মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৫:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদরাসার সাফল্য। কালের খবর ঝিনাইদহে দুই পৌরসভায় আ’লীগ প্রার্থী জয়ী। কালের খবর ফুলেল শুভেচ্ছায় আমাদের কণ্ঠ পত্রিকার বর্ষপূর্তি পালিত। কালের খবর পদ্মা সেতু রেল সংযোগ নির্মাণ : পাল্টে যাবে যশোরের বসুন্দিয়ার চিত্র। কালের খবর যাত্রাবাড়িতে সকাল-বিকাল চলে বৈঠক আ’লীগের তৃণমূল নেতা-কর্মীরা উজ্জীবিত। কালের খবর দক্ষিণ সুরমায় ভয়াবহ দুর্ঘটনা ১১ জন নিহত। কালের খবর শ্রদ্ধা আর ভালবাসায় পালিত হল এমপি রহমত আলীর মৃত্যু বার্ষিকী। কালের খবর কালীগঞ্জে তিন মোটরসাইকেলের সংর্ঘষে তিন জন নিহত। কালের খবর শিশু তুবা মায়ের বিয়ের খবর দেখে টেলিভিশনে। কালের খবর জুট কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড। কালের খবর
শেখ হাসিনা সরকারের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক চান মাহাথির। কালের খবর

শেখ হাসিনা সরকারের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক চান মাহাথির। কালের খবর

মালয়েশিয়া প্রতিনিধি, কালের খবর :

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ জয়লাভ করে চতুর্থবারের মতো সরকার গঠন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী ডা. মাহাথির মুহাম্মদ।

সম্প্রতি প্রেরিত এক অভিনন্দন বার্তায় দুই দেশের পারস্পরিক উন্নয়নের স্বার্থে একসঙ্গে কাজ করার বিষয়ে মাহাথির তার অঙ্গীকার পুনর্ব্যক্ত করেন বলে জানিয়েছে মালয়েশিয়াস্থ বাংলাদেশ হাইকমিশন।

আঞ্চলিক এবং আন্তর্জাতিক ক্ষেত্রে একসঙ্গে কাজ করা এবং দুই দেশের মধ্যে কার্যকর সম্পর্ক আরও জোরদার করার ওপর গুরুত্বারোপ করেন মাহাথির মুহাম্মদ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী নেতৃত্বের ভূয়সী প্রশংসার পাশাপাশি দৃশ্যমান উন্নয়নের প্রতি আকৃষ্ট হয়ে বিশ্বের অধিকাংশ উন্নত দেশগুলো বাংলাদেশে ইতিমধ্যে বিনিয়োগ করে বিশাল ভূমিকা রাখছে বলেও উল্লেখ করেন মালয়েশিয়া প্রধানমন্ত্রী।

পাশাপাশি শেখ হাসিনা সরকারের সঙ্গে ফলপ্রসূ এবং বন্ধুত্বপূর্ণ সম্পর্ক প্রত্যাশা করেছেন মাহাথির মুহাম্মদ।

এ ছাড়া মিয়ানমারের রাখাইন প্রদেশের নির্যাতিত রোহিঙ্গাদের আশ্রয় দেয়া ও তাদের পাশে থেকে মানবতার দৃষ্টান্ত স্থাপন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সাধুবাদ জানান মালয়েশিয়ার প্রধানমন্ত্রী।

মাহাথির বলেন, রোহিঙ্গা সঙ্কট নিরসনে তার দেশ বাংলাদেশের পাশে আছে,ভবিষ্যতেও থাকবে। একই সঙ্গে এ সমস্যার দ্রুত সুষ্ঠু সমাধানের প্রত্যাশা করেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com