মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৪:৫৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সখীপুরে যমুনা ইলেকট্রনিক্সের শো-রুম উদ্বোধন। কালের খবর কুমিল্লায় নৌকার কাণ্ডারি হলেন শীর্ষ মাদক কারবারি আরফানুল হক রিফাত। কালের খবর ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পূর্বশত্রুতার জেরে বসতঘর পোড়ানোর অভিযোগ। কালের খবর নবীনগরের সলিমগঞ্জ বাজারের সভাপতি এস এম বাদলের বাড়ি থেকে চোরাই মোটরসাইকেল সহ ৪ চোরাকারবারি আটক। কালের খবর ভুয়া ট্রাভেলস এজেন্সির নতুন প্রতারণা। কালের খবর মাদারীপুরের টেকেরহাটে সড়ক দূর্ঘটনায় দাদা-নাতি নিহত, গুরুতর আহত ১। কালের খবর ল’ রিপোর্টার্স ফোরামের নেতৃত্বে আশুতোষ-দিদার-সরোয়ার। কালের খবর বাস যাত্রীদের প্রাণ বাঁচানো সেই ট্রাফিক পুলিশদের পুরস্কৃত করেন ডিএমপি কমিশনার। কালের খবর ড.ওয়াজেদ মিয়ার ১৩তম মৃত্যুবার্ষিকী পালিত। কালের খবর ‘কবিগুরু রবীন্দ্রনাথ সাধারন মানুষের জন্য ছিলেন নিবেদিত প্রাণ’: নৌপরিবহন প্রতিমন্ত্রী। কালের খবর
নবীনগরের বড়িকান্দি গ্রামে দুলাভাইয়ের হাতে শ্যালক খুন। কালের খবর

নবীনগরের বড়িকান্দি গ্রামে দুলাভাইয়ের হাতে শ্যালক খুন। কালের খবর

মো.কবির হোসেন,নবীনগর প্রতিনিধি,কালের খবর : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বড়িকান্দি ইউনিয়নের বড়িকান্দি গ্রামে পারিবারিক কলহের জের ধরে শ্যালককে শ্বাসরদ্ধ করে খুন করেছে বোন জামাতা। শনিবার সকালে ইমন (১৫) নামের এক শ্যালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সে ওই গ্রামের রবিউল্লাহর ছেলে।

এলাকাবাসি সূত্রে জানা যায়, বড়িকান্দি ইউনিয়নের রবিউল্লাহর মেয়ে মনিরার সাথে ৭ বছর পূর্বে কিশোরগঞ্জের রফিকুলের বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের মধ্যে পারিবারিক কলহ চলছিল। এরই জেরে শুক্রবার সন্ধ্যায় খেলার মাঠ থেকে ডেকে নিয়ে শ্যালককে হত্যা করে পরিত্যাক্ত জমিতে ফেলে সে পালিয়ে যায়।

নিহতের পিতা রবিউল্লাহ জানান, তার ছেলে ইমনকে খেলার মাঠ থেকে ডেকে নিয়ে হত্যা করেছে জামাতা রফিকুল।নবীনগর থানার অফিসার ইন্চার্জ রণোজিত রায় বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরেই ইমনকে খুন করা হয়েছে জামাতা পলাতক রয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com