বুধবার, ১৬ জুন ২০২১, ০৩:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রাষ্ট্রীয় মর্যাদায় বীরমুক্তিযোদ্ধা মুজিবুর মাস্টারের দাফন সম্পন্ন। কালের খবর ফুলবাড়ীতে দায় সাড়া ভাবে চলছে সড়ক সংস্কার কাজ। কালের খবর ইসলামী বক্তা আবু ত্ব-হার সন্ধানের জন্য প্রধানমন্ত্রীর সহায়তা চাইলেন স্ত্রী। কালের খবর জনপ্রিয় অভিনেত্রী পরীমনির সঙ্গে যা ঘটেছিল সে রাতে । কালের খবর কর্মের মূল্যায়ণ করে লাউর ফতেহপুর ইউপি নিবার্চনে দল আমাকে নৌকা প্রতিক দিবে এটা আমার বিশ্বাস :—-হাজি শহিদুল ইসলাম মালু। কালের খবর বঞ্চিতদের মূল্যায়ন ও পরিবারতন্ত্র থেকে বেরিয়ে আসছে আওয়ামী লীগ। কালের খবর কারাবন্দি সাংবাদিকদের মুক্তি দাবি বিএফইউজে ও ডিইউজে’র। কালের খবর ঠাকুরগাঁওয়ের পাউবো ভবনগুলো পরিত্যক্ত অবস্থায় দেখার কেউ নেই। কালের খবর নবীনগরে জননেতা মাহবুবুল আলমের ১৩ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত শিখরের টানে সীতাকুণ্ড নিজ গ্রামে বৃটেনে নিযুক্ত বাংলাদেশী হাইকমিশনার সাঈদা। কালের খবর
নবীনগরে ৪৫ কেজি গাঁজাসহ দুইজন গ্রেফতার। কালের খবর

নবীনগরে ৪৫ কেজি গাঁজাসহ দুইজন গ্রেফতার। কালের খবর

নবীনগর থেকে মোঃ কবির হোসেন, কালের খবর : ব্রা‏হ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার লাউর ফতেহপুর ইউনিয়নের টানচারা গ্রাম সংলগ্ন কসবা ও মুরাদনগর উপজেলার সীমান্তবর্তী এলাকা হতে গোপন সংবাদের ভিত্তিতে আজ (১৩/০৩) সকালে নবীনগর থানার এসআই মোঃ মনিরুল ইসলামের নেতৃত্বে সোহেল রানা,কামাল হোসেন ও স্বঙ্গীয় ফোর্স ৪৫ কেজি গাঁজাসহ দুইজনকে গ্রেফতার করে। উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য প্রায় আড়াই লক্ষ টাকা। গ্রেফতারকৃতরা হলেন কসবা উপজেলার গুপিনাথপুর ইউনিয়নের কুইয়া পানিয়া গ্রামের মৃত সোনা মিয়ার ছেলে মো. ইউনুছ মিয়া (৬০) এবং মাদারীপুর জেলার সদর থানার হাউসদি গ্রামের ব্যাপারী বাড়ির মৃত নোয়াব আলীর ছেলে সিদ্দিক প্রকাশ কালাই (২৫)।

অতিরিক্ত পুলিশ সুপার(নবীনগর সার্কেল)চিত্তরঞ্জন পাল। মনির,সোহেল ও কামাল হোসেনকে তাদের দুঃসাহসিক কাজের জন্য এক হাজার টাকা করে তাৎক্ষনিক পুরস্কার প্রদান করেন।

নবীনগর থানার ওসি রণোজিত রায় বলেন,কসবা উপজেলা থেকে মুরাদনগর উপজেলায় নেয়ার সময় নবীনগর থানার সীমান্তবর্তী গ্রাম টানচারায় গোপন সংবাদের ভিত্তিতে হাতেনাতে ৪৫ কেজি গাঁজা সহ গ্রেফতার করি। আসামীদ্বয়কে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com