাম, (পিপিএম-বার)। হত্যা মামলা ও মাদকদ্রব্য বিক্রিতার আসামী গ্রেফতার করায় বিশেষ পুরস্কার পেয়েছেন যাত্রাবাড়ী থানার চৌকস এস.আই মোঃ বিল্লাল আল আজাদ, এসআই জনি এবং ভিকটিম উদ্ধারসহ আসামী গ্রেফতারের জন্য এসআই মুকিত হাসান পুরস্কৃত হন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com