মঙ্গলবার, ১০ মে ২০২২, ০৬:৫৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ড.ওয়াজেদ মিয়ার ১৩তম মৃত্যুবার্ষিকী পালিত। কালের খবর ‘কবিগুরু রবীন্দ্রনাথ সাধারন মানুষের জন্য ছিলেন নিবেদিত প্রাণ’: নৌপরিবহন প্রতিমন্ত্রী। কালের খবর নবীনগরে রাষ্ট্রীয় মর্যাদায় সাবেক এমপির জানাজা অনুষ্ঠিত হবিগঞ্জের মাধবপুরে তরুণীর স্তন ও হাত কেটে দিয়েছে বখাটেরা। কালের খবর নবীনগরে তিন বছর পর কবর থেকে মুক্তিযোদ্ধার লাশ উত্তোলন। কালের খবর কবিগুরুর ১৬১ তম জন্মজয়ন্তীতে ৩ দিন ব্যাপী অনুষ্ঠানমালার উদ্বোধন আগামীকাল। কালের খবর নবীনগরে ৯৮ শিক্ষা ব্যাচের উদ্যোগে বনাঢ্য ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত। কালের খবর নিজাম উদ্দিন হাজারী’র মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে ফেনী বিএমএসএফ’র স্মারকলিপি প্রদান। কালের খবর ‘মাসিক ৩২ লাখ টাকা চাঁদায়’ মহাসড়কে চলছে লেগুনা! বিআইডব্লিউটিএ’র আপত্তি বালু নদে সেতু নির্মাণকাজ ১৮ বছরে তিনবার বন্ধ
তাড়াইলে উৎসব মূখর পরিবেশে “স্বাস্থ্য সেবা সপ্তাহ” উদ্বোধন। কালের খবর

তাড়াইলে উৎসব মূখর পরিবেশে “স্বাস্থ্য সেবা সপ্তাহ” উদ্বোধন। কালের খবর

তাড়াইল থেকে ওয়াসিম সোহাগ, কালের খবর :
তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উৎসব মূখর পরিবেশে “স্বাস্থ্য সেবা সপ্তাহ” উদ্বোধন ও পালন করা হয়।
জানা যায়, ১৬ই এপ্রিল রোজ মঙ্গলবার সকাল ১০ ঘটিকায় বাংলাদেশ টেলিভিশনে সরাসরি সম্প্রাচরিত জাতীয় সাস্থ্য সেবা সপ্তাহ ২০১৯ এর মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক শুভ উদ্বোধনী অনুষ্টান উপজেলা সভাকক্ষে বড় পর্দায় প্রদর্শনেরর মাধ্যমে সূচনা করা হয়।
সপ্তাহব্যাপি এই আয়োজনে হাসপাতালকে সুসজ্জিত ভাবে সাজানো হয়।যা আগন্তুকদের দৃষ্টি গোচর হয়েছিল।
সকাল ১১ ঘটিকায় উপজেলা পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোহাম্মদ ওমর খসরুর সভাপতিত্বে “স্বাস্থ্য সেবা সপ্তাহ” উদ্বোধন করা হয়। তিনি স্বাস্থ্য বিষয়ক দিক নির্দেশনা মুলক ও সচেতনতার উপর গুরুত্ব আরোপ করেন।
সপ্তাহ ব্যাপি এই স্বাস্থ্য সেবা উপলক্ষে সেবা ডিজিটাল ডায়গনষ্টিক সেন্টারের পক্ষ বিনামুল্য ব্লাড গ্রুফ, ডায়বেটিস পরিক্ষা, প্রেসার ও ওজন মাপা হচ্ছে।
অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান জহিরুল ইসলাম শাহীন। ভারপ্রপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোশারফ হোসেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আজিজুল হক মোতাহার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর এম ও ডাঃ বদরুল হাসান, ডাঃ ফিরোজ মিঞা, ডাঃ এম সাখাওয়াত হোসেন, ডাঃ জিনাত রায়হানা। অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন তাড়াইল প্রেসক্লাবের সভাপতি দেওয়ান ফারুক দাদ খাঁন, ধলা ইউনিয়নের মুবিন চেয়ারম্যান দিগদাইড় ইউপি চেয়ারম্যান গোলাপ হোসেন, তাড়াইল থানার সব ইন্সপেক্টর গোলাম আশেকিন, উপজেলা জাতীয় পার্টির যুব সংহতির সাধরন সম্পাদক আশরাফুল হোসেন রুবেল প্রমুখ। সভার শেষে বর্তমান সরকারের স্বাস্থ্য সেক্টরে অগ্রগতি সম্পর্কে প্রামান্য চিত্র পদর্শন করা হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com