সোমবার, ১৭ মে ২০২১, ১২:০৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় নারীকে ছুরিকাঘাতে হত্যা। কালের খবর দুই সেকেন্ডে আলজাজিরার কার্যালয় গুড়িয়ে দিল ইসরাইল (ভিডিও) ধীরে ধীরে উন্নতি হচ্ছে খালেদা জিয়ার শারীরিক অবস্থা : মির্জা ফখরুল ইসলাম। কালের খবর মুন্সীগঞ্জ লৌহজং ফেরিতে হুড়োহুড়িতে প্রাণ গেল ৬ জনের। কালের খবর মুন্সীগঞ্জ লৌহজং মাওয়া শিমুলিয়া ঘাটে ঘর মুখো মানুষের জনসমুদ্র। কালের খবর আসসালামু আলাইকুম, আমি শেখ হাসিনা, দেশবাসীকে শুভেচ্ছা। কালের খবর শাহজাদপুরে লাখো মানুষের পাশে এমপি হাসিবুর রহমান স্বপন। কালের খবর বেনাপোল সীমান্তে ৫ টি পিস্তল ৭ রাউন্ড গুলি উদ্ধার। কালের খবর বাংলাদেশের উন্নয়ন ও শেখ হাসিনার নেতৃত্বকে বিশ্বের বিভিন্ন দেশ অনুসরণ-অনুকরণ করছে : ক্যাপ্টেন তাজ। কালের খবর বোয়ালমারীতে লিল্লাহ বোডিং ও এতিমখানার ভবন নির্মাণ কাজের উদ্বোধন। কালের খবর
অর্থাভাবে সাংবাদিক বাবলুর চিকিৎসা বন্ধ। কালের খবর

অর্থাভাবে সাংবাদিক বাবলুর চিকিৎসা বন্ধ। কালের খবর

রাজশাহী ব্যুরো, কালের খবর  :

অর্থাভাবে রাজশাহীর সাংবাদিক আবদুল্লাহ আল মাহমুদ বাবলুর চিকিৎসা বন্ধের । ক্যান্সার আক্রান্ত বাবলু গত বছরের ১৪ সেপ্টেম্বর থেকে ভারতের একটি হাসপাতালে চিকিৎসাধীন থাকলেও প্রয়োজনীয় অর্থের অভাবে চিকিৎসা থমকে গেছে বলে জানিয়েছেন তার পরিবারের সদস্যরা।

কোলন ক্যান্সারে আক্রান্ত রাজশাহীর সিনিয়র সাংবাদিক বাবলু স্থানীয় দৈনিক ‘উত্তরা প্রতিদিন’ পত্রিকার সম্পাদক। তিনি এখন রাজশাহী সিটি প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি এবং জাতীয় সাংবাদিক সংস্থার রাজশাহী জেলা শাখার সভাপতি।

এ ছাড়া এডিটরস ফোরামের সদস্য সচিব হিসেবেও দায়িত্ব পালন করেছেন।

১৯৮৭ সাল থেকে সাংবাদিকতা শুরু করা এই সাংবাদিকের সম্পাদনায় ১৯৯৪ সালে ‘উপচার’ নামে একটি স্থানীয় দৈনিক প্রকাশিত হতে শুরু করে। তিনি পত্রিকাটির প্রকাশকও ছিলেন।

নিয়মিতভাবে পত্রিকাটির প্রকাশনার ব্যবস্থা করতে গিয়ে অসচ্ছল হয়ে পড়েন বাবলু। তারপরেও ‘শিক্ষক’ হিসেবে বাবলু পত্রিকাটিতে সাংবাদিক হিসেবে গড়ে তোলেন অনেককেই। তাদের অনেকেই এখন রাজশাহী ও ঢাকায় সাংবাদিকতায় প্রতিষ্ঠিত।

তবে এখন জীবনের ক্রান্তিকাল পার করছেন রাজশাহীর এ সাংবাদিক। পরিবারের সদস্যরা জানান, সাংবাদিক বাবলুর চিকিৎসায় ইতিমধ্যে প্রায় ১২ লাখ টাকা ব্যয় হয়েছে।

সম্পূর্ণ চিকিৎসার জন্য প্রয়োজন আরও প্রায় ৪০ লাখ টাকা। কিন্তু এই অর্থ জোগাড় করা তাদের কাছে অসম্ভব। তাই তারা চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীসহ সমাজের বিত্তবানদের সহযোগিতা কামনা করেছেন।

রূপালী ব্যাংকের রাজশাহী সেনানিবাস শাখার সঞ্চয়ী হিসাব নম্বর-৫২৯৮ এ টাকা পাঠানো যাবে। অথবা বিকাশ করা যাবে ০১৭১১৩০৩০৬২ নম্বরে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com