মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৪:১২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সখীপুরে যমুনা ইলেকট্রনিক্সের শো-রুম উদ্বোধন। কালের খবর কুমিল্লায় নৌকার কাণ্ডারি হলেন শীর্ষ মাদক কারবারি আরফানুল হক রিফাত। কালের খবর ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পূর্বশত্রুতার জেরে বসতঘর পোড়ানোর অভিযোগ। কালের খবর নবীনগরের সলিমগঞ্জ বাজারের সভাপতি এস এম বাদলের বাড়ি থেকে চোরাই মোটরসাইকেল সহ ৪ চোরাকারবারি আটক। কালের খবর ভুয়া ট্রাভেলস এজেন্সির নতুন প্রতারণা। কালের খবর মাদারীপুরের টেকেরহাটে সড়ক দূর্ঘটনায় দাদা-নাতি নিহত, গুরুতর আহত ১। কালের খবর ল’ রিপোর্টার্স ফোরামের নেতৃত্বে আশুতোষ-দিদার-সরোয়ার। কালের খবর বাস যাত্রীদের প্রাণ বাঁচানো সেই ট্রাফিক পুলিশদের পুরস্কৃত করেন ডিএমপি কমিশনার। কালের খবর ড.ওয়াজেদ মিয়ার ১৩তম মৃত্যুবার্ষিকী পালিত। কালের খবর ‘কবিগুরু রবীন্দ্রনাথ সাধারন মানুষের জন্য ছিলেন নিবেদিত প্রাণ’: নৌপরিবহন প্রতিমন্ত্রী। কালের খবর
ভালো কাজের জন্য ওসি মাজহারুল সহ কয়েক পুলিশ সদস্যকে পুরস্কৃত করেন ডিএমপি’র কমিশনার। কালের খবর

ভালো কাজের জন্য ওসি মাজহারুল সহ কয়েক পুলিশ সদস্যকে পুরস্কৃত করেন ডিএমপি’র কমিশনার। কালের খবর

এম আই ফারুক আহমেদ, কালের খবর :

ডিএমপি’র কমিশনার মোঃ আছাদুজ্জামান মিয়া বিপিএম (বার), পিপিএম ঢাকা দক্ষিণ মহানগরে জননিরাপত্তা বিধান সহ আইন-শৃংখলা রক্ষার জন্য বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যকে নগদ অর্থ প্রদান করে পুরস্কৃত করেছেন।
গত বুধবার (৭ আগষ্ট ২০১৯ )দুপুর ৩ টায় ২০১৯ জুলাই মাসিক অপরাধ পর্যালোচনা সভায় যোগ্যতাপূর্ণ সম্পূর্ণ ভাল কাজের জন্য ডিএমপি হেডকোয়াটার্সে বিভিন্ন কাজে বিজয়ীদের হাতে কমিশনার পুরস্কার হিসেবে নগদ অর্থ তুলে দেন।
গত ২০১৯ জুলাই মাসে ঢাকা মেট্টোপলিটন পুলিশের শ্রেষ্ঠ অপরাধ বিভাগে নির্বাচিত হয়েছেন শ্রেষ্ঠ ডিসি মোহাম্মদ ইব্রাহিম খান পিপিএম (ওয়ারী বিভাগ), শ্রেষ্ঠ সহকারী পুলিশ কমিশনার মোঃ রবিউল ইসলাম সহকারী পুলিশ কমিশনার (ডেমরা জোন), শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক ও মাদকদ্রব্য উদ্ধারকারী এবং শ্রেষ্ঠ চোরাই গাড়ী উদ্ধারকারী অফিসার হিসেবে পুরস্কৃত হন যাত্রাবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ মাজহারুল ইসলাম, (পিপিএম-বার)। হত্যা মামলা ও মাদকদ্রব্য বিক্রিতার আসামী গ্রেফতার করায় বিশেষ পুরস্কার পেয়েছেন যাত্রাবাড়ী থানার চৌকস এস.আই মোঃ বিল্লাল আল আজাদ, এসআই জনি এবং ভিকটিম উদ্ধারসহ আসামী গ্রেফতারের জন্য এসআই মুকিত হাসান পুরস্কৃত হন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com