রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৯:৪৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
স্ত্রীর যৌতুক মামলায়,ব্যাংক কর্মকর্তা রাশেদের শেষ রক্ষা মিলেনি বাকলিয়া থানা পুলিশের হাতে গ্রেফতার। কালের খবর নবীনগর থানা প্রেস ক্লাবের ত্রি-বার্ষিক সম্মেলনে কমিটি গঠন, সভাপতি মোঃ জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মমিনুল হক রুবেল। কালের খবর ব্রাহ্মণবাড়িয়ায় অনিয়মের অভিযোগে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বরখাস্ত। কালের খবর ঘিওরে কৃষকদের মানববন্ধনে নিয়মিত বর্ষা ও জলবায়ু সুবিচারের জোরালো দাবি। কালের খবর বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর হাত ধরেই চট্টগ্রামের অভূতপূর্ব উন্নয়ন : খোরশেদ আলম সুজন। কালের খবর “ইন্টারন্যাশনাল প্রেস ক্লাব এন্ড হিউম্যান রাইটস” এর কেন্দ্রীয় কমিটির চূড়ান্ত প্রার্থিতা গ্রহণ। কালের খবর জগন্নাথপুরে প্রাথমিক শিক্ষক মদপান করে সাজা ভোগ করায় এলাকায় ক্ষোভ। কালের খবর ময়মনসিংহ বিআরটিএ টাকা ছাড়া কাজ করেন না সহকারী পরিচালক এস এম ওয়াজেদ, সেবাগ্রহীতারা অসন্তোষ। কালের খবর হাইকোর্টের রায় : মোটরযানে বিজ্ঞাপনের জন্য ফি নিতে পারবে না বিআরটিএ। কালের খবর অবশেষে চালু হচ্ছে ব্রাহ্মণবাড়িয়ার সীমান্ত হাট, তাজা মাছের চাহিদা ভারতের। কালের খবর
তাড়াইলে উৎসব মূখর পরিবেশে “স্বাস্থ্য সেবা সপ্তাহ” উদ্বোধন। কালের খবর

তাড়াইলে উৎসব মূখর পরিবেশে “স্বাস্থ্য সেবা সপ্তাহ” উদ্বোধন। কালের খবর

তাড়াইল থেকে ওয়াসিম সোহাগ, কালের খবর :
তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উৎসব মূখর পরিবেশে “স্বাস্থ্য সেবা সপ্তাহ” উদ্বোধন ও পালন করা হয়।
জানা যায়, ১৬ই এপ্রিল রোজ মঙ্গলবার সকাল ১০ ঘটিকায় বাংলাদেশ টেলিভিশনে সরাসরি সম্প্রাচরিত জাতীয় সাস্থ্য সেবা সপ্তাহ ২০১৯ এর মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক শুভ উদ্বোধনী অনুষ্টান উপজেলা সভাকক্ষে বড় পর্দায় প্রদর্শনেরর মাধ্যমে সূচনা করা হয়।
সপ্তাহব্যাপি এই আয়োজনে হাসপাতালকে সুসজ্জিত ভাবে সাজানো হয়।যা আগন্তুকদের দৃষ্টি গোচর হয়েছিল।
সকাল ১১ ঘটিকায় উপজেলা পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোহাম্মদ ওমর খসরুর সভাপতিত্বে “স্বাস্থ্য সেবা সপ্তাহ” উদ্বোধন করা হয়। তিনি স্বাস্থ্য বিষয়ক দিক নির্দেশনা মুলক ও সচেতনতার উপর গুরুত্ব আরোপ করেন।
সপ্তাহ ব্যাপি এই স্বাস্থ্য সেবা উপলক্ষে সেবা ডিজিটাল ডায়গনষ্টিক সেন্টারের পক্ষ বিনামুল্য ব্লাড গ্রুফ, ডায়বেটিস পরিক্ষা, প্রেসার ও ওজন মাপা হচ্ছে।
অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান জহিরুল ইসলাম শাহীন। ভারপ্রপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোশারফ হোসেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আজিজুল হক মোতাহার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর এম ও ডাঃ বদরুল হাসান, ডাঃ ফিরোজ মিঞা, ডাঃ এম সাখাওয়াত হোসেন, ডাঃ জিনাত রায়হানা। অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন তাড়াইল প্রেসক্লাবের সভাপতি দেওয়ান ফারুক দাদ খাঁন, ধলা ইউনিয়নের মুবিন চেয়ারম্যান দিগদাইড় ইউপি চেয়ারম্যান গোলাপ হোসেন, তাড়াইল থানার সব ইন্সপেক্টর গোলাম আশেকিন, উপজেলা জাতীয় পার্টির যুব সংহতির সাধরন সম্পাদক আশরাফুল হোসেন রুবেল প্রমুখ। সভার শেষে বর্তমান সরকারের স্বাস্থ্য সেক্টরে অগ্রগতি সম্পর্কে প্রামান্য চিত্র পদর্শন করা হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com