শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:১৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
বেনাপোলে ভারতীয় ফেন্সিডিল সহ ৩ জনকে আটক করেছে বিজিবি। কালের খবর

বেনাপোলে ভারতীয় ফেন্সিডিল সহ ৩ জনকে আটক করেছে বিজিবি। কালের খবর

বেনাপোল থেকে এইচ এম আবুল বাশার, কালের খবর :- খুলনা ব্যটালিয়ন (২১ বিজিবি)-এর অধীনস্থ দৌলতপুর ও পুটখালী বিওপি‘র টহল দল কর্তৃক পৃথক পৃথক মাদক বিরোধী অভিযান চালিয়ে
বেনাপোল পোর্ট থানার আতিক মসজিদের পার্শ্বে কাঁচা রাস্তার উপর হতে গতরাত ৮টার সময় ২৪ বোতল ফেন্সিডিলসহ নুরউদ্দিন আটক করে সে খড়িডাংগা গ্রামের আদম আলীর ছেলে।

এবং পুটখালী বিওপির টহল দল কর্তৃক শিকড়ী মাঠের মধ্যে রাত ৪ টার সময় ১৪৯ বোতল ফেনসিডিল সহ আরমানকে আটক করে। সে কাগমারী গ্রামের আমিনুর রহমান এর ছেলে।

বিজিবি জানায়, পৃথক পৃথক অভিযানে আরো পরিত্যক্ত ৭৫ বোতল ফেন্সিডিল উদ্ধার সহ মোট ২৪৮ বোতল ফেনসিডিল সহ আটককৃতদের মাদক আইনে মামলা দায়ের পূর্বক আসামী ও মাদকদ্রব্য বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

খুলনা ব্যাটালিয়ন ২১ বিজিবিঅতিরিক্ত পরিচালক সৈয়দ সোহেল আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com