সোমবার, ০৪ জুলাই ২০২২, ১২:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আখাউড়ায় আইনমন্ত্রীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে ঝাড়ু মিছিল। কালের খবর বোয়ালমারীতে যুগ্মসচিব পদে পদোন্নতিপ্রাপ্ত আনিসুজ্জামানের মতবিনিময়। কালের খবর বিএনপি নেতাকর্মীদের ওপর হামলার অভিযোগ আ.লীগের বিরুদ্ধে। কালের খবর নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পদ থেকে সবুজকে অপসারণ : ভারপ্রাপ্ত শাওন স্বপন কুমার সাহা সভাপতি ও স্বপন সূত্রধর সাধারন সম্পাদক নির্বাচিত। কালের খবর ইসরায়েলের পার্লামেন্ট ভেঙে গেল, তত্ত্বাবধায়ক প্রধানমন্ত্রী লাপিদ। কালের খবর দৈনিক কালবেলার সম্পাদক হলেন আবেদ খান তাড়াশ উপজেলায় ঐতিহ্যবাহি প্রাচীনতম নওগাঁর পশুর হাট জম জমাট ভাবে জমে উঠেছে। কালের খবর খুলনা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতির মৃত্যুতে বিএমএসএফ’র শোক। কালের খবর কদমতলীতে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে স্থাপনা নির্মাণ ও হামলা পুলিশ নীরব
শেখ হাসিনা সরকারের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক চান মাহাথির। কালের খবর

শেখ হাসিনা সরকারের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক চান মাহাথির। কালের খবর

মালয়েশিয়া প্রতিনিধি, কালের খবর :

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ জয়লাভ করে চতুর্থবারের মতো সরকার গঠন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী ডা. মাহাথির মুহাম্মদ।

সম্প্রতি প্রেরিত এক অভিনন্দন বার্তায় দুই দেশের পারস্পরিক উন্নয়নের স্বার্থে একসঙ্গে কাজ করার বিষয়ে মাহাথির তার অঙ্গীকার পুনর্ব্যক্ত করেন বলে জানিয়েছে মালয়েশিয়াস্থ বাংলাদেশ হাইকমিশন।

আঞ্চলিক এবং আন্তর্জাতিক ক্ষেত্রে একসঙ্গে কাজ করা এবং দুই দেশের মধ্যে কার্যকর সম্পর্ক আরও জোরদার করার ওপর গুরুত্বারোপ করেন মাহাথির মুহাম্মদ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী নেতৃত্বের ভূয়সী প্রশংসার পাশাপাশি দৃশ্যমান উন্নয়নের প্রতি আকৃষ্ট হয়ে বিশ্বের অধিকাংশ উন্নত দেশগুলো বাংলাদেশে ইতিমধ্যে বিনিয়োগ করে বিশাল ভূমিকা রাখছে বলেও উল্লেখ করেন মালয়েশিয়া প্রধানমন্ত্রী।

পাশাপাশি শেখ হাসিনা সরকারের সঙ্গে ফলপ্রসূ এবং বন্ধুত্বপূর্ণ সম্পর্ক প্রত্যাশা করেছেন মাহাথির মুহাম্মদ।

এ ছাড়া মিয়ানমারের রাখাইন প্রদেশের নির্যাতিত রোহিঙ্গাদের আশ্রয় দেয়া ও তাদের পাশে থেকে মানবতার দৃষ্টান্ত স্থাপন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সাধুবাদ জানান মালয়েশিয়ার প্রধানমন্ত্রী।

মাহাথির বলেন, রোহিঙ্গা সঙ্কট নিরসনে তার দেশ বাংলাদেশের পাশে আছে,ভবিষ্যতেও থাকবে। একই সঙ্গে এ সমস্যার দ্রুত সুষ্ঠু সমাধানের প্রত্যাশা করেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com