সোমবার, ১০ মে ২০২১, ০৮:৩২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গল মির্জাপুর ইউ’পি চেয়ারম্যানের বিরুদ্ধে যুক্তরাজ্য প্রবাসী’র সংবাদ সম্মেলন। কালের খবর কুমিল্লায় পবিত্র মাহে রমজানে নিউ বৈশাখী আবাসিক হোটেলে অনৈতিক কাজ : আটক ১৭ নারী-পুরুষ। কালের খবর মানব সেবা’র বন্ধুরা মানুষের পাশে নিরবে নির্ভৃতে। কালের খবর বাংলাদেশি শফিকুর রহমানের আজানের প্রশংসায় আরব মিডিয়া। কালের খবর মুন্সিগঞ্জের আলোচিত ট্রিপল মার্ডার মামলার প্রধান আসামি সৌরভ ডিবির হাতে গ্রেপ্তার! কালের খবর কুমিল্লার বিশ্বরোড এলাকায় অভিযানে ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম। নবীনগর সদর বাজারের ময়লায় দূষণ হচ্ছে পরিবেশ দখল হচ্ছে তিতাস নদী! কালের খবর মাইকিং করে এ্যানথ্রাক্সে আক্রান্ত ২ গরুর মাংস বিক্রি। কালের খবর যশোরের রুপদিয়া বাজারে মরা গরুর মাংস বিক্রির অভিযোগ। কালের খবর নবীনগরে হতদরিদ্র ও অসহায় পরিবারের মাঝে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ করেছেন সমাজ সেবক মোহাম্মদ আবু মুছা। কালের খবর
নবীনগরের বড়িকান্দি গ্রামে দুলাভাইয়ের হাতে শ্যালক খুন। কালের খবর

নবীনগরের বড়িকান্দি গ্রামে দুলাভাইয়ের হাতে শ্যালক খুন। কালের খবর

মো.কবির হোসেন,নবীনগর প্রতিনিধি,কালের খবর : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বড়িকান্দি ইউনিয়নের বড়িকান্দি গ্রামে পারিবারিক কলহের জের ধরে শ্যালককে শ্বাসরদ্ধ করে খুন করেছে বোন জামাতা। শনিবার সকালে ইমন (১৫) নামের এক শ্যালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সে ওই গ্রামের রবিউল্লাহর ছেলে।

এলাকাবাসি সূত্রে জানা যায়, বড়িকান্দি ইউনিয়নের রবিউল্লাহর মেয়ে মনিরার সাথে ৭ বছর পূর্বে কিশোরগঞ্জের রফিকুলের বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের মধ্যে পারিবারিক কলহ চলছিল। এরই জেরে শুক্রবার সন্ধ্যায় খেলার মাঠ থেকে ডেকে নিয়ে শ্যালককে হত্যা করে পরিত্যাক্ত জমিতে ফেলে সে পালিয়ে যায়।

নিহতের পিতা রবিউল্লাহ জানান, তার ছেলে ইমনকে খেলার মাঠ থেকে ডেকে নিয়ে হত্যা করেছে জামাতা রফিকুল।নবীনগর থানার অফিসার ইন্চার্জ রণোজিত রায় বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরেই ইমনকে খুন করা হয়েছে জামাতা পলাতক রয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com