শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
ধামইরহাট প্রেসক্লাব সভাপতির মায়ের ইন্তেকাল। কালের খবর

ধামইরহাট প্রেসক্লাব সভাপতির মায়ের ইন্তেকাল। কালের খবর

ধামইরহাট-পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি, কালের খবর : নওগাঁর ধামইরহাট প্রেসক্লাবের সভাপতি আব্দুল আজিজের মা রাবেয়া বেগম (৮১) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি … রাজেউন)। বৃহস্পতিবার রাত ১টার দিকে স্টোক জনিত কারণে তিনি উপজেলার আলমপুর ইউনিয়নের অন্তর্গত জোতওসমান ফকিরপাড়া গ্রামে নিজ বাসভবনে মারা যান।

মৃত্যুকালে তিনি স্বামী মো. ইদন আলী, দুই ছেলে, ছয় মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। শুক্রবার বাদ জুম্মা তার জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

দাফনের সময় ধামইরহাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু হেনা মোস্তফা কামাল বাবু, সাবেক সভাপতি আব্দুল মালেক, সাংবাদিক সন্তোষ কুমার সাহা, হারুন আল রশীদ, এসএম মাসুদুর রহমান, আব্দুল কাদেরসহ অসংখ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com