মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০১:৫৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সখীপুরে যমুনা ইলেকট্রনিক্সের শো-রুম উদ্বোধন। কালের খবর কুমিল্লায় নৌকার কাণ্ডারি হলেন শীর্ষ মাদক কারবারি আরফানুল হক রিফাত। কালের খবর ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পূর্বশত্রুতার জেরে বসতঘর পোড়ানোর অভিযোগ। কালের খবর নবীনগরের সলিমগঞ্জ বাজারের সভাপতি এস এম বাদলের বাড়ি থেকে চোরাই মোটরসাইকেল সহ ৪ চোরাকারবারি আটক। কালের খবর ভুয়া ট্রাভেলস এজেন্সির নতুন প্রতারণা। কালের খবর মাদারীপুরের টেকেরহাটে সড়ক দূর্ঘটনায় দাদা-নাতি নিহত, গুরুতর আহত ১। কালের খবর ল’ রিপোর্টার্স ফোরামের নেতৃত্বে আশুতোষ-দিদার-সরোয়ার। কালের খবর বাস যাত্রীদের প্রাণ বাঁচানো সেই ট্রাফিক পুলিশদের পুরস্কৃত করেন ডিএমপি কমিশনার। কালের খবর ড.ওয়াজেদ মিয়ার ১৩তম মৃত্যুবার্ষিকী পালিত। কালের খবর ‘কবিগুরু রবীন্দ্রনাথ সাধারন মানুষের জন্য ছিলেন নিবেদিত প্রাণ’: নৌপরিবহন প্রতিমন্ত্রী। কালের খবর
এস আই ইহসানুল হাসান সলিমগঞ্জ পুলিশ ক্যাম্পের নতুন ইনচার্জ। কালের খবর

এস আই ইহসানুল হাসান সলিমগঞ্জ পুলিশ ক্যাম্পের নতুন ইনচার্জ। কালের খবর

কালের খবর রিপোর্ট :

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানার সলিমগঞ্জ পুলিশ ক্যাম্প ইনচার্জ হিসেবে শনিবার(১৩/০৪)যোগদান করেছেন উপ-পরিদর্শক(এসআই)ইহসানুল হাসান।

তিনি এর আগে শিবপুর পুলিশ ক্যাম্প ইনচার্জ হিসেবে কর্মরত ছিলেন এবং সফলতার সাথে দ্বায়িত পালন করে আসছিলেন।

এছাড়াও সম্প্রতি এসআই,ইহসানুল হাসান মাদক,সন্ত্রাস,ইভটিজিং,বাল্যবিবাহ,সামাজিক অবক্ষয় রোধ কল্পে ক্যাম্প এলাকায় ভূমিকা রাখা সহ আইনশৃংখলা রক্ষার্থে বিশেষ অবদান রাখায় জেলার শ্রেষ্ঠ উপ-পরিদর্শক(এসআই)নির্বাচিত হয়েছেন। ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের পক্ষ থেকে সম্মাননা পুরস্কার গ্রহণ করেন।

এবছরের ২৯শে জানুয়ারী মা‌সিক জেলা পুলিশের কল্যাণ সভায় পু‌লিশ সুপার মোঃ আ‌নোয়ার হো‌সেন খান বি‌পিএম,‌পি‌পিএম,এর নিকট হ‌তে কৃ‌তিত্ব স্বরূপ সনদ(সম্মাননা)গ্রহন ক‌রেন।

ইহসানুল হাসান, এক প্রতিক্রিয়ায় বলেন,সকলের সহযোগিতায় আমি যেমন ভাবে শিবপুর পুলিশ ক্যাম্পে কাজ করে সফলতা পেয়েছি, তেমনি ভাবে সলিমগঞ্জ ক্যাম্প এলাকার সকলের সহযোগিতা নিয়ে এখানেও সফলতার সহিত কাজ করে যাওয়ার আশা ব্যক্ত করেন তিনি।

এবং যেকোন সময় এই সরকারী নম্বরে-01769691965,-এবং 01740607112,ব্যক্তিগত এই নম্বরে মাদক,সন্ত্রাস,ইভটিজিং,বাল্যবিবাহ সহ আইনশৃংখলা বিষয়ক তথ্য দিতে আহবান করেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com