সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৮:০৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
অতীতের সকল রেকর্ড অতিক্রম করেছে সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজ। কালের খবর শহীদ ডাঃ মিলন দিবসে অস্প্রদায়িক গণতান্ত্রিক স্বচ্ছ নির্বাচন প্রক্রিয়ার মাধ্যমে গণতন্ত্রের ধারা অব্যাহত রাখার আহবান। কালের খবর নবীনগর আ’লীগের সম্মেলন সভাপতি বাদল সম্পাদক সাহান। কালের খবর পাঁচ বছরের শিশু আয়াত নিখোঁজের ১০ দিন পর নদীতে ছয় টুকরা দেহের সন্ধান পেল পুলিশ। কালের খবর বিএমএসএফ নিজস্ব গঠনতন্ত্রে পরিচালিত ট্রাস্টিনামা দলিলের অন্তর্ভুক্ত নয় -সাধারণ সভায় নেতৃবৃন্দ। কালের খবর মেসি নৈপুণ্যে আর্জেন্টিনার অসাধান জয়। কালের খবর গরিবের থেকে ‘কম ঘুষ নেওয়া’ তহশিলদার আব্দুস সাত্তার বরখাস্ত। কালের খবর অর্থের অভাবে চিকিৎসা পাচ্ছেনা টিউমার ও হরমোন রোগে আক্রান্ত কুষ্টিয়ার সুবেল হোসেন। কালের খবর রূপগঞ্জে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন। কালের খবর যশোরে ওএমএসে বরাদ্দ কম হওয়ায় খালি হাতে ফিরছে অনেকই
নবীনগরে ৭ মার্চের ভাষণের প্রতিযোগিতা। কালের খবর

নবীনগরে ৭ মার্চের ভাষণের প্রতিযোগিতা। কালের খবর

নবীনগর,(ব্রাক্ষণবাড়িয়া) থেকে কবির হোসেন,কালের খবর : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা পরিষদের উদ্যোগে বৃহস্পতিবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ মার্চের ভাষণের উপর প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

এতে উপজেলার বিভিন্ন প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীরা অংশ নেয়।

উপজেলা পরিষদের হল রুমে অনুষ্ঠিত ওই প্রতিযোগিতায় ১ম থেকে ৬ষ্ঠ শ্রেণি পর্যন্ত ক বিভাগ, ৭ম থেকে ৯ম পর্যন্ত খ বিভাগ এবং দশম থেকে একাদশ পর্যন্ত গ বিভাগ শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

পুরস্কার বিতরণ ও আলোচনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাসুম, বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার (ভূমি) জেপি দেওয়ান।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. মোকাররম হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, একাডেমিক সুপারভাইজার ইতি বেগম, সহকারি শিক্ষা কর্মকর্তা মোতাহের হোসেন, প্রভাষক ইকবাল হোসেন, শিক্ষক জালাল উদ্দিন ভূইয়া প্রমূখ।

তিন গ্রুপে বিজয়ীরা হলেন সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দি খা কলেজ, নবীনগর ইচ্ছাময়ী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও বড়াইল উচ্চ বিদ্যালয়। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন নবীনগর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ময়নুল হোসেন। অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com