মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৯:২১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বোয়ালমারীতে লিল্লাহ বোডিং ও এতিমখানার ভবন নির্মাণ কাজের উদ্বোধন। কালের খবর ঢাকা জেলা প্রশাসক ৩০০শত পরিবারকে দিলেন প্রধানমন্ত্রীর উপহার। কালের খবর নবীনগরের শিকানিকা গ্রামে ইমাম হুসাইন (রাঃ) মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে ঈদ সামগ্রী বিতরন। কালের খবর প্রতিষ্ঠাতা উপাচার্য অধ্যাপক ড. এম. আলিমউল্যা মিয়ানের চতুর্থ মৃত্যুবার্ষিকী পালন । নবীনগরে দুর্বৃত্তের আগুনে পুড়ে গেলো আবুল হোসেনের পাঁচ গরু। কালের খবর শ্রীমঙ্গল মির্জাপুর ইউ’পি চেয়ারম্যানের বিরুদ্ধে যুক্তরাজ্য প্রবাসী’র সংবাদ সম্মেলন। কালের খবর কুমিল্লায় পবিত্র মাহে রমজানে নিউ বৈশাখী আবাসিক হোটেলে অনৈতিক কাজ : আটক ১৭ নারী-পুরুষ। কালের খবর মানব সেবা’র বন্ধুরা মানুষের পাশে নিরবে নির্ভৃতে। কালের খবর বাংলাদেশি শফিকুর রহমানের আজানের প্রশংসায় আরব মিডিয়া। কালের খবর মুন্সিগঞ্জের আলোচিত ট্রিপল মার্ডার মামলার প্রধান আসামি সৌরভ ডিবির হাতে গ্রেপ্তার! কালের খবর
সন্ত্রাসীর স্থান নারায়ণগঞ্জের মাটিতে হবে না যে কোন মূল্যে সন্ত্রাস মুক্ত করা হবে : এসপি হারুন। কালের খবর

সন্ত্রাসীর স্থান নারায়ণগঞ্জের মাটিতে হবে না যে কোন মূল্যে সন্ত্রাস মুক্ত করা হবে : এসপি হারুন। কালের খবর

কালের খবর রিপোর্ট :
প্রথম বারের মত নারায়ণগঞ্জে “পুলিশ সুপার গোল্ডকাপ ফুটবল“ টুনার্মেন্টের আয়োজন করা হয়েছে। রবিবার বিকালে নারায়ণগঞ্জ পুলিশ লাইন মাঠে “ পুলিশ সুপার গোল্ডকাপ ফুটবল “ টুর্নামেন্টের উদ্বোধন করেছেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ (বিপিএম বার)।
তিনি বলেন, দেশের প্রত্যেকটা নাগরিক কে অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করতে হবে। মাদক সন্ত্রাস দমনে সহযোগিতা করতে হবে পুলিশ কে । কোন সন্ত্রাসীর স্থান নারায়ণগঞ্জের মাটিতে হবে না। যে কোন মূল্যে নারায়ণগঞ্জ কে সন্ত্রাস মুক্ত করা হবে।
এসপি হারুন বলেন, সুন্দর সমাজ গঠনে বিনোদনের গুরুত্ব ব্যাপক। খেলাধুলার মাধ্যমে যুব সমাজ কে মাদক সন্ত্রাস থেকে দূরে রাখা সম্ভব।
ফুটবলের হারানো গৌরব ফেরাতে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান তিনি।
এবারের টুর্নামেন্ট নারায়ণগঞ্জ প্রেস ক্লাব সহ মোট ৫ টি দল অংশ নিচ্ছে। খেলার সময় ৬০ মিনিট। উদ্বোধনী ম্যাচে পুলিশ সুপার হারুনের লাল দলের বিপক্ষে মাঠে নামে অতিরিক্ত এসপি মনিরুজ্জামানের হলুদ দল। এসপি হারুনের ক্রীড়া নৈপুণ্যে দাপুটে জয় পায় লাল। তারা ৪-০ গোলে অতিরিক্ত এসপি মনিরুজ্জামানের হলুদ দল কে পরাজিত করেছে। এসপি হারুন নিজে ২ গোল করেছেন। এবং বাকী দুই গোল সতীর্থদের দিয়ে তিনি করিয়েছেন।
জানা গেছে নারায়ণগঞ্জ জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপার গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। এতে পুলিশ কনস্টেবল থেকে শুরু করে উর্ধতন কর্মকর্তারা অংশ নিচ্ছে । আইন শৃংখলা রক্ষার দায়িত্ব পালন করতে গিয়ে দিনরাত ব্যস্ত সময় পার করে পুলিশ । তাই পুলিশ সদস্য ও কর্মকর্তাদের বিনোদনের ব্যবস্থার পাশাপাশি ভার্তৃত্ববোধ সৃষ্টির লক্ষ্যে এই টুর্নামেন্টের আয়োজন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com