শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৫৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর
সাইনবোর্ড প্রেস ক্লাবের ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত৷ কালের খবর

সাইনবোর্ড প্রেস ক্লাবের ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত৷ কালের খবর

.

আব্দুল হালিম নিশাণ:সত্যের সন্ধানে,অন্যায়ের বিরুদ্ধে কলম সৈনিকদের পথ চলার দৃঢ় প্রত্যয়ে সাইনবোর্ড প্রেস ক্লাবের ১১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়।

গতকাল সকাল ১০ ঘটিকার সময় প্রথমে ঢাকা- নারায়ণগঞ্জ লিংক রোডস্থ্য সাইন বোর্ড টার্নিং পয়েন্টে শতাধি’ক সাংবাদিকদের উপস্থিতিতে বিশাল এক র‌্যালি করা হয়।

সাইনবোর্ড প্রেস ক্লাবের  এলাকা সিদ্ধিরগঞ্জ, ডেমরা, ফতুল্লা, কদমতলি, যাত্রাবাড়ি এলাকার, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিশেষ বিশেষ পয়েন্টে সাংবাদিকদের আনন্দ ভ্রমন র‌্যালিটি উদ্যাপিত করা হয়। যেহেতু পাঁচ থানার সমন্বয় ঢাকা বিভাগের মধ্যে আমাদের এই সর্ব প্রথম বৃহত্তম প্রেস ক্লাব। সেহেতু প্রতিটি থানার অংশ বিশেষ মহাসড়কে র‌্যালি ভ্রমনটি উদ্যাপন করা হয়েছে।

র‌্যালি ভ্রমন শেষে আলোচনা সভার আয়োজন করা হয় উত্তার সাইন বোর্ড এলাকার সোনামিয়া মার্কেটের সাইনবোর্ড প্রেস ক্লাব সংলগ্ন কনফারেন্স হল একই মার্কেটের দ্বিতীয় তলায়। প্রেস ক্লাবের ১১ তম পূর্তি উপলক্ষে কেক কাটা অনুষ্ঠানে আনন্দ মুখর পরিবেশে লেখক, কলামিষ্ট ও বুদ্ধিজীবীদের নিয়ে অনুষ্ঠিত করা হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী মোঃ ইয়াছিন মিয়া। বিশেষ অতিথি ছিলেন, সাবেক মেম্বার আলহাজ¦ আঃ রহিম,সভাপতি আনন্দলোক উচ্চ বিদ্যালয় ,মিজমিজি। জহুরা আক্তার (শান্তা) সংরক্ষিত মহিলা মেম্বার ৪,৫ ও ৬নং ওয়ার্ড কাঁচপুর ইউনিয়ন পরিষদ। মোঃ মতিন সাউদ,বিশিষ্ট সমাজ সেবক ও রাজনীতিবিদ। এম ফারুক আলম তালুকদার সম্পাদক ও প্রকাশক দৈনিক আলোর জগত। মোঃ রুহুল আমিন বিশিষ্ট সমাজ সেবক ও রাজনীতিবিদ। মোঃ মেহেদী হাসান নিউজ এডিটর, এসটিভি বাংলা। হাজী গোলাম রাব্বানী জামান, বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী। হাজী মোঃ ঈমান আলী বিশিষ্ট সমাজ সেবক প্রমূখ। অনুষ্ঠানের উপস্থাপনায় ও ক্লাবের সভাপতিত্ব করেন, জয়যাত্রা টেলিভিশন ও জাতীয় দৈনিক বর্তমান পত্রিকার প্রতিনিধি আব্দুল হালিম নিশাণ, সাইন বোর্ড প্রেস ক্লাবের সভাপতি এম.আই ফারুক আহমেদ ও সাইনবোর্ড প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মোঃ এনামুল কবির। আরো উপস্থিত ছিলেন ক্লাবের । সার্বিক সহযোগিতায় এম.এইচ. মাহফুজ সরকার, তানভীর সিদ্দিকী, ফরহাদ, মুন্সি আল- ইমরান প্রমূখ উপস্থিত ছিলেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com