সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০২:১৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
প্রথম ধাপের ১৬১ ইউপি নির্বাচনের প্রচারণা শেষ। কালের খবর যশোরে গ্রাম ডাক্তার কল্যান সমিতির আলোচনা সভা অনুষ্ঠিত। কালের খবর শিক্ষামন্ত্রীর অনুষ্ঠানে হট্টগোল : মন্ত্রী চলে যাওয়ার পর রাগ উগড়ে দিলেন এমপি মনু। কালের খবর বীর মুক্তিযোদ্ধা ছাত্রনেতা শাহাজুল আলমের ৪৬তম মৃত্যার্ষিকী। কালের খবর মানিকগঞ্জে ব্যবসায়ীকে মারধর, দোকানপাট বন্ধ রেখে ব্যবসায়ীদের প্রতিবাদ। কালের খবর পুলিশ চাইলে সব পারে- দুই ঘন্টায় হারানো মোবাইলসহ প্রয়োজনীয় জিনিসপত্র উদ্ধার। কালের খবর সখীপুরে টিনের বেড়া কেটে দোকানের মালামাল লুট। কালের খবর অসৌজন্যমূলক আচরণের প্রতিবাদে অনুষ্ঠান বর্জন সাংবাদিকদের। কালের খবর সিরাজগঞ্জে চলনবিলে শামুক-ঝিনুক নিধন করছে অসৎ ব‍্যবসায়ীরা। কালের খবর। মানিকগঞ্জের সিংগাইরে ইউপি চেয়ারম্যনের বিরুদ্ধে নারীকে ধর্ষন ও গর্ভপাত ঘটানোর অভিযোগ। কালের খবর
তাড়াইলে দায়িত্ব নিলেন উপজেলা চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান বৃন্দ। কালের খবর

তাড়াইলে দায়িত্ব নিলেন উপজেলা চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান বৃন্দ। কালের খবর

তাড়াইল, কিশোরগন্জ থেকে ওয়াসিম সোহাগ, কালের খবর :  তাড়াইল উপজেলা নির্বাহী কর্মকর্তা তারেক মাহমুদের সভাপতিত্বে ২৯শে এপ্রিল সোমবার সকাল ১১ ঘটিকায় সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত হয় । উক্ত সভায়  উৎসবমুখর পরিবেশে নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান বৃন্দ দায়িত্ব গ্রহন করেন।
জানা যায়, নব নির্বিচিত চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহন উপলক্ষে গতকাল থেকেই উপজেলা পরিষদকে বিভিন্ন রঙ্গে রাঙ্গিয়ে আলোক সজ্জা করা হয়। সোমবার সকাল থেকেই উৎসুক  সমর্থকরা তাদের নির্বাচিত প্রতিনিধিদেরকে অভিনন্দন জানানোর জন্য বিভিন্ন প্রকার ফুলের তোড়া নিয়ে হাজির হয়ে শুভেচ্ছা জ্ঞাপন করেন । ও ফুলেল শুভেচ্ছার মাধ্যমে সমন্বয় কমিটির সকলেই তাদেরকে বরন করে নেন। উল্লেখ্য গত ২৪ শে মার্চ তৃতীয় ধাপের উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মোঃ জহিরুল ইসলাম শাহীন, লাঙ্গল প্রতিকে দশ হাজার চারশত ছাব্বিশ ভোট বেশী পেেয়ে জয়লাভ করে। তার বাবা মরহুম কামাল উদ্দিন ভুইয়া কাঞ্চন ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান। তিনি উপজেলার সর্বস্থরের মানুষের প্রিয় ব্যাক্তি ছিলেন।বাবার খ্যাতি ও সুনাম যেন ধরে রাখতে পারেন সে জন্য সকলের কাছে দোয়া ও সহযোগীতা চাইলেন নব নির্বাচিত চেয়ারম্যান জহিরুল ইসলাম শাহীন। পিতার মত পুত্র যেন সকলের কাছে প্রিয় হতে পারে সে প্রত্যাশা সকল জনসাধারনের।
ভাইস চেয়ারম্যান সত্য ও ন্যায়ের প্রতিক সময়ের সাহসী সাংবাদিক নাজমুল হক আকন্দ বিপুল ভোটের ব্যাবধানে জয় লাভ করেন।।তার নীতি আদর্শই ছিল ভোট পাওয়ার একমাত্র হাতিয়ার। তাই তিনি সকলের কাছে তার নীতি আদর্শকে লালন করার অঙ্গিকার করেন। এবং সকলের দোয়া ও সহযোগীতা কামনা করেন।
মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সুলতানা জনগনের অকুন্ঠ সমর্থনে বিজয়ী হন। তিনি জনগনের এ রায়ের প্রতিদান দেয়ার আশ্বাস দেন।
তাদের সকলের কাছেই জনগনের প্রত্যাশা সুদ, জুয়া, মাদকমুক্ত, পরিস্কার পরিচন্ন একটি মডেল তাড়াইল উপজেলা।
অনুষ্টানে অন্যন্যদের মধ্য উপস্হিত ছিলেন,তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ বদরুল হাসান, পরিবার পরিকল্পনা কর্মকর্তা আন্জুমান ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার ফাতেমা সুলতানা,উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এ কে এম গোলাম কিবরিয়া, উপজেলা কৃষি অফিসার আনোয়ার হুসেন।
যাদের জন্য অনুষ্টান প্রানবন্ত হয়ে ওঠেছিল তারা হলেন- তাড়াইল সাচাইল ইউনিয়নের দুই দুইবার নির্বাচিত চেয়ারম্যান জনাব, কামরুজ্জামান মহাজন, রাউতি ইউনিয়নের চেয়ারম্যান শরীফ উদ্দীন জুয়েল,তালজাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান সেলিম খান, জাওয়ার ইউনিয়নের চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া,দিগদাইড় ইউনিয়নের চেয়ারম্যান মোঃ গোলাপ হুসেন ভূইয়া,।দামিহা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান শহীদ মিয়া প্রমুখ।
এছাড়াও সরকারী কর্মকর্তা কমর্চারী, সাংবাদিক ও সুধী সমাজ উপস্থিত ছিলেন।

Sent from my Samsung Galaxy smartphone.

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com