মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর রিয়াদে জমকালো আয়োজনে মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। কালের খবর কুষ্টিয়ায় পানি শুন্য গড়াই , নলকূপ উঠছে না পানি। কালের খবর প্রচন্ড তাপদাহে ফসলের মাঠে মেঘনার কৃষাণীরা! কালের খবর প্রয়োজন ছাড়া বাইরে বের হচ্ছেন না কেউ, অনেকটাই ফাঁকা ঢাকার রাজপথ আঙ্গুল ফুলে কলাগাছ : একান্ত সহযোগী রুবেল, অল্প দিনে কোটিপতি ! পর্ব-১। কালের খবর
নবীনগরে ৪৫ কেজি গাঁজাসহ দুইজন গ্রেফতার। কালের খবর

নবীনগরে ৪৫ কেজি গাঁজাসহ দুইজন গ্রেফতার। কালের খবর

নবীনগর থেকে মোঃ কবির হোসেন, কালের খবর : ব্রা‏হ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার লাউর ফতেহপুর ইউনিয়নের টানচারা গ্রাম সংলগ্ন কসবা ও মুরাদনগর উপজেলার সীমান্তবর্তী এলাকা হতে গোপন সংবাদের ভিত্তিতে আজ (১৩/০৩) সকালে নবীনগর থানার এসআই মোঃ মনিরুল ইসলামের নেতৃত্বে সোহেল রানা,কামাল হোসেন ও স্বঙ্গীয় ফোর্স ৪৫ কেজি গাঁজাসহ দুইজনকে গ্রেফতার করে। উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য প্রায় আড়াই লক্ষ টাকা। গ্রেফতারকৃতরা হলেন কসবা উপজেলার গুপিনাথপুর ইউনিয়নের কুইয়া পানিয়া গ্রামের মৃত সোনা মিয়ার ছেলে মো. ইউনুছ মিয়া (৬০) এবং মাদারীপুর জেলার সদর থানার হাউসদি গ্রামের ব্যাপারী বাড়ির মৃত নোয়াব আলীর ছেলে সিদ্দিক প্রকাশ কালাই (২৫)।

অতিরিক্ত পুলিশ সুপার(নবীনগর সার্কেল)চিত্তরঞ্জন পাল। মনির,সোহেল ও কামাল হোসেনকে তাদের দুঃসাহসিক কাজের জন্য এক হাজার টাকা করে তাৎক্ষনিক পুরস্কার প্রদান করেন।

নবীনগর থানার ওসি রণোজিত রায় বলেন,কসবা উপজেলা থেকে মুরাদনগর উপজেলায় নেয়ার সময় নবীনগর থানার সীমান্তবর্তী গ্রাম টানচারায় গোপন সংবাদের ভিত্তিতে হাতেনাতে ৪৫ কেজি গাঁজা সহ গ্রেফতার করি। আসামীদ্বয়কে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com