শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু সৈনিক লীগ কক্সবাজার জেলা কমিটির অনুমোদন । আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর মসজিদ উন্নয়নের কাজে অনিয়মের অভিযোগ। কালের খবর সাতক্ষীরায় ভারত থেকে অবৈধ পথে ফেরার সময় চার বাংলাদেশী আটক। কালের শেখ হাসিনার গাড়িবহরে মামলার সাত বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। কালের খবর পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর
তাড়াইলের দামিহা ইউনিয়নে উপনির্বাচনের তফসিল ঘোষনা। কালের খবর

তাড়াইলের দামিহা ইউনিয়নে উপনির্বাচনের তফসিল ঘোষনা। কালের খবর

তাড়াইল থেকে ওয়াসিম সোহাগ, কালের খবর  : তাড়াইল উপজেলাধীন ৫নং দামিহা ইউনিয়নে শূন্য পদে উপনির্বাচনের তফসিল ঘোষনা করেছে নির্বাচন কমিশন।

জানা যায়, জেলা নির্বাচন অফিসার কিশোরগন্জ, জনাব মোহাম্মদ তাজুল ইসলাম কর্তুক১৭,০৯,৪৮০০,০০০,৪১,০১,১৯-৩০৭,১৯ জুন ২০১৯ খ্রিস্টাব্দ তারিখে স্হানীয় সরকার ( ইউনিয়ন পরিষদ) নির্বাচন বিধিমালা ২০১০ এর বিধি ১০ অনুযায়ী কিশোরগন্জ জেলার তাড়াইল উপজেলার দামিহা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ নির্বাচনের জন্য সময়সূচির প্রজ্ঞাপন জারি করা হয়েছে। স্হানীয় সরকার ইউনিয়ন পরিষদ নির্বাচন বিধিমালা ২০১০ এর ১১ অনুযায়ী নাজমুল ইসলাম রিটার্নিং অফিসার হোসোনপুর, কিশোরগন্জ। কতৃক আগামী ৩০ জুন রিটার্নিং অফিসারেরর নিকট মনোনয়ন পত্রদাখিলের শেষ তারিখ। ২ জুলাই ২০১৯ ইং মনোনয়ন বাচাই, ৯ জুলাই মনোনয়ন প্রত্যাহারের শেষ তারিখ। এবং ২৫ জুলাই নির্বাচনের তারিখ ঘোষনা করা হয়।
উল্লেখ্য তাড়াইল উপজেলার ৫নং দামিহা ইউনিয়নে দূর্নীতির দায়ে অভিযুক্ত মোঃ হুমায়ুন কবির ভূঁইয়ার চেয়ারম্যান পদটি শূন্য ঘোষনা হওয়ায়, এ তফসিল ঘোষনা করা হয়। হুমায়ুন কবির ভূঁইয়া সতন্ত্র প্রার্থী হিসাবে চশমা প্রতিক নিয়ে নির্বাচিত হয়েছিলেন।সাধারন মানুষের কাছে এখনও তিনি জনপ্রিয়। তার সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন আমি ষড়যন্ত্রের স্বীকার।
দামিহা ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১৯০২০ জন, এরমধ্যে পুরুষ ভোটার ৯৮৭১ ও নারী ভোটার ৯১৪৯ জন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com