বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:০৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গাছে গাছে আমের মুকুল, মৌ মৌ ঘ্রাণে ব্যকুল মানুষ। কালের খবর নির্মাণ শ্রমিকদের কর্মস্থলে নিরাপত্তা নিশ্চিত করার দাবি জানাল ইনসাব। কালের খবর ভাষা দিবস পদক প্রদান গুণীজন সম্মাননা ও লেখক সম্মেলন ২০২৪। কালের খবর মুরাদনগরে কৃষি কার্যক্রম পরিদর্শনে মার্কিন দূতাবাস প্রতিনিধি। কালের খবর কুষ্টিয়ায় বাজার থেকে ক্রয় করা মাংসে মিলল পুরুষাঙ্গ ! কালের খবর চট্টগ্রামের ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে অতিথি ডটকমের জমকালো ডায়মন্ড সেলিব্রেশন প্রোগ্রাম। কালের খবর শাহজাদপুরে সরিষা আনতে মাঠে যাচ্ছিলেন হাবিব, হঠাৎ বজ্রপাত। কালের খবর চোর চক্রের তিন সদস্য আটক দুটি মটরসাইকেল উদ্ধার কালের খবর টেকনাফে লক্ষাধিক ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক। কালের খবর একুশের বই মেলায় রাজু আহমেদ মোবারকের ‘সত্য সুন্দরের সন্ধানে’ বইয়ের মোড়ক উন্মোচন। কালের খবর
বানভাসিদের মাঝে লালমনিরহাট জেলা পুলিশের ত্রান বিতরন। কালের খবর

বানভাসিদের মাঝে লালমনিরহাট জেলা পুলিশের ত্রান বিতরন। কালের খবর

এম সহিদুল ইসলাম লালমনিরহাট প্রতিনিধি, কালের খবর : জেলা পুলিশের উদ্যোগে বৃহস্পতিবার (১৮ জুলাই) বানভাসিদের মাঝে জরুরী ত্রান বিতরন করেছেন লালমনিরহাট পুলিশ সুপার এস.এম রশিদুল হক।
সকালে আদিতমারী উপজেলার মহিষখোঁচা ইউনিয়নের বালাপাড়া এলাকায় ৪শ বানভাসি পরিবারের মাঝে ৫ কেজি চাল, ২ লিটার পানির বোতল ও মুড়ি বিতরন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার হাসান ইকবাল চৌধুরী, মহিষখোঁচা ইউনিয়নের চেয়ারম্যান মোসাদ্দেক হোসেনসহ আদিতমারী থানা ও জেলা পুলিশের সদস্যবৃন্দ।

একই দিনে হাতীবান্ধা উপজেলার সির্ন্দুনা ইউনিয়নের একশত পঞ্চাশ পরিবার , সিংগীমারী ইউনিয়নে একশত পঞ্চাশ পরিবার ও গড্ডিমারী ইউনিয়নে তিনশত পরিবারের মাঝে ৫ কেজি চাল, ২ লিটার পানির বোতল, ৫ প্যাকেট বিস্কুট ও মুড়ি বিতরন করা হয়।
এ সময় সকল ইউনিয়নের চেয়ারম্যান, জেলা পুলিশের উদ্ধর্তন কর্মকর্তা, হাতীবান্ধা থানার পুলিশ সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com