মঙ্গলবার, ২২ জুন ২০২১, ১১:৩৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বিকল্প বিশ্ব ব্যবস্থা চায় রাশিয়া-পাকিস্তান-ইরান চীনের প্রতিরক্ষা পরিকল্পনায় আফগানিস্তান -২ ঝিনাইদহে পুকুর থেকে বৃদ্ধের বিবস্ত্র লাশ উদ্ধার। কালের খবর ইজিবাইক ও ব্যাটারিচালিত রিকশা বন্ধে কঠোর হওয়ার আহ্বান ওবায়দুল কাদেরের। কালের খবর বৃষ্টির পানিতে নাজেহাল সিরাজগঞ্জের তাড়াশ সহ বিভিন্ন এলাকার বাসিন্দারা। কালের খবর বাঘারপাড়ায় কয়েক দিনের ভারী বৃষ্টিতে তলিয়ে গেছে ফসলের মাঠ ও বাড়ি ঘর। কালের খবর দশমিনায় আইনজীবীদের মানববন্ধন। কালের খবর নবীনগরে মুজিব শতবর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারের কাছে নতুন ঘর হস্তান্তর। কালের খবর নবগঠিত জেলা আওয়ামীলীগের কমিটিকে স্বাগত জানিয়ে ফুলবাড়ীতে মিছিল সমাবেশ। কালের খবর শ্রীমঙ্গলের আরও ৩শ’ গৃহহীন পরিবারের স্বপ্ন পূরণ। কালের খবর সব নৌযানের রুট পারমিট বাধ্যতামূলক হচ্ছে। কালের খবর
তাড়াইলে জাতীয় সেবা সপ্তাহের সমাপনি অনুষ্ঠান সম্পন্ন। কালের খবর

তাড়াইলে জাতীয় সেবা সপ্তাহের সমাপনি অনুষ্ঠান সম্পন্ন। কালের খবর

তাড়াইল থেকে ওয়াসিম সোহাগ, কালের খবর : তাড়াইলে জাতীয় সেবা সপ্তাহের সমাপনী অনুষ্ঠানের কার্যক্রম শনিবার সকাল ০৮ ঘটিকায় থেকে শুরু হয়। অনুষ্ঠানে সকাল ০৮ ঘটিকায় অটিজম ও বিশেষ চাহিদা সম্পন্ন ব্যাক্তিদেরকে যেন বিশেষায়িত চিকিৎসা সেবা প্রদানের বিষয়ে গুরুত্ব আরোপ করা হয়।
সকাল ০৯ ঘটিকায় সেচ্ছা রক্তদান ও অঙ্গ প্রত্যঙ্গ দানে উদ্বুদ্বকরন কর্মসূচি পালন করা হয়।
সকাল ১১ ঘটিকায় স্বাস্থ্য সচেতনতা সৃষ্টির লক্ষ্য স্কুল হেলথ প্রোগ্রামের আয়োজন করা হয়। পরে দীঘর্ক্ষন বিরতির পর দ্বিতীয় ধাপের অনুষ্টান বিকাল ০৩ ঘটিকা থেকে অটিজম ও মানসিক স্বাস্থ্য বিষয়ক বিশেষ আলোচনার পর সমাপনী অনুষ্টান শুরু হয়।
উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা মোহাম্মাদ ওমর খসরুর সভাপতিত্বে সমাপনি অনুষ্টানের প্রধান অতিথি ছিলেন। সাবেক শ্রম প্রতিমন্ত্রী ও বর্তমান জাতীয় পার্টির ( তাড়াইল- করিমগন্জে)র সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মুজিবুল হক (চুন্নু) মহোদ্বয়।
তিনি উপজেলা স্বাস্থ্য সেবার সাথে জড়িত সকলের উদ্দেশ্য বলেন, আমার এলাকা তথা হাসপাতালে চিকিৎসা নিতে আসা কোন রোগী যেন হয়রানির স্বীকার না হয়। তারা প্রত্যেকেই যেন সু চিকিৎসা পায় সে দিকে সকলেই বিশেষ খেয়াল রাখবেন। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে চিকিৎসা সেবা এগিয়ে চলছে সেই উন্নয়নে আপনারাও অংশিদার হোন।
অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান জহিরুল ইসলাম (শাহিন)।
সদ্য বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা লুৎফুন নাহার, নব নির্বাচিত উপজেলা ভাইস চেয়ারম্যান নাজমুল হক আকন্দ। তাড়াইল থানার ওসি তদন্ত মিজানুর রহমান, তাড়াইল পুলিশিং কমিটির সভাপতি এ, কে, এস, জামান সম্রাট, ডাঃ বদরুল হাসান, ডাঃ ফিরোজ মিঞা, ডাঃ এম সাখাওয়াত হোসেন, ডাঃ জিনাত রায়হানা,
অন্যন্যদের মাঝে উপস্থিত ছিলেন তাড়াইল উপজেলা আওয়ামীলীগের সিঃ সহ সভাপতি মোঃ ঈসমাইল হোসেন সিরাজী, উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক মোফাজ্জল হোসেন চাঁন মিয়া, প্রমূখ।
এছাড়াও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা কর্মচারী, সাংবাদিক, মুক্তিযোদ্ধা, ও সুধী সমাজ উপস্থিত ছিলেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com