শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৫:৩২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে স্কুলের সরকারি বই বিক্রি দিলেন প্রধান শিক্ষক। কালের খবর দুই শতাধিক বিদ্যুতের খুঁটিতে ব্যাহত হচ্ছে ডেমরা-যাত্রাবাড়ী সড়ক উন্নয়ন কাজ পূর্বাচলে আন্তর্জাতিক প্রদর্শনী কেন্দ্রের উদ্বোধন। কালের খবর কোটালীপাড়ায় শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালিত। কালের খবর বেলকুচিতে বাল্যবিয়ে দেয়ার অপরাধে কনের পিতার কারাদন্ড। কালের খবর নবীনগরে মহেশ রোডের উন্নয়ন কাজে ধীরগতি চলাচলে চরম দুর্ভোগ মেহেরপুর মানুষের সব স্বপ্ন পুরণ হচ্ছে ব্যাপক ভাবে : প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি। কালের খবর নবীনগরে বিটঘর মহেশ রোডের উন্নয়ন কাজে ধীরগতি চলাচলে চরম দুর্ভোগ ডেমরা-যাত্রাবাড়ী সড়কে গ্যাস লাইনে ফাটল, দুর্ঘটনার আতংকে রাস্তায় দীর্ঘ যানজট। নিত্য প্রয়োজনীয় পণ্যের উচ্চ মূল্য, সংসার চালাতে হিমশিম খাচ্ছেন তাড়াশ উপজেলার নিম্ন ও মধ্যবিত্ত শ্রেণীর মানুষ
অর্থাভাবে সাংবাদিক বাবলুর চিকিৎসা বন্ধ। কালের খবর

অর্থাভাবে সাংবাদিক বাবলুর চিকিৎসা বন্ধ। কালের খবর

রাজশাহী ব্যুরো, কালের খবর  :

অর্থাভাবে রাজশাহীর সাংবাদিক আবদুল্লাহ আল মাহমুদ বাবলুর চিকিৎসা বন্ধের । ক্যান্সার আক্রান্ত বাবলু গত বছরের ১৪ সেপ্টেম্বর থেকে ভারতের একটি হাসপাতালে চিকিৎসাধীন থাকলেও প্রয়োজনীয় অর্থের অভাবে চিকিৎসা থমকে গেছে বলে জানিয়েছেন তার পরিবারের সদস্যরা।

কোলন ক্যান্সারে আক্রান্ত রাজশাহীর সিনিয়র সাংবাদিক বাবলু স্থানীয় দৈনিক ‘উত্তরা প্রতিদিন’ পত্রিকার সম্পাদক। তিনি এখন রাজশাহী সিটি প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি এবং জাতীয় সাংবাদিক সংস্থার রাজশাহী জেলা শাখার সভাপতি।

এ ছাড়া এডিটরস ফোরামের সদস্য সচিব হিসেবেও দায়িত্ব পালন করেছেন।

১৯৮৭ সাল থেকে সাংবাদিকতা শুরু করা এই সাংবাদিকের সম্পাদনায় ১৯৯৪ সালে ‘উপচার’ নামে একটি স্থানীয় দৈনিক প্রকাশিত হতে শুরু করে। তিনি পত্রিকাটির প্রকাশকও ছিলেন।

নিয়মিতভাবে পত্রিকাটির প্রকাশনার ব্যবস্থা করতে গিয়ে অসচ্ছল হয়ে পড়েন বাবলু। তারপরেও ‘শিক্ষক’ হিসেবে বাবলু পত্রিকাটিতে সাংবাদিক হিসেবে গড়ে তোলেন অনেককেই। তাদের অনেকেই এখন রাজশাহী ও ঢাকায় সাংবাদিকতায় প্রতিষ্ঠিত।

তবে এখন জীবনের ক্রান্তিকাল পার করছেন রাজশাহীর এ সাংবাদিক। পরিবারের সদস্যরা জানান, সাংবাদিক বাবলুর চিকিৎসায় ইতিমধ্যে প্রায় ১২ লাখ টাকা ব্যয় হয়েছে।

সম্পূর্ণ চিকিৎসার জন্য প্রয়োজন আরও প্রায় ৪০ লাখ টাকা। কিন্তু এই অর্থ জোগাড় করা তাদের কাছে অসম্ভব। তাই তারা চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীসহ সমাজের বিত্তবানদের সহযোগিতা কামনা করেছেন।

রূপালী ব্যাংকের রাজশাহী সেনানিবাস শাখার সঞ্চয়ী হিসাব নম্বর-৫২৯৮ এ টাকা পাঠানো যাবে। অথবা বিকাশ করা যাবে ০১৭১১৩০৩০৬২ নম্বরে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com