বুধবার, ২৩ জুন ২০২১, ১২:১২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বিকল্প বিশ্ব ব্যবস্থা চায় রাশিয়া-পাকিস্তান-ইরান চীনের প্রতিরক্ষা পরিকল্পনায় আফগানিস্তান -২ ঝিনাইদহে পুকুর থেকে বৃদ্ধের বিবস্ত্র লাশ উদ্ধার। কালের খবর ইজিবাইক ও ব্যাটারিচালিত রিকশা বন্ধে কঠোর হওয়ার আহ্বান ওবায়দুল কাদেরের। কালের খবর বৃষ্টির পানিতে নাজেহাল সিরাজগঞ্জের তাড়াশ সহ বিভিন্ন এলাকার বাসিন্দারা। কালের খবর বাঘারপাড়ায় কয়েক দিনের ভারী বৃষ্টিতে তলিয়ে গেছে ফসলের মাঠ ও বাড়ি ঘর। কালের খবর দশমিনায় আইনজীবীদের মানববন্ধন। কালের খবর নবীনগরে মুজিব শতবর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারের কাছে নতুন ঘর হস্তান্তর। কালের খবর নবগঠিত জেলা আওয়ামীলীগের কমিটিকে স্বাগত জানিয়ে ফুলবাড়ীতে মিছিল সমাবেশ। কালের খবর শ্রীমঙ্গলের আরও ৩শ’ গৃহহীন পরিবারের স্বপ্ন পূরণ। কালের খবর সব নৌযানের রুট পারমিট বাধ্যতামূলক হচ্ছে। কালের খবর
নরসিংদীতে সালিশ বৈঠকে যুবলীগ সভাপতির নেতৃত্বে হামলা, গুলিবিদ্ধসহ আহত ৫। কালের খবর

নরসিংদীতে সালিশ বৈঠকে যুবলীগ সভাপতির নেতৃত্বে হামলা, গুলিবিদ্ধসহ আহত ৫। কালের খবর

নরসিংদী প্রতিনিধি, কালের খবর  :

নরসিংদীর পলাশের ভাঙ্গায় সালিশ বৈঠকে যুবলীগ সভাপতির নেতৃত্বে হামলার অভিযোগ উঠেছে। হামলায় প্রতিপক্ষের ছোড়া গুলিতে ইউপি সদস্যসহ পাঁচজন আহত হয়েছেন।

শনিবার (২৩ মার্চ) দুপুরে পলাশ উপজেলার ডাঙ্গার কেন্দুয়াবো গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- কেন্দুয়াবো ৯নং ওয়ার্ড ইউপি সদস্য শহিদুল ইসলাম বাদল, একই গ্রামের কাজল (৩৫), শাহালম (২৮), ইব্রাহীম (৩০) ও নাজিম উদ্দিন (৪৫)। এদের মধ্যে কাজল (৩৫), ইব্রাহীম (৩০) ও নাজিম উদ্দিন (৪৫) গুলিবিদ্ধ হয়েছেন।

হাসপাতালে চিকিৎসাধীন কাজল কালের খবরকে  জানায়, জমি সংক্রান্ত বিষয় নিয়ে নরসিংদীর পলাশ উপজেলার ডাঙ্গা ইউনিয়নের কেন্দুয়াবো গ্রামের বাতেনের সঙ্গে একই গ্রামের মামুনের বিরোধ চলছিল। বিষয়টি সমাধানের জন্য স্থানীয় ইউপি সদস্যের দারস্থ হয় মামুন। দুপুরে উভয়পক্ষকে নিয়ে কেন্দুয়াবো মাদরাসা মাঠে সালিশ বসে ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য ও ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাদল। কোন কিছু বুঝে ওঠার আগেই যুবলীগ সভাপতি দেলোয়ার হোসেন দেলু ও তার ভাতিজা আরিফ সালিশের বিচারক ইউপি সদস্য শহিদুল ইসলাম বাদলের ওপর হামলা ও এলোপাথাড়ি গুলি করে। পরে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়লে দেলু বাহিনীর সমর্থকরা ধারালো অস্ত্র দিয়ে ইউপি সদস্য শহিদুল ইসলাম বাদলকে কুপিয়ে জখম করে। এসময় তাদের ছোড়া গুলিতে একজন গুলিবিদ্ধসহ পাঁচজন আহত হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মকবুল হোসেন মোল্লা কালের খবরকে বলেন, এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com