শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:৪১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পুলিশ চাইলে সব পারে- দুই ঘন্টায় হারানো মোবাইলসহ প্রয়োজনীয় জিনিসপত্র উদ্ধার। কালের খবর সখীপুরে টিনের বেড়া কেটে দোকানের মালামাল লুট। কালের খবর অসৌজন্যমূলক আচরণের প্রতিবাদে অনুষ্ঠান বর্জন সাংবাদিকদের। কালের খবর সিরাজগঞ্জে চলনবিলে শামুক-ঝিনুক নিধন করছে অসৎ ব‍্যবসায়ীরা। কালের খবর। মানিকগঞ্জের সিংগাইরে ইউপি চেয়ারম্যনের বিরুদ্ধে নারীকে ধর্ষন ও গর্ভপাত ঘটানোর অভিযোগ। কালের খবর বিরামপুরে মহা সড়ক ঢাকা মোড়ে পাথরবাহী ট্রাকের চাঁপায় ডিভাইডার ভেংঙ্গে যাতায়াতের দূর্ভোগ। কালের খবর বাঘারপাড়ায় ইসলামী ব্যাংক বাংলাদেশ এর (এজেন্ট ব্যাংক ) শাখার উদ্বোধন। কালের খবর রসে ভরা টস টসে ভিটামিন সি, যুক্ত পেয়ারার উপকারিতা। কালের খবর দালাল ছাড়া হালাল হয় না কিছুই। কালের খবর সখীপুরে সড়ক দুর্ঘটনায় ২ যুবক নিহত। কালের খবর
কমলনগরে অগ্নিকান্ডে কোটি টাকার ক্ষয়ক্ষতি। কালের খবর

কমলনগরে অগ্নিকান্ডে কোটি টাকার ক্ষয়ক্ষতি। কালের খবর

লক্ষ্মীপুর থেকে মোস্তাফিজুর রহমান টিপু, কালের খবর : লক্ষ্মীপুরের কমলনগরে চর লরেন্স বাজারে রবিবার (০৭ এপ্রিল) বিকেলে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে ১২টি ব্যবসা প্রতিষ্ঠান মালামালসহ আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি (রামগতি ও কমলনগর) ইউনিট ও স্থানীয় এলাকাবাসী প্রায় ১ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এ অগ্নিকান্ডে প্রায় এক কোটি টাকা ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা দাবী করেন।
জানা যায়, চর লরেন্স মধ্য বাজারে কিরণ টেইলার্স এর দোকান থেকে বিদ্যুত এর সর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়। মুহুর্তেই আগুনের লেলিহান শিখা ২০-২৫ ফুট উঁচু হয়ে পাশ্ববর্তী ব্যবসা প্রতিষ্ঠান গুলোতে ছড়িয়ে পড়ে। এসময় রাসেল মেগাশপ, আজাদ ফার্মেসী, কিরণ টেইলার্স, বারাকাত বস্ত্রালয়, তোফায়েল মেম্বারের সার দোকান, হেলাল ও রমযানের মুদি দোকান, পাবলিক মেডিকেল হল, ছিদ্দিক মেডিকেল হলসহ ১২ টি ব্যবসায়িক প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে যায়। ঘটনার সময় ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলো বন্ধ ছিল।
কমলনগর ফায়ার স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ইসমাইল মিয়া বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অগ্নিকান্ডে ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। ৫০ লাখ টাকার সম্পদ উদ্ধারে সক্ষম হয়েছে ফায়ার সার্ভিস কর্মীরা।

 

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com