সোমবার, ১৬ মে ২০২২, ০২:০৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পূর্বশত্রুতার জেরে বসতঘর পোড়ানোর অভিযোগ। কালের খবর নবীনগরের সলিমগঞ্জ বাজারের সভাপতি এস এম বাদলের বাড়ি থেকে চোরাই মোটরসাইকেল সহ ৪ চোরাকারবারি আটক। কালের খবর ভুয়া ট্রাভেলস এজেন্সির নতুন প্রতারণা। কালের খবর মাদারীপুরের টেকেরহাটে সড়ক দূর্ঘটনায় দাদা নাতি নিহত ২, গুরুতর আহত ১। কালের খবর ল’ রিপোর্টার্স ফোরামের নেতৃত্বে আশুতোষ-দিদার-সরোয়ার। কালের খবর বাস যাত্রীদের প্রাণ বাঁচানো সেই ট্রাফিক পুলিশদের পুরস্কৃত করেন ডিএমপি কমিশনার। কালের খবর ড.ওয়াজেদ মিয়ার ১৩তম মৃত্যুবার্ষিকী পালিত। কালের খবর ‘কবিগুরু রবীন্দ্রনাথ সাধারন মানুষের জন্য ছিলেন নিবেদিত প্রাণ’: নৌপরিবহন প্রতিমন্ত্রী। কালের খবর নবীনগরে রাষ্ট্রীয় মর্যাদায় সাবেক এমপির জানাজা অনুষ্ঠিত হবিগঞ্জের মাধবপুরে তরুণীর স্তন ও হাত কেটে দিয়েছে বখাটেরা। কালের খবর
মুন্সীগঞ্জ ও গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় তিন ছাত্র নিহত। কালের খবর

মুন্সীগঞ্জ ও গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় তিন ছাত্র নিহত। কালের খবর

কালের খবর ডেস্ক :

মুন্সীগঞ্জ ও গাজীপুরে শনিবার দুপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় এক স্কুলছাত্র ও দুই কলেজছাত্র নিহত হয়েছে। এসব ঘটনায় আহত হয়েছেন দুজন।
দুপুর আড়াইটার দিকে মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার মেদেনীমণ্ডল এলাকায় ঢাকা-মাওয়া মহাসড়কে যাত্রীবাহী বাসের ধাক্কায় অন্তর (১২) নামের ষষ্ঠ শ্রেণির এক ছাত্র নিহত হয়েছে। অন্তর মেদেনীমণ্ডলের রাজা মিয়ার ছেলে। সে মেদেনীমন্ডল আনোয়ার আলী উচ্চ বিদ্যালয়ে পড়ত।

হাঁসাড়া হাইওয়ে পুলিশের দায়িত্বপ্রাপ্ত গোলাম মোর্শেদ তালুকদার জানান, আজ দুপুরের দিকে রাস্তার পাশ দিয়ে হেঁটে স্কুল থেকে বাড়ি ফিরছিল অন্তর। সে সময় মাওয়া থেকে ঢাকামুখী বনফুল পরিবহনের একটি বাস উল্টো দিক দিয়ে চলতে গিয়ে অন্তরকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যায় সে।
ওই দুর্ঘটনার পর বিক্ষুব্ধ শিক্ষার্থী ও এলাকাবাসী তাৎক্ষণিক মহাসড়ক অবরোধ করে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে।
দুর্ঘটনায় সংশ্লিষ্ট বাসটি আটক করা হয়েছে। কিন্তু এর চালক পলাতক। এ ব্যাপারে যথাযথ আইনি পদক্ষেপ নেওয়া হবে বলে জানিয়েছে পুলিশ।

গাজীপুর সিটি করপোরেশনের সালনায় সড়ক দুর্ঘটনায় নিহত জুম্মান হোসেনের স্বজনের আহাজারি। ছবি : এনটিভি

গাজীপুরের সালনা এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহতরা হলেন স্থানীয় লিঙ্কন স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্র গাজীপুর মহানগরের মাস্টারবাড়ি এলাকার জুম্মান হোসেন নাছির (১৮) ও ভীমবাজার এলাকার বাসিন্দা রবিন (২২)। আহতরা হলেন একই কলেজের একাদশ শ্রেণির ছাত্র ও দক্ষিণ বাউপাড়া এলাকার বাসিন্দা মো. আলামিন (১৮) এবং আসোয়াত (১১) ।
গাজীপুর সদর থানার উপরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম জানান, মহানগরের ইটাহাটা এলাকার লিঙ্কন কলেজ থেকে মোটরসাইকেলে চড়ে তিন বন্ধু বাড়িতে যাওয়ার পথে দুপুর পৌনে ১টার দিকে দক্ষিণ সালনা এলাকায় কনকর্ড গার্মেন্টসের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে বিপরীতগামী একটি অটোরিকশার সঙ্গে সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের তিন আরোহী ছিটকে মহাসড়কের ওপর পড়ে যান। এসময় ময়মনসিংগামী সৌখিন পরিবহনের একটি বাস কলেজছাত্র নাছিরকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি নিহত হন। এ সময় তাঁর সঙ্গে থাকা মোটরসাইকেল আরোহী রবিন ও আলামিন এবং অটোরিকশা যাত্রী শিশু আসোয়াত আহত হন। তাদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) প্রণয় ভূষণ জানান, আহতদের মধ্যে রবিনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং আলামিন ও আসোয়াতকে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
লিঙ্কন কলেজের অধ্যক্ষ মো. আজিজুল হক সিকদার বলেন, নাছির, আলামিন ও রবিন সবাই লিঙ্কন কলেজের একাদশ শ্রেণির মানবিক বিভাগের ছাত্র। শনিবার তাঁরা সবাই বর্ষোত্তীর্ণ পরীক্ষা শেষে মোটরসাইকেলে করে বাসায় ফিরছিলেন। পথে গাজীপুর মহানগরের দক্ষিণ সালনা এলাকায় বাস চাপায় নাছির ঘটনাস্থলে ও রবিন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা গেছেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com