রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৪:৫৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বিএমএসএফ নিজস্ব গঠনতন্ত্রে পরিচালিত ট্রাস্টিনামা দলিলের অন্তর্ভুক্ত নয় -সাধারণ সভায় নেতৃবৃন্দ। কালের খবর মেসি নৈপুণ্যে আর্জেন্টিনার অসাধান জয়। কালের খবর গরিবের থেকে ‘কম ঘুষ নেওয়া’ তহশিলদার আব্দুস সাত্তার বরখাস্ত। কালের খবর অর্থের অভাবে চিকিৎসা পাচ্ছেনা টিউমার ও হরমোন রোগে আক্রান্ত কুষ্টিয়ার সুবেল হোসেন। কালের খবর রূপগঞ্জে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন। কালের খবর যশোরে ওএমএসে বরাদ্দ কম হওয়ায় খালি হাতে ফিরছে অনেকই আখাউড়া উপজেলা বিএনপির সম্মেলন স্থগিতাদেশ আদালতের। কালের খবর এমপি-পুলিশের টাকার রক্ষক এখন ভক্ষক, কে এই জাকির চেয়ারম্যান! কালের খবর নবীনগরে ৮বছর পর আ’লীগের সম্মেলন, কে আসছে আগামী’র নেতৃত্বে? কালের খবর তাড়াইলে ইউএনও লুবনার বিলাসিতা, দুপুরের খাবার বিল ১০০০ টাকা। কালের খবর
নবীনগরের বড়িকান্দি গ্রামে দুলাভাইয়ের হাতে শ্যালক খুন। কালের খবর

নবীনগরের বড়িকান্দি গ্রামে দুলাভাইয়ের হাতে শ্যালক খুন। কালের খবর

মো.কবির হোসেন,নবীনগর প্রতিনিধি,কালের খবর : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বড়িকান্দি ইউনিয়নের বড়িকান্দি গ্রামে পারিবারিক কলহের জের ধরে শ্যালককে শ্বাসরদ্ধ করে খুন করেছে বোন জামাতা। শনিবার সকালে ইমন (১৫) নামের এক শ্যালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সে ওই গ্রামের রবিউল্লাহর ছেলে।

এলাকাবাসি সূত্রে জানা যায়, বড়িকান্দি ইউনিয়নের রবিউল্লাহর মেয়ে মনিরার সাথে ৭ বছর পূর্বে কিশোরগঞ্জের রফিকুলের বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের মধ্যে পারিবারিক কলহ চলছিল। এরই জেরে শুক্রবার সন্ধ্যায় খেলার মাঠ থেকে ডেকে নিয়ে শ্যালককে হত্যা করে পরিত্যাক্ত জমিতে ফেলে সে পালিয়ে যায়।

নিহতের পিতা রবিউল্লাহ জানান, তার ছেলে ইমনকে খেলার মাঠ থেকে ডেকে নিয়ে হত্যা করেছে জামাতা রফিকুল।নবীনগর থানার অফিসার ইন্চার্জ রণোজিত রায় বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরেই ইমনকে খুন করা হয়েছে জামাতা পলাতক রয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com