শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১২:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহারের নিয়ন্ত্রণে কুমিল্লার রাজনীতি। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা। কালের খবর বাঘারপাড়ায় শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে (PFG) কমিটি গঠন”। কালের খবর গাছে গাছে আমের মুকুল, মৌ মৌ ঘ্রাণে ব্যকুল মানুষ। কালের খবর নির্মাণ শ্রমিকদের কর্মস্থলে নিরাপত্তা নিশ্চিত করার দাবি জানাল ইনসাব। কালের খবর ভাষা দিবস পদক প্রদান গুণীজন সম্মাননা ও লেখক সম্মেলন ২০২৪। কালের খবর মুরাদনগরে কৃষি কার্যক্রম পরিদর্শনে মার্কিন দূতাবাস প্রতিনিধি। কালের খবর কুষ্টিয়ায় বাজার থেকে ক্রয় করা মাংসে মিলল পুরুষাঙ্গ ! কালের খবর চট্টগ্রামের ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে অতিথি ডটকমের জমকালো ডায়মন্ড সেলিব্রেশন প্রোগ্রাম। কালের খবর শাহজাদপুরে সরিষা আনতে মাঠে যাচ্ছিলেন হাবিব, হঠাৎ বজ্রপাত। কালের খবর
বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে গৃহবধূর অনশন। কালের খবর

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে গৃহবধূর অনশন। কালের খবর

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি, কালের খবর :

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ঢালজোড়া ইউনিয়নে গোপনে ধারণকৃত অশ্লীল ভিডিও দেখিয়ে এক গৃহবধূর সংসার ভেঙে দিয়েছেন তার প্রেমিক।

বিয়ের দাবিতে গত দুদিন ধরে প্রেমিকের বাড়িতে অনশনরত ওই গৃহবধূকে বৃহস্পতিবার রাতে পিটিয়ে আহত করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

ওই গৃহবধূ কালিয়াকৈর উপজেলার আশাপুর এলাকার প্রবাসী দুলাল মিয়ার স্ত্রী। স্বামী প্রবাসে থাকার সুযোগে দীর্ঘদিন ধরে পাশের বাড়ির আওয়াল মিয়ার সাথে তার পরকীয়ার সম্পর্ক গড়ে উঠে। দীর্ঘদিন পরকীয়ার সুবাধে কোন এক সময় কৌশলে গোপন অশ্লীল ভিডিও মোবাইলে ধারণ করেন দুই সন্তানের বাবা আওয়াল মিয়া।

সপ্তাহখানেক আগে গৃহবধূর স্বামী বিদেশ থেকে দেশে ফিরলে শ্বশুর বাড়ির লোকজন অশ্লীল ভিডিও স্বামীকে দেখালে ক্ষিপ্ত হয়ে তাকে বাড়ি থেকে বের করে দেন। পরে এক পর্যায়ে বাধ্য হয়ে তিনি বিয়ের দাবিতে বুধবার বিকালে পরকীয়া প্রেমিক আওয়ালের বাড়িতে উঠেন।

গৃহবধূ জানান, পরের দিন ওই এলাকার মেম্বার আমির হোসেন ভুলু, সাবেক শিরাজ মেম্বার, সাবেক হযরত মেম্বার ও খলিলসহ অনেকে উপস্থিত হয়ে গৃহবধূকে বিচার করে দেয়ার আশ্বাস দেন। পরে সেখানে দুই দিন অনশনের পর বৃহস্পতিবার রাতে খলিলের বাড়িতে এলাকাবাসীকে না জানিয়ে বিষয়টি গোপনে মীমাংসার জন্য বসে। এ সময় আওয়াল, তার স্ত্রী ও পরিবারের আরও কয়েকজন সদস্য মিলে তাকে পিটিয়ে গুরুতর আহত করে। খবর পেয়ে পুলিশ ওই গৃহবধূকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

কালিয়াকৈর থানার এএসআই রেজাউল করিমখান জানান, আমি বৃহস্পতিবার রাতে ওই এলাকায় টহল ডিউটিতে থাকা অবস্থায় মেয়ের মামার দেয়া লিখিত অভিযোগের প্রেক্ষিতে ঢালজোড়া ইউনিয়নের আশাপুর এলাকা থেকে ওই গৃহবধূকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি। পরে এই বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান ওই এএসআই।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com