বৃহস্পতিবার, ২৪ নভেম্বর ২০২২, ০৭:৪৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গুলিতে ছাত্রদল নেতা নিহত : ব্রাহ্মণবাড়িয়ার এসপিসহ ৮ পুলিশের বিরুদ্ধে মামলার আবেদন। কালের খবর ছাত্রলীগের সম্মেলন ঘিরে নেতাকর্মীদের মাঝে আনন্দ-উচ্ছাস আর প্রাণচাঞ্চল্য। কালের খবর খনি শিল্পে কর ন্যায্যতার দাবীতে মানববন্ধন ও সমাবেশ। কালের খবর টেকনাফের ইয়াবা ব্যবসায়ী ক্রিকেটার রাজু গ্রেফতার। কালের খবর মায়ের কিডনি নিয়ে বাঁচতে চায় ইসলামিক বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র। কালের খবর সীতাকুণ্ডে বন্ধুর হাতে বন্ধু খুন। কালের খবর চনপাড়ার ‘মাদক সম্রাট’ বজলু ৬ দিনের রিমান্ডে। কালের খবর শত কোটি টাকা ও সম্পদের মালিক সওজ এর তত্ত্বাবধায়ক প্রকৌশলী তাপসী বিশ্বাস। কালের খবর জলবায়ু পরিবর্তন : গরিব দেশকে ক্ষতিপূরণ দিতে ঐতিহাসিক সমঝোতা। কালের খবর সাংবাদিক ও পুলিশ ভাই ভাই : ওসি মশিউর। কালের খবর
সন্ত্রাসীর স্থান নারায়ণগঞ্জের মাটিতে হবে না যে কোন মূল্যে সন্ত্রাস মুক্ত করা হবে : এসপি হারুন। কালের খবর

সন্ত্রাসীর স্থান নারায়ণগঞ্জের মাটিতে হবে না যে কোন মূল্যে সন্ত্রাস মুক্ত করা হবে : এসপি হারুন। কালের খবর

কালের খবর রিপোর্ট :
প্রথম বারের মত নারায়ণগঞ্জে “পুলিশ সুপার গোল্ডকাপ ফুটবল“ টুনার্মেন্টের আয়োজন করা হয়েছে। রবিবার বিকালে নারায়ণগঞ্জ পুলিশ লাইন মাঠে “ পুলিশ সুপার গোল্ডকাপ ফুটবল “ টুর্নামেন্টের উদ্বোধন করেছেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ (বিপিএম বার)।
তিনি বলেন, দেশের প্রত্যেকটা নাগরিক কে অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করতে হবে। মাদক সন্ত্রাস দমনে সহযোগিতা করতে হবে পুলিশ কে । কোন সন্ত্রাসীর স্থান নারায়ণগঞ্জের মাটিতে হবে না। যে কোন মূল্যে নারায়ণগঞ্জ কে সন্ত্রাস মুক্ত করা হবে।
এসপি হারুন বলেন, সুন্দর সমাজ গঠনে বিনোদনের গুরুত্ব ব্যাপক। খেলাধুলার মাধ্যমে যুব সমাজ কে মাদক সন্ত্রাস থেকে দূরে রাখা সম্ভব।
ফুটবলের হারানো গৌরব ফেরাতে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান তিনি।
এবারের টুর্নামেন্ট নারায়ণগঞ্জ প্রেস ক্লাব সহ মোট ৫ টি দল অংশ নিচ্ছে। খেলার সময় ৬০ মিনিট। উদ্বোধনী ম্যাচে পুলিশ সুপার হারুনের লাল দলের বিপক্ষে মাঠে নামে অতিরিক্ত এসপি মনিরুজ্জামানের হলুদ দল। এসপি হারুনের ক্রীড়া নৈপুণ্যে দাপুটে জয় পায় লাল। তারা ৪-০ গোলে অতিরিক্ত এসপি মনিরুজ্জামানের হলুদ দল কে পরাজিত করেছে। এসপি হারুন নিজে ২ গোল করেছেন। এবং বাকী দুই গোল সতীর্থদের দিয়ে তিনি করিয়েছেন।
জানা গেছে নারায়ণগঞ্জ জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপার গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। এতে পুলিশ কনস্টেবল থেকে শুরু করে উর্ধতন কর্মকর্তারা অংশ নিচ্ছে । আইন শৃংখলা রক্ষার দায়িত্ব পালন করতে গিয়ে দিনরাত ব্যস্ত সময় পার করে পুলিশ । তাই পুলিশ সদস্য ও কর্মকর্তাদের বিনোদনের ব্যবস্থার পাশাপাশি ভার্তৃত্ববোধ সৃষ্টির লক্ষ্যে এই টুর্নামেন্টের আয়োজন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com