শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৩:১০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ডেমরা-যাত্রাবাড়ী সড়কে গর্ত খানাখন্দে ভরা চরম ভোগান্তিতে এলাকাবাসী। কালের খবর নবীনগরে জিনদপুর আওয়ামীলীগের আহ্বায়ক কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন। কালের খবর বিকল্প বিশ্ব ব্যবস্থা চায় রাশিয়া-পাকিস্তান-ইরান। কালের খবর ঝিনাইদহে পুকুর থেকে বৃদ্ধের বিবস্ত্র লাশ উদ্ধার। কালের খবর ইজিবাইক ও ব্যাটারিচালিত রিকশা বন্ধে কঠোর হওয়ার আহ্বান ওবায়দুল কাদেরের। কালের খবর বৃষ্টির পানিতে নাজেহাল সিরাজগঞ্জের তাড়াশ সহ বিভিন্ন এলাকার বাসিন্দারা। কালের খবর বাঘারপাড়ায় কয়েক দিনের ভারী বৃষ্টিতে তলিয়ে গেছে ফসলের মাঠ ও বাড়ি ঘর। কালের খবর দশমিনায় আইনজীবীদের মানববন্ধন। কালের খবর নবীনগরে মুজিব শতবর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারের কাছে নতুন ঘর হস্তান্তর। কালের খবর নবগঠিত জেলা আওয়ামীলীগের কমিটিকে স্বাগত জানিয়ে ফুলবাড়ীতে মিছিল সমাবেশ। কালের খবর
ঘাটাইল জিবিজি বিশ্ববিদ্যালয় কলেজের ভিপি রুবেল এর পিতার ইন্তেকাল : কালের খবর

ঘাটাইল জিবিজি বিশ্ববিদ্যালয় কলেজের ভিপি রুবেল এর পিতার ইন্তেকাল : কালের খবর

মোঃ সজীব মিয়া (ঘাটাইল প্রতিনিধি), কালের খবর : টাঙ্গাইলের ঘাটাইল সরকারি জিবিজি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্র-সংসদের সহ-সভাপতি (ভিপি) আবু সাইদ রুবেল এর বাবা আতাব আলী গতকাল রাত ১০টায় ইন্তেকাল করেছেন।

গতকাল মঙ্গলবার (১৬ এপ্রিল) বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

মৃত্যুকালে আতাব আলী চার ছেলে এবং এক মেয়ে রেখে গেছেন। বড় ছেলে প্রবাসী এবং মেজো ছেলে আবু সাইদ রুবেল জিবিজি কলেজের সহ-সভাপতি (ভিপি) এবং উপজেলা ছাত্রলীগ নেতা।

এলাকাবাসী বলেন, আতাব আলী খুব সহজ-সরল এবং ভালো মনের মানুষ ছিলেন। তার মৃত্যুতে এলাকায় শোক নেমে এসেছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com