শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর
এস আই ইহসানুল হাসান সলিমগঞ্জ পুলিশ ক্যাম্পের নতুন ইনচার্জ। কালের খবর

এস আই ইহসানুল হাসান সলিমগঞ্জ পুলিশ ক্যাম্পের নতুন ইনচার্জ। কালের খবর

কালের খবর রিপোর্ট :

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানার সলিমগঞ্জ পুলিশ ক্যাম্প ইনচার্জ হিসেবে শনিবার(১৩/০৪)যোগদান করেছেন উপ-পরিদর্শক(এসআই)ইহসানুল হাসান।

তিনি এর আগে শিবপুর পুলিশ ক্যাম্প ইনচার্জ হিসেবে কর্মরত ছিলেন এবং সফলতার সাথে দ্বায়িত পালন করে আসছিলেন।

এছাড়াও সম্প্রতি এসআই,ইহসানুল হাসান মাদক,সন্ত্রাস,ইভটিজিং,বাল্যবিবাহ,সামাজিক অবক্ষয় রোধ কল্পে ক্যাম্প এলাকায় ভূমিকা রাখা সহ আইনশৃংখলা রক্ষার্থে বিশেষ অবদান রাখায় জেলার শ্রেষ্ঠ উপ-পরিদর্শক(এসআই)নির্বাচিত হয়েছেন। ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের পক্ষ থেকে সম্মাননা পুরস্কার গ্রহণ করেন।

এবছরের ২৯শে জানুয়ারী মা‌সিক জেলা পুলিশের কল্যাণ সভায় পু‌লিশ সুপার মোঃ আ‌নোয়ার হো‌সেন খান বি‌পিএম,‌পি‌পিএম,এর নিকট হ‌তে কৃ‌তিত্ব স্বরূপ সনদ(সম্মাননা)গ্রহন ক‌রেন।

ইহসানুল হাসান, এক প্রতিক্রিয়ায় বলেন,সকলের সহযোগিতায় আমি যেমন ভাবে শিবপুর পুলিশ ক্যাম্পে কাজ করে সফলতা পেয়েছি, তেমনি ভাবে সলিমগঞ্জ ক্যাম্প এলাকার সকলের সহযোগিতা নিয়ে এখানেও সফলতার সহিত কাজ করে যাওয়ার আশা ব্যক্ত করেন তিনি।

এবং যেকোন সময় এই সরকারী নম্বরে-01769691965,-এবং 01740607112,ব্যক্তিগত এই নম্বরে মাদক,সন্ত্রাস,ইভটিজিং,বাল্যবিবাহ সহ আইনশৃংখলা বিষয়ক তথ্য দিতে আহবান করেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com