রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:৫৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
নবীনগরে ৭ মার্চের ভাষণের প্রতিযোগিতা। কালের খবর

নবীনগরে ৭ মার্চের ভাষণের প্রতিযোগিতা। কালের খবর

নবীনগর,(ব্রাক্ষণবাড়িয়া) থেকে কবির হোসেন,কালের খবর : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা পরিষদের উদ্যোগে বৃহস্পতিবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ মার্চের ভাষণের উপর প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

এতে উপজেলার বিভিন্ন প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীরা অংশ নেয়।

উপজেলা পরিষদের হল রুমে অনুষ্ঠিত ওই প্রতিযোগিতায় ১ম থেকে ৬ষ্ঠ শ্রেণি পর্যন্ত ক বিভাগ, ৭ম থেকে ৯ম পর্যন্ত খ বিভাগ এবং দশম থেকে একাদশ পর্যন্ত গ বিভাগ শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

পুরস্কার বিতরণ ও আলোচনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাসুম, বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার (ভূমি) জেপি দেওয়ান।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. মোকাররম হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, একাডেমিক সুপারভাইজার ইতি বেগম, সহকারি শিক্ষা কর্মকর্তা মোতাহের হোসেন, প্রভাষক ইকবাল হোসেন, শিক্ষক জালাল উদ্দিন ভূইয়া প্রমূখ।

তিন গ্রুপে বিজয়ীরা হলেন সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দি খা কলেজ, নবীনগর ইচ্ছাময়ী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও বড়াইল উচ্চ বিদ্যালয়। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন নবীনগর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ময়নুল হোসেন। অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com