শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৩১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর
বানভাসিদের মাঝে লালমনিরহাট জেলা পুলিশের ত্রান বিতরন। কালের খবর

বানভাসিদের মাঝে লালমনিরহাট জেলা পুলিশের ত্রান বিতরন। কালের খবর

এম সহিদুল ইসলাম লালমনিরহাট প্রতিনিধি, কালের খবর : জেলা পুলিশের উদ্যোগে বৃহস্পতিবার (১৮ জুলাই) বানভাসিদের মাঝে জরুরী ত্রান বিতরন করেছেন লালমনিরহাট পুলিশ সুপার এস.এম রশিদুল হক।
সকালে আদিতমারী উপজেলার মহিষখোঁচা ইউনিয়নের বালাপাড়া এলাকায় ৪শ বানভাসি পরিবারের মাঝে ৫ কেজি চাল, ২ লিটার পানির বোতল ও মুড়ি বিতরন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার হাসান ইকবাল চৌধুরী, মহিষখোঁচা ইউনিয়নের চেয়ারম্যান মোসাদ্দেক হোসেনসহ আদিতমারী থানা ও জেলা পুলিশের সদস্যবৃন্দ।

একই দিনে হাতীবান্ধা উপজেলার সির্ন্দুনা ইউনিয়নের একশত পঞ্চাশ পরিবার , সিংগীমারী ইউনিয়নে একশত পঞ্চাশ পরিবার ও গড্ডিমারী ইউনিয়নে তিনশত পরিবারের মাঝে ৫ কেজি চাল, ২ লিটার পানির বোতল, ৫ প্যাকেট বিস্কুট ও মুড়ি বিতরন করা হয়।
এ সময় সকল ইউনিয়নের চেয়ারম্যান, জেলা পুলিশের উদ্ধর্তন কর্মকর্তা, হাতীবান্ধা থানার পুলিশ সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com