বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জগন্নাথপুরে অব্যাহত ভারী বর্ষণ ও ঢলের পানিতে বড় বন্যার শঙ্কা। কালের খবর সম্পত্তি ও জানমালের নিরাপত্তার জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা। কালের খবর জগন্নাথপুর বন্যার প্রভাবে হাটভর্তি গরু, ক্রেতা কম !! কালের খবর রূপগঞ্জে কারখানার বিষাক্ত পানিতে মরে গেলো ৩ লাখ টাকার মাছ : অসুস্থ অর্ধশতাধিক স্থানীয় বাসিন্দা। কালের খবর মুরাদনগরে  দুর্নীতি প্রতিরোধ বিষয়ক  বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত। কালের খবর বাঘারপাড়ায় জাতীয় রাজস্ব বোর্ডের অর্থায়নে এক,শত শিক্ষার্থী কে বাইসাইকেল প্রদান। কালের খবর পৈত্রিক সম্পত্তি ভূমিদস্যু হাতে থেকে রক্ষার দাবিতে সংবাদ সম্মেলন জগন্নাথপুরে রেমিটেন্স যোদ্ধার মৃত্যু এলাকায় শোকের ছায়া, জানাযা সম্পন্ন। কালের খবর সাইবার অপরাধ দমন ও অপপ্রচার ঠেকাতে একটি আলাদা ‘সাইবার পুলিশ ইউনিট’ হবে : সংসদে প্রধানমন্ত্রী রাইস ট্রান্সপ্লান্টারের মাধ্যমে ধানের চারা রোপণ কর্মসূচি উদ্বোধন। কালের খবর
ঢাকার কেরানীগঞ্জে এক অজ্ঞাতপরিচয় গলাকাটা লাশ উদ্ধার

ঢাকার কেরানীগঞ্জে এক অজ্ঞাতপরিচয় গলাকাটা লাশ উদ্ধার

কালের খবর নিউজ:

রবিবার রাতে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ উপজেলার কোন্ডা ইউনিয়নের পূর্ব জাজিরা এলাকায় অজ্ঞাতপরিচয় এক যবুকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।
নিহতের নাম পরিচয় জানা যায়নি।
জাজিরা পুলিশ ফাঁড়ির এসআই জাভেদ পারভেজ জানান, রবিবার রাতে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ উপজেলার কোন্ডা ইউনিয়নের পূর্ব জাজিরা এলাকায় স্থানীয়দের কাছে খবর পেয়ে পুলিশ গিয়ে এক অজ্ঞাতপরিচয় লাশটি উদ্ধার করে।তাকে গলায় ও পেটে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে।
পুলিশ বাদী হয়ে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি নেওয়া হয়েছে জানান। লাশটি ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com