শনিবার, ২১ মে ২০২২, ১২:৩৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকেরহাটে ভূমিহীনদের অধিকার আদায়ের স্বার্থে বিশাল জনসমাবেশ অনুষ্ঠিত। কালের খবর সারাদেশে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে যাত্রাবাড়ীতে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন। কালের খবর যশোরে অভাবের তাড়নায় সন্তানদের নিয়ে পিত্রালয়ে স্ত্রী-আত্মহত্যার চেষ্টা স্বামীর। কালের খবর সিরাজগঞ্জের শাহাজদপুরে স্বামী হত্যায় স্ত্রী ও পরকিয়া প্রেমিকের মৃত্যুদণ্ড সখীপুরে যমুনা ইলেকট্রনিক্সের শো-রুম উদ্বোধন। কালের খবর শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত। কালের খবর ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পূর্বশত্রুতার জেরে বসতঘর পোড়ানোর অভিযোগ। কালের খবর নবীনগরের সলিমগঞ্জ বাজারের সভাপতি এস এম বাদলের বাড়ি থেকে চোরাই মোটরসাইকেল সহ ৪ চোরাকারবারি আটক। কালের খবর ভুয়া ট্রাভেলস এজেন্সির নতুন প্রতারণা। কালের খবর মাদারীপুরের টেকেরহাটে সড়ক দূর্ঘটনায় দাদা-নাতি নিহত, গুরুতর আহত ১। কালের খবর
আসন্ন উপজেলা নির্বাচনে, ঘাটাইলে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন মোঃ শহিদুল ইসলাম লেবু। কালের খবর

আসন্ন উপজেলা নির্বাচনে, ঘাটাইলে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন মোঃ শহিদুল ইসলাম লেবু। কালের খবর

মোঃ সজীব মিয়া (ঘাটাইল প্রতিনিধি),কালের খবর : আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চতুর্থ ধাপে আগামী ৩১ মার্চ টাঙ্গাইল জেলার অন্যান্য উপজেলার মতো, ঘাটাইল উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে।

গতকাল ১ মার্চ আওয়ামী লীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে এক বৈঠকে এসব উপজেলায় প্রার্থী চূড়ান্ত করা হয়।

ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে, ক্ষমতাসীন আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়েছেন, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও তৃণমূল নেতা মোঃ শহিদুল ইসলাম লেবু।

লেবু ছাত্রজীবন থেকেই রাজনীতির সঙ্গে জড়িত। তিনি ঘাটাইল জিবিজি বিশ্ববিদ্যালয় কলেজের দুইবারের সাবেক সফল ভিপি। মনোনীত হওয়ার পর লেবু বলেন, এ বিজয় ঘাটাইলের জনগণের এবং তৃণমূল আওয়ামী লীগের। তিনি জয়ের ব্যাপারে আশা প্রকাশ করে আরও বলেন, ৩১ তারিখে ঘাটাইলের জনগণ নৌকাকে বিপুল ভোটে নির্বাচিত করবে।

শহিদুল ইসলাম লেবু মনোনীত হওয়ায় উচ্ছসিত, উপজেলা ছাত্রলীগ নেতা, ঘাটাইল জিবিজি বিশ্ববিদ্যালয় কলেজের সহ-সভাপতি (ভিপি) মোঃ আবু সাইদ রুবেল। তিনি বলেন, ৩১ মার্চ নৌকাকে জনগণ বিপুল ভোটে নির্বাচিত করবে।

উপজেলা ছাত্রলীগের আরেক নেতা, জিবিজি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রসংসদের নাট্য ও প্রমোদ বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান আসাদ উচ্ছসিত হয়ে বলেন, নৌকার জয়ের ব্যাপারে আমরা আশাবাদী।

শহিদুল ইসলাম লেবু মনোনীত হওয়ায়, আওয়ামী লীগ, যুবলীগ এবং ছাত্রলীগের সকল নেতা-কর্মী উচ্ছসিত এবং আনন্দিত। এবং তারা সবাই জয়ের ব্যাপারে আশা প্রকাশ করেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com