শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:২০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু সৈনিক লীগ কক্সবাজার জেলা কমিটির অনুমোদন । আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর মসজিদ উন্নয়নের কাজে অনিয়মের অভিযোগ। কালের খবর সাতক্ষীরায় ভারত থেকে অবৈধ পথে ফেরার সময় চার বাংলাদেশী আটক। কালের শেখ হাসিনার গাড়িবহরে মামলার সাত বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। কালের খবর পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর
তাড়াইলে দায়িত্ব নিলেন উপজেলা চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান বৃন্দ। কালের খবর

তাড়াইলে দায়িত্ব নিলেন উপজেলা চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান বৃন্দ। কালের খবর

তাড়াইল, কিশোরগন্জ থেকে ওয়াসিম সোহাগ, কালের খবর :  তাড়াইল উপজেলা নির্বাহী কর্মকর্তা তারেক মাহমুদের সভাপতিত্বে ২৯শে এপ্রিল সোমবার সকাল ১১ ঘটিকায় সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত হয় । উক্ত সভায়  উৎসবমুখর পরিবেশে নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান বৃন্দ দায়িত্ব গ্রহন করেন।
জানা যায়, নব নির্বিচিত চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহন উপলক্ষে গতকাল থেকেই উপজেলা পরিষদকে বিভিন্ন রঙ্গে রাঙ্গিয়ে আলোক সজ্জা করা হয়। সোমবার সকাল থেকেই উৎসুক  সমর্থকরা তাদের নির্বাচিত প্রতিনিধিদেরকে অভিনন্দন জানানোর জন্য বিভিন্ন প্রকার ফুলের তোড়া নিয়ে হাজির হয়ে শুভেচ্ছা জ্ঞাপন করেন । ও ফুলেল শুভেচ্ছার মাধ্যমে সমন্বয় কমিটির সকলেই তাদেরকে বরন করে নেন। উল্লেখ্য গত ২৪ শে মার্চ তৃতীয় ধাপের উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মোঃ জহিরুল ইসলাম শাহীন, লাঙ্গল প্রতিকে দশ হাজার চারশত ছাব্বিশ ভোট বেশী পেেয়ে জয়লাভ করে। তার বাবা মরহুম কামাল উদ্দিন ভুইয়া কাঞ্চন ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান। তিনি উপজেলার সর্বস্থরের মানুষের প্রিয় ব্যাক্তি ছিলেন।বাবার খ্যাতি ও সুনাম যেন ধরে রাখতে পারেন সে জন্য সকলের কাছে দোয়া ও সহযোগীতা চাইলেন নব নির্বাচিত চেয়ারম্যান জহিরুল ইসলাম শাহীন। পিতার মত পুত্র যেন সকলের কাছে প্রিয় হতে পারে সে প্রত্যাশা সকল জনসাধারনের।
ভাইস চেয়ারম্যান সত্য ও ন্যায়ের প্রতিক সময়ের সাহসী সাংবাদিক নাজমুল হক আকন্দ বিপুল ভোটের ব্যাবধানে জয় লাভ করেন।।তার নীতি আদর্শই ছিল ভোট পাওয়ার একমাত্র হাতিয়ার। তাই তিনি সকলের কাছে তার নীতি আদর্শকে লালন করার অঙ্গিকার করেন। এবং সকলের দোয়া ও সহযোগীতা কামনা করেন।
মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সুলতানা জনগনের অকুন্ঠ সমর্থনে বিজয়ী হন। তিনি জনগনের এ রায়ের প্রতিদান দেয়ার আশ্বাস দেন।
তাদের সকলের কাছেই জনগনের প্রত্যাশা সুদ, জুয়া, মাদকমুক্ত, পরিস্কার পরিচন্ন একটি মডেল তাড়াইল উপজেলা।
অনুষ্টানে অন্যন্যদের মধ্য উপস্হিত ছিলেন,তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ বদরুল হাসান, পরিবার পরিকল্পনা কর্মকর্তা আন্জুমান ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার ফাতেমা সুলতানা,উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এ কে এম গোলাম কিবরিয়া, উপজেলা কৃষি অফিসার আনোয়ার হুসেন।
যাদের জন্য অনুষ্টান প্রানবন্ত হয়ে ওঠেছিল তারা হলেন- তাড়াইল সাচাইল ইউনিয়নের দুই দুইবার নির্বাচিত চেয়ারম্যান জনাব, কামরুজ্জামান মহাজন, রাউতি ইউনিয়নের চেয়ারম্যান শরীফ উদ্দীন জুয়েল,তালজাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান সেলিম খান, জাওয়ার ইউনিয়নের চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া,দিগদাইড় ইউনিয়নের চেয়ারম্যান মোঃ গোলাপ হুসেন ভূইয়া,।দামিহা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান শহীদ মিয়া প্রমুখ।
এছাড়াও সরকারী কর্মকর্তা কমর্চারী, সাংবাদিক ও সুধী সমাজ উপস্থিত ছিলেন।

Sent from my Samsung Galaxy smartphone.

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com