রবিবার, ২২ মে ২০২২, ০৭:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
চলনবিলের তাড়াশে চলছে ‘পীরের বোয়াল মাছ’ নিধনের মহোৎসব। কালের খবর সীতাকুণ্ডে শিশু চুরির ঘটনা সাজানো, তিনদিন পর উদ্ধার। কালের খবর টেকেরহাটে ভূমিহীনদের অধিকার আদায়ের স্বার্থে বিশাল জনসমাবেশ অনুষ্ঠিত। কালের খবর সারাদেশে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে যাত্রাবাড়ীতে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন। কালের খবর যশোরে অভাবের তাড়নায় সন্তানদের নিয়ে পিত্রালয়ে স্ত্রী-আত্মহত্যার চেষ্টা স্বামীর। কালের খবর সিরাজগঞ্জের শাহাজদপুরে স্বামী হত্যায় স্ত্রী ও পরকিয়া প্রেমিকের মৃত্যুদণ্ড সখীপুরে যমুনা ইলেকট্রনিক্সের শো-রুম উদ্বোধন। কালের খবর শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত। কালের খবর ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পূর্বশত্রুতার জেরে বসতঘর পোড়ানোর অভিযোগ। কালের খবর নবীনগরের সলিমগঞ্জ বাজারের সভাপতি এস এম বাদলের বাড়ি থেকে চোরাই মোটরসাইকেল সহ ৪ চোরাকারবারি আটক। কালের খবর
বানভাসিদের মাঝে লালমনিরহাট জেলা পুলিশের ত্রান বিতরন। কালের খবর

বানভাসিদের মাঝে লালমনিরহাট জেলা পুলিশের ত্রান বিতরন। কালের খবর

এম সহিদুল ইসলাম লালমনিরহাট প্রতিনিধি, কালের খবর : জেলা পুলিশের উদ্যোগে বৃহস্পতিবার (১৮ জুলাই) বানভাসিদের মাঝে জরুরী ত্রান বিতরন করেছেন লালমনিরহাট পুলিশ সুপার এস.এম রশিদুল হক।
সকালে আদিতমারী উপজেলার মহিষখোঁচা ইউনিয়নের বালাপাড়া এলাকায় ৪শ বানভাসি পরিবারের মাঝে ৫ কেজি চাল, ২ লিটার পানির বোতল ও মুড়ি বিতরন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার হাসান ইকবাল চৌধুরী, মহিষখোঁচা ইউনিয়নের চেয়ারম্যান মোসাদ্দেক হোসেনসহ আদিতমারী থানা ও জেলা পুলিশের সদস্যবৃন্দ।

একই দিনে হাতীবান্ধা উপজেলার সির্ন্দুনা ইউনিয়নের একশত পঞ্চাশ পরিবার , সিংগীমারী ইউনিয়নে একশত পঞ্চাশ পরিবার ও গড্ডিমারী ইউনিয়নে তিনশত পরিবারের মাঝে ৫ কেজি চাল, ২ লিটার পানির বোতল, ৫ প্যাকেট বিস্কুট ও মুড়ি বিতরন করা হয়।
এ সময় সকল ইউনিয়নের চেয়ারম্যান, জেলা পুলিশের উদ্ধর্তন কর্মকর্তা, হাতীবান্ধা থানার পুলিশ সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com