মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০১:৪৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঝিনাইদহে দুই পৌরসভায় আ’লীগ প্রার্থী জয়ী। কালের খবর নোয়াখালীতে যৌতুকের জন্য স্ত্রীকে পিটিয়ে হত্যা। কালের খবর পদ্মা সেতু রেল সংযোগ নির্মাণ : পাল্টে যাবে যশোরের বসুন্দিয়ার চিত্র। কালের খবর যাত্রাবাড়িতে সকাল-বিকাল চলে বৈঠক আ’লীগের তৃণমূল নেতা-কর্মীরা উজ্জীবিত। কালের খবর দক্ষিণ সুরমায় ভয়াবহ দুর্ঘটনা ১১ জন নিহত। কালের খবর শ্রদ্ধা আর ভালবাসায় পালিত হল এমপি রহমত আলীর মৃত্যু বার্ষিকী। কালের খবর কালীগঞ্জে তিন মোটরসাইকেলের সংর্ঘষে তিন জন নিহত। কালের খবর শিশু তুবা মায়ের বিয়ের খবর দেখে টেলিভিশনে। কালের খবর জুট কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড। কালের খবর ট্রাফিক পুলিশের হাতের ইশারায় গাড়ির চাকা থামে ঘোরে। কালের খবর
নবীনগরে ৪৫ কেজি গাঁজাসহ দুইজন গ্রেফতার। কালের খবর

নবীনগরে ৪৫ কেজি গাঁজাসহ দুইজন গ্রেফতার। কালের খবর

নবীনগর থেকে মোঃ কবির হোসেন, কালের খবর : ব্রা‏হ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার লাউর ফতেহপুর ইউনিয়নের টানচারা গ্রাম সংলগ্ন কসবা ও মুরাদনগর উপজেলার সীমান্তবর্তী এলাকা হতে গোপন সংবাদের ভিত্তিতে আজ (১৩/০৩) সকালে নবীনগর থানার এসআই মোঃ মনিরুল ইসলামের নেতৃত্বে সোহেল রানা,কামাল হোসেন ও স্বঙ্গীয় ফোর্স ৪৫ কেজি গাঁজাসহ দুইজনকে গ্রেফতার করে। উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য প্রায় আড়াই লক্ষ টাকা। গ্রেফতারকৃতরা হলেন কসবা উপজেলার গুপিনাথপুর ইউনিয়নের কুইয়া পানিয়া গ্রামের মৃত সোনা মিয়ার ছেলে মো. ইউনুছ মিয়া (৬০) এবং মাদারীপুর জেলার সদর থানার হাউসদি গ্রামের ব্যাপারী বাড়ির মৃত নোয়াব আলীর ছেলে সিদ্দিক প্রকাশ কালাই (২৫)।

অতিরিক্ত পুলিশ সুপার(নবীনগর সার্কেল)চিত্তরঞ্জন পাল। মনির,সোহেল ও কামাল হোসেনকে তাদের দুঃসাহসিক কাজের জন্য এক হাজার টাকা করে তাৎক্ষনিক পুরস্কার প্রদান করেন।

নবীনগর থানার ওসি রণোজিত রায় বলেন,কসবা উপজেলা থেকে মুরাদনগর উপজেলায় নেয়ার সময় নবীনগর থানার সীমান্তবর্তী গ্রাম টানচারায় গোপন সংবাদের ভিত্তিতে হাতেনাতে ৪৫ কেজি গাঁজা সহ গ্রেফতার করি। আসামীদ্বয়কে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com