শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর
গোদাগাড়ীতে জাতীয় শোক দিবস উপলক্ষে ছাত্রলীগের আলোচনা সভা। কালের খবর

গোদাগাড়ীতে জাতীয় শোক দিবস উপলক্ষে ছাত্রলীগের আলোচনা সভা। কালের খবর

স্টাফ রিপোর্টার রাজশাহী, কালের খবর : শিক্ষা, শান্তি, প্রগতি ছাত্র লীগের মূলনীতি। এই শ্লোগানকে সামনে রেখে ১৫ আগস্ট উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয় দলটির গোদাগাড়ী কার্যালয়ে।গোদাগাড়ী পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব অয়েজ উদ্দিন বিশ্বাস প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বঙ্গবন্ধু হত্যার বিচারের রায় সম্পূর্ণ কার্যকর করার দাবি করে তাঁর আত্মার মাগফেরাত কামনা করেন। এছাড়াও ছাত্রলীগের সর্বস্তরের নেতাকর্মীদের দিক নির্দেশনা দেন।
আলোচনা সভায় গোদাগাড়ী পৌর ছাত্রলীগের সভাপতি মোঃ হামিদ রানার সভাপতিত্বে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা মনিরুল ইসলাম বকুল,পাঁচ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রেজা,গোদাগাড়ী পৌর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইয়াসির আরাফাত খাদিম সহ আরও অনেকে।

১৯৭৫ সালের ১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যা করা হয়।এরই ধারাবাহিকতায় ১৫ আগষ্ট বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে দিনটি শোক দিবস হিসেবে পালন করে থাকে দলটি।১৫ আগষ্ট সারাদিন ব্যাপি কাল ব্যাচ ধারণ করে দিনটিকে সম্মান জানায় সর্বস্তরের মানুষ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com