শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৪:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ডেমরা-যাত্রাবাড়ী সড়কে গর্ত খানাখন্দে ভরা চরম ভোগান্তিতে এলাকাবাসী। কালের খবর নবীনগরে জিনদপুর আওয়ামীলীগের আহ্বায়ক কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন। কালের খবর বিকল্প বিশ্ব ব্যবস্থা চায় রাশিয়া-পাকিস্তান-ইরান। কালের খবর ঝিনাইদহে পুকুর থেকে বৃদ্ধের বিবস্ত্র লাশ উদ্ধার। কালের খবর ইজিবাইক ও ব্যাটারিচালিত রিকশা বন্ধে কঠোর হওয়ার আহ্বান ওবায়দুল কাদেরের। কালের খবর বৃষ্টির পানিতে নাজেহাল সিরাজগঞ্জের তাড়াশ সহ বিভিন্ন এলাকার বাসিন্দারা। কালের খবর বাঘারপাড়ায় কয়েক দিনের ভারী বৃষ্টিতে তলিয়ে গেছে ফসলের মাঠ ও বাড়ি ঘর। কালের খবর দশমিনায় আইনজীবীদের মানববন্ধন। কালের খবর নবীনগরে মুজিব শতবর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারের কাছে নতুন ঘর হস্তান্তর। কালের খবর নবগঠিত জেলা আওয়ামীলীগের কমিটিকে স্বাগত জানিয়ে ফুলবাড়ীতে মিছিল সমাবেশ। কালের খবর
কুষ্টিয়ার মিরপুরে ইউনানি ভিটামিন সিরাপ পান করে দুই জনের মৃত্যু হয়েছে। কালের খবর

কুষ্টিয়ার মিরপুরে ইউনানি ভিটামিন সিরাপ পান করে দুই জনের মৃত্যু হয়েছে। কালের খবর

 কুষ্টিয়া  থেকে  এ জে সুুুুজন ,কালের খবর : কুষ্টিয়ার মিরপুরে ইউনানি ভিটামিন সিরাপ পান করে নুর মহাম্মদ (৫০) ও শিশু শামীমা (৯) নামের দুই জনের মৃত্যু হয়েছে। রোববার রাতে জেলার মিরপুর উপজেলার বহলবাড়ীয়া ইউনিয়নের খাড়াড়া এলাকায় এ ঘটনা ঘটে।
নিহতরা হলো – নুর মহাম্মদ জেলার মিরপুর উপজেলার বহলবাড়ীয়া খাড়াড়া এলাকার পলান শেখের ছেলে এবং নিহত শিশু শামীমা একই এলাকার নবাব আলীর মেয়ে। একই ওষুধ খেয়ে শামীমার বাবা নবাব আলীও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয়রা জানান,নবাব আলীর বাড়িতে রেববার রাতে টেলিভিশন দেখতে যায় নুর মহাম্মদ। এ সময় নবাব আলী নবীন ল্যাবরেটরির মেরী গোল্ড নামক ইউনানি ভিটামিন সিরাপ পান করেন। একই শিরাপ নুর মহাম্মদ ও নবাব আলীর মেয়ে শামীমা পান করে। এরপর শামীমা অসুস্থ হয়ে পড়লে তাকে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মিজানুর রহমান জানান, হাসপাতালে নিয়ে আসার পূর্বেই মেয়েটি মারা গিয়েছিল। মেরী গোল্ড নামক ইউনানি সিরাপ খেয়েছিল সে। ওই একই ওষুধ খেয়ে দিবাগতরাতে অসুস্থ হয়ে পড়লে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যায়।

অপরদিকে অসুস্থ হয়ে পড়েন শামিমার বাবা নবাব আলীও। তাকে দ্রুত ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে সেখান থেকে কুষ্টিয়া জেনারেল হাসপাতারে নেওয়া হয়। তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,স্থানীয় ফার্মেসী মালিক রাজিবকে আটক করা হয়েছে। লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে ।

এদিকে নিহতের ঘটনায় পরিবারের মাঝে শোকের ছায়া নেমে এসেছে ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com