রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
নবীনগরে ৪৫ কেজি গাঁজাসহ দুইজন গ্রেফতার। কালের খবর

নবীনগরে ৪৫ কেজি গাঁজাসহ দুইজন গ্রেফতার। কালের খবর

নবীনগর থেকে মোঃ কবির হোসেন, কালের খবর : ব্রা‏হ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার লাউর ফতেহপুর ইউনিয়নের টানচারা গ্রাম সংলগ্ন কসবা ও মুরাদনগর উপজেলার সীমান্তবর্তী এলাকা হতে গোপন সংবাদের ভিত্তিতে আজ (১৩/০৩) সকালে নবীনগর থানার এসআই মোঃ মনিরুল ইসলামের নেতৃত্বে সোহেল রানা,কামাল হোসেন ও স্বঙ্গীয় ফোর্স ৪৫ কেজি গাঁজাসহ দুইজনকে গ্রেফতার করে। উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য প্রায় আড়াই লক্ষ টাকা। গ্রেফতারকৃতরা হলেন কসবা উপজেলার গুপিনাথপুর ইউনিয়নের কুইয়া পানিয়া গ্রামের মৃত সোনা মিয়ার ছেলে মো. ইউনুছ মিয়া (৬০) এবং মাদারীপুর জেলার সদর থানার হাউসদি গ্রামের ব্যাপারী বাড়ির মৃত নোয়াব আলীর ছেলে সিদ্দিক প্রকাশ কালাই (২৫)।

অতিরিক্ত পুলিশ সুপার(নবীনগর সার্কেল)চিত্তরঞ্জন পাল। মনির,সোহেল ও কামাল হোসেনকে তাদের দুঃসাহসিক কাজের জন্য এক হাজার টাকা করে তাৎক্ষনিক পুরস্কার প্রদান করেন।

নবীনগর থানার ওসি রণোজিত রায় বলেন,কসবা উপজেলা থেকে মুরাদনগর উপজেলায় নেয়ার সময় নবীনগর থানার সীমান্তবর্তী গ্রাম টানচারায় গোপন সংবাদের ভিত্তিতে হাতেনাতে ৪৫ কেজি গাঁজা সহ গ্রেফতার করি। আসামীদ্বয়কে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com