শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
মুন্সীগঞ্জ ও গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় তিন ছাত্র নিহত। কালের খবর

মুন্সীগঞ্জ ও গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় তিন ছাত্র নিহত। কালের খবর

কালের খবর ডেস্ক :

মুন্সীগঞ্জ ও গাজীপুরে শনিবার দুপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় এক স্কুলছাত্র ও দুই কলেজছাত্র নিহত হয়েছে। এসব ঘটনায় আহত হয়েছেন দুজন।
দুপুর আড়াইটার দিকে মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার মেদেনীমণ্ডল এলাকায় ঢাকা-মাওয়া মহাসড়কে যাত্রীবাহী বাসের ধাক্কায় অন্তর (১২) নামের ষষ্ঠ শ্রেণির এক ছাত্র নিহত হয়েছে। অন্তর মেদেনীমণ্ডলের রাজা মিয়ার ছেলে। সে মেদেনীমন্ডল আনোয়ার আলী উচ্চ বিদ্যালয়ে পড়ত।

হাঁসাড়া হাইওয়ে পুলিশের দায়িত্বপ্রাপ্ত গোলাম মোর্শেদ তালুকদার জানান, আজ দুপুরের দিকে রাস্তার পাশ দিয়ে হেঁটে স্কুল থেকে বাড়ি ফিরছিল অন্তর। সে সময় মাওয়া থেকে ঢাকামুখী বনফুল পরিবহনের একটি বাস উল্টো দিক দিয়ে চলতে গিয়ে অন্তরকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যায় সে।
ওই দুর্ঘটনার পর বিক্ষুব্ধ শিক্ষার্থী ও এলাকাবাসী তাৎক্ষণিক মহাসড়ক অবরোধ করে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে।
দুর্ঘটনায় সংশ্লিষ্ট বাসটি আটক করা হয়েছে। কিন্তু এর চালক পলাতক। এ ব্যাপারে যথাযথ আইনি পদক্ষেপ নেওয়া হবে বলে জানিয়েছে পুলিশ।

গাজীপুর সিটি করপোরেশনের সালনায় সড়ক দুর্ঘটনায় নিহত জুম্মান হোসেনের স্বজনের আহাজারি। ছবি : এনটিভি

গাজীপুরের সালনা এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহতরা হলেন স্থানীয় লিঙ্কন স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্র গাজীপুর মহানগরের মাস্টারবাড়ি এলাকার জুম্মান হোসেন নাছির (১৮) ও ভীমবাজার এলাকার বাসিন্দা রবিন (২২)। আহতরা হলেন একই কলেজের একাদশ শ্রেণির ছাত্র ও দক্ষিণ বাউপাড়া এলাকার বাসিন্দা মো. আলামিন (১৮) এবং আসোয়াত (১১) ।
গাজীপুর সদর থানার উপরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম জানান, মহানগরের ইটাহাটা এলাকার লিঙ্কন কলেজ থেকে মোটরসাইকেলে চড়ে তিন বন্ধু বাড়িতে যাওয়ার পথে দুপুর পৌনে ১টার দিকে দক্ষিণ সালনা এলাকায় কনকর্ড গার্মেন্টসের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে বিপরীতগামী একটি অটোরিকশার সঙ্গে সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের তিন আরোহী ছিটকে মহাসড়কের ওপর পড়ে যান। এসময় ময়মনসিংগামী সৌখিন পরিবহনের একটি বাস কলেজছাত্র নাছিরকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি নিহত হন। এ সময় তাঁর সঙ্গে থাকা মোটরসাইকেল আরোহী রবিন ও আলামিন এবং অটোরিকশা যাত্রী শিশু আসোয়াত আহত হন। তাদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) প্রণয় ভূষণ জানান, আহতদের মধ্যে রবিনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং আলামিন ও আসোয়াতকে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
লিঙ্কন কলেজের অধ্যক্ষ মো. আজিজুল হক সিকদার বলেন, নাছির, আলামিন ও রবিন সবাই লিঙ্কন কলেজের একাদশ শ্রেণির মানবিক বিভাগের ছাত্র। শনিবার তাঁরা সবাই বর্ষোত্তীর্ণ পরীক্ষা শেষে মোটরসাইকেলে করে বাসায় ফিরছিলেন। পথে গাজীপুর মহানগরের দক্ষিণ সালনা এলাকায় বাস চাপায় নাছির ঘটনাস্থলে ও রবিন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা গেছেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com