শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৫০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর
অর্থাভাবে সাংবাদিক বাবলুর চিকিৎসা বন্ধ। কালের খবর

অর্থাভাবে সাংবাদিক বাবলুর চিকিৎসা বন্ধ। কালের খবর

রাজশাহী ব্যুরো, কালের খবর  :

অর্থাভাবে রাজশাহীর সাংবাদিক আবদুল্লাহ আল মাহমুদ বাবলুর চিকিৎসা বন্ধের । ক্যান্সার আক্রান্ত বাবলু গত বছরের ১৪ সেপ্টেম্বর থেকে ভারতের একটি হাসপাতালে চিকিৎসাধীন থাকলেও প্রয়োজনীয় অর্থের অভাবে চিকিৎসা থমকে গেছে বলে জানিয়েছেন তার পরিবারের সদস্যরা।

কোলন ক্যান্সারে আক্রান্ত রাজশাহীর সিনিয়র সাংবাদিক বাবলু স্থানীয় দৈনিক ‘উত্তরা প্রতিদিন’ পত্রিকার সম্পাদক। তিনি এখন রাজশাহী সিটি প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি এবং জাতীয় সাংবাদিক সংস্থার রাজশাহী জেলা শাখার সভাপতি।

এ ছাড়া এডিটরস ফোরামের সদস্য সচিব হিসেবেও দায়িত্ব পালন করেছেন।

১৯৮৭ সাল থেকে সাংবাদিকতা শুরু করা এই সাংবাদিকের সম্পাদনায় ১৯৯৪ সালে ‘উপচার’ নামে একটি স্থানীয় দৈনিক প্রকাশিত হতে শুরু করে। তিনি পত্রিকাটির প্রকাশকও ছিলেন।

নিয়মিতভাবে পত্রিকাটির প্রকাশনার ব্যবস্থা করতে গিয়ে অসচ্ছল হয়ে পড়েন বাবলু। তারপরেও ‘শিক্ষক’ হিসেবে বাবলু পত্রিকাটিতে সাংবাদিক হিসেবে গড়ে তোলেন অনেককেই। তাদের অনেকেই এখন রাজশাহী ও ঢাকায় সাংবাদিকতায় প্রতিষ্ঠিত।

তবে এখন জীবনের ক্রান্তিকাল পার করছেন রাজশাহীর এ সাংবাদিক। পরিবারের সদস্যরা জানান, সাংবাদিক বাবলুর চিকিৎসায় ইতিমধ্যে প্রায় ১২ লাখ টাকা ব্যয় হয়েছে।

সম্পূর্ণ চিকিৎসার জন্য প্রয়োজন আরও প্রায় ৪০ লাখ টাকা। কিন্তু এই অর্থ জোগাড় করা তাদের কাছে অসম্ভব। তাই তারা চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীসহ সমাজের বিত্তবানদের সহযোগিতা কামনা করেছেন।

রূপালী ব্যাংকের রাজশাহী সেনানিবাস শাখার সঞ্চয়ী হিসাব নম্বর-৫২৯৮ এ টাকা পাঠানো যাবে। অথবা বিকাশ করা যাবে ০১৭১১৩০৩০৬২ নম্বরে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com