সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৪:৪৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
প্রধান শিক্ষিকার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, তদন্ত করছে দুদক ও মাউশি। কালের খবর তাড়াশে সেচ্ছাসেবকলীগের সম্মেলন অনুষ্ঠিত। কালের খবর যশোর সদরে ইউপি নির্বাচন ৫ জানুয়ারি। কালের খবর কুমড়া বড়ি তৈরি করতে ব‍্যস্ত তাড়াশের কারিগররা। কালের খবর বাঘারপাড়ায় নির্বাচনী সহিংসতায় চেয়ারম্যান প্রর্থীসহ আহত ২০-অফিস ভাংচুর। কালের খবর যশোর সদর হাসপাতালে দালালদের কাছে জিম্মি রোগীরা। কালের খবর উৎপাদনে নতুন ‘দেশি মুরগি’, ৮ সপ্তাহে হবে এক কেজি। কালের খবর ইউপি নির্বাচনে শাহজাদপুরের ১০ ইউনিয়নে আ.লীগের মনোনয়ন পেলেন যারা। কালের খবর যশোরের শার্শায় শোকজের জবাবের আগেই যুবলীগ নেতা বহিষ্কার! কালের খবর জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টুর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত। কালের খবর
তাড়াইলের দামিহা ইউনিয়নে উপনির্বাচনের তফসিল ঘোষনা। কালের খবর

তাড়াইলের দামিহা ইউনিয়নে উপনির্বাচনের তফসিল ঘোষনা। কালের খবর

তাড়াইল থেকে ওয়াসিম সোহাগ, কালের খবর  : তাড়াইল উপজেলাধীন ৫নং দামিহা ইউনিয়নে শূন্য পদে উপনির্বাচনের তফসিল ঘোষনা করেছে নির্বাচন কমিশন।

জানা যায়, জেলা নির্বাচন অফিসার কিশোরগন্জ, জনাব মোহাম্মদ তাজুল ইসলাম কর্তুক১৭,০৯,৪৮০০,০০০,৪১,০১,১৯-৩০৭,১৯ জুন ২০১৯ খ্রিস্টাব্দ তারিখে স্হানীয় সরকার ( ইউনিয়ন পরিষদ) নির্বাচন বিধিমালা ২০১০ এর বিধি ১০ অনুযায়ী কিশোরগন্জ জেলার তাড়াইল উপজেলার দামিহা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ নির্বাচনের জন্য সময়সূচির প্রজ্ঞাপন জারি করা হয়েছে। স্হানীয় সরকার ইউনিয়ন পরিষদ নির্বাচন বিধিমালা ২০১০ এর ১১ অনুযায়ী নাজমুল ইসলাম রিটার্নিং অফিসার হোসোনপুর, কিশোরগন্জ। কতৃক আগামী ৩০ জুন রিটার্নিং অফিসারেরর নিকট মনোনয়ন পত্রদাখিলের শেষ তারিখ। ২ জুলাই ২০১৯ ইং মনোনয়ন বাচাই, ৯ জুলাই মনোনয়ন প্রত্যাহারের শেষ তারিখ। এবং ২৫ জুলাই নির্বাচনের তারিখ ঘোষনা করা হয়।
উল্লেখ্য তাড়াইল উপজেলার ৫নং দামিহা ইউনিয়নে দূর্নীতির দায়ে অভিযুক্ত মোঃ হুমায়ুন কবির ভূঁইয়ার চেয়ারম্যান পদটি শূন্য ঘোষনা হওয়ায়, এ তফসিল ঘোষনা করা হয়। হুমায়ুন কবির ভূঁইয়া সতন্ত্র প্রার্থী হিসাবে চশমা প্রতিক নিয়ে নির্বাচিত হয়েছিলেন।সাধারন মানুষের কাছে এখনও তিনি জনপ্রিয়। তার সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন আমি ষড়যন্ত্রের স্বীকার।
দামিহা ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১৯০২০ জন, এরমধ্যে পুরুষ ভোটার ৯৮৭১ ও নারী ভোটার ৯১৪৯ জন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com