শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০১:৩৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
দুই শতাধিক বিদ্যুতের খুঁটিতে ব্যাহত হচ্ছে ডেমরা-যাত্রাবাড়ী সড়ক উন্নয়ন কাজ পূর্বাচলে আন্তর্জাতিক প্রদর্শনী কেন্দ্রের উদ্বোধন। কালের খবর কোটালীপাড়ায় শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালিত। কালের খবর বেলকুচিতে বাল্যবিয়ে দেয়ার অপরাধে কনের পিতার কারাদন্ড। কালের খবর নবীনগরে মহেশ রোডের উন্নয়ন কাজে ধীরগতি চলাচলে চরম দুর্ভোগ মেহেরপুর মানুষের সব স্বপ্ন পুরণ হচ্ছে ব্যাপক ভাবে : প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি। কালের খবর নবীনগরে বিটঘর মহেশ রোডের উন্নয়ন কাজে ধীরগতি চলাচলে চরম দুর্ভোগ ডেমরা-যাত্রাবাড়ী সড়কে গ্যাস লাইনে ফাটল, দুর্ঘটনার আতংকে রাস্তায় দীর্ঘ যানজট। নিত্য প্রয়োজনীয় পণ্যের উচ্চ মূল্য, সংসার চালাতে হিমশিম খাচ্ছেন তাড়াশ উপজেলার নিম্ন ও মধ্যবিত্ত শ্রেণীর মানুষ চাকরৌহালী ও কোনাবাড়ি সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ে ম‍্যানিজিং কমিটি গঠনে ব‍্যাপক অনিয়ম। কালের খবর
নবীনগরে ৭ মার্চের ভাষণের প্রতিযোগিতা। কালের খবর

নবীনগরে ৭ মার্চের ভাষণের প্রতিযোগিতা। কালের খবর

নবীনগর,(ব্রাক্ষণবাড়িয়া) থেকে কবির হোসেন,কালের খবর : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা পরিষদের উদ্যোগে বৃহস্পতিবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ মার্চের ভাষণের উপর প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

এতে উপজেলার বিভিন্ন প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীরা অংশ নেয়।

উপজেলা পরিষদের হল রুমে অনুষ্ঠিত ওই প্রতিযোগিতায় ১ম থেকে ৬ষ্ঠ শ্রেণি পর্যন্ত ক বিভাগ, ৭ম থেকে ৯ম পর্যন্ত খ বিভাগ এবং দশম থেকে একাদশ পর্যন্ত গ বিভাগ শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

পুরস্কার বিতরণ ও আলোচনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাসুম, বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার (ভূমি) জেপি দেওয়ান।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. মোকাররম হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, একাডেমিক সুপারভাইজার ইতি বেগম, সহকারি শিক্ষা কর্মকর্তা মোতাহের হোসেন, প্রভাষক ইকবাল হোসেন, শিক্ষক জালাল উদ্দিন ভূইয়া প্রমূখ।

তিন গ্রুপে বিজয়ীরা হলেন সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দি খা কলেজ, নবীনগর ইচ্ছাময়ী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও বড়াইল উচ্চ বিদ্যালয়। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন নবীনগর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ময়নুল হোসেন। অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com