বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
আসন্ন উপজেলা নির্বাচনে, ঘাটাইলে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন মোঃ শহিদুল ইসলাম লেবু। কালের খবর

আসন্ন উপজেলা নির্বাচনে, ঘাটাইলে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন মোঃ শহিদুল ইসলাম লেবু। কালের খবর

মোঃ সজীব মিয়া (ঘাটাইল প্রতিনিধি),কালের খবর : আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চতুর্থ ধাপে আগামী ৩১ মার্চ টাঙ্গাইল জেলার অন্যান্য উপজেলার মতো, ঘাটাইল উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে।

গতকাল ১ মার্চ আওয়ামী লীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে এক বৈঠকে এসব উপজেলায় প্রার্থী চূড়ান্ত করা হয়।

ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে, ক্ষমতাসীন আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়েছেন, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও তৃণমূল নেতা মোঃ শহিদুল ইসলাম লেবু।

লেবু ছাত্রজীবন থেকেই রাজনীতির সঙ্গে জড়িত। তিনি ঘাটাইল জিবিজি বিশ্ববিদ্যালয় কলেজের দুইবারের সাবেক সফল ভিপি। মনোনীত হওয়ার পর লেবু বলেন, এ বিজয় ঘাটাইলের জনগণের এবং তৃণমূল আওয়ামী লীগের। তিনি জয়ের ব্যাপারে আশা প্রকাশ করে আরও বলেন, ৩১ তারিখে ঘাটাইলের জনগণ নৌকাকে বিপুল ভোটে নির্বাচিত করবে।

শহিদুল ইসলাম লেবু মনোনীত হওয়ায় উচ্ছসিত, উপজেলা ছাত্রলীগ নেতা, ঘাটাইল জিবিজি বিশ্ববিদ্যালয় কলেজের সহ-সভাপতি (ভিপি) মোঃ আবু সাইদ রুবেল। তিনি বলেন, ৩১ মার্চ নৌকাকে জনগণ বিপুল ভোটে নির্বাচিত করবে।

উপজেলা ছাত্রলীগের আরেক নেতা, জিবিজি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রসংসদের নাট্য ও প্রমোদ বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান আসাদ উচ্ছসিত হয়ে বলেন, নৌকার জয়ের ব্যাপারে আমরা আশাবাদী।

শহিদুল ইসলাম লেবু মনোনীত হওয়ায়, আওয়ামী লীগ, যুবলীগ এবং ছাত্রলীগের সকল নেতা-কর্মী উচ্ছসিত এবং আনন্দিত। এবং তারা সবাই জয়ের ব্যাপারে আশা প্রকাশ করেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com