শুক্রবার, ২৫ নভেম্বর ২০২২, ১১:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
৫০ বছর পর বঙ্গবন্ধুর ঐতিহাসিক সেই মাঠে জন সমুদ্রে শেখ হাসিনা। কালের খবর নিউমুরিং হতে অপহরণ হওয়া শিশুটি কে লক্ষীপুর জংগল থেকে উদ্ধার : প্রেস ব্রিফিংয়ে ডিসি শাকিলা। কালের খবর নবীনগরে সাংবাদিক বাবুলকে প্রাণনাশের হুমকির অডিও ভাইরাল, প্রশাসন নিরব। কালের খবর গুলিতে ছাত্রদল নেতা নিহত : ব্রাহ্মণবাড়িয়ার এসপিসহ ৮ পুলিশের বিরুদ্ধে মামলার আবেদন। কালের খবর ছাত্রলীগের সম্মেলন ঘিরে নেতাকর্মীদের মাঝে আনন্দ-উচ্ছাস আর প্রাণচাঞ্চল্য। কালের খবর খনি শিল্পে কর ন্যায্যতার দাবীতে মানববন্ধন ও সমাবেশ। কালের খবর টেকনাফের ইয়াবা ব্যবসায়ী ক্রিকেটার রাজু গ্রেফতার। কালের খবর মায়ের কিডনি নিয়ে বাঁচতে চায় ইসলামিক বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র। কালের খবর সীতাকুণ্ডে বন্ধুর হাতে বন্ধু খুন। কালের খবর চনপাড়ার ‘মাদক সম্রাট’ বজলু ৬ দিনের রিমান্ডে। কালের খবর
কুষ্টিয়ার মিরপুরে ইউনানি ভিটামিন সিরাপ পান করে দুই জনের মৃত্যু হয়েছে। কালের খবর

কুষ্টিয়ার মিরপুরে ইউনানি ভিটামিন সিরাপ পান করে দুই জনের মৃত্যু হয়েছে। কালের খবর

 কুষ্টিয়া  থেকে  এ জে সুুুুজন ,কালের খবর : কুষ্টিয়ার মিরপুরে ইউনানি ভিটামিন সিরাপ পান করে নুর মহাম্মদ (৫০) ও শিশু শামীমা (৯) নামের দুই জনের মৃত্যু হয়েছে। রোববার রাতে জেলার মিরপুর উপজেলার বহলবাড়ীয়া ইউনিয়নের খাড়াড়া এলাকায় এ ঘটনা ঘটে।
নিহতরা হলো – নুর মহাম্মদ জেলার মিরপুর উপজেলার বহলবাড়ীয়া খাড়াড়া এলাকার পলান শেখের ছেলে এবং নিহত শিশু শামীমা একই এলাকার নবাব আলীর মেয়ে। একই ওষুধ খেয়ে শামীমার বাবা নবাব আলীও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয়রা জানান,নবাব আলীর বাড়িতে রেববার রাতে টেলিভিশন দেখতে যায় নুর মহাম্মদ। এ সময় নবাব আলী নবীন ল্যাবরেটরির মেরী গোল্ড নামক ইউনানি ভিটামিন সিরাপ পান করেন। একই শিরাপ নুর মহাম্মদ ও নবাব আলীর মেয়ে শামীমা পান করে। এরপর শামীমা অসুস্থ হয়ে পড়লে তাকে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মিজানুর রহমান জানান, হাসপাতালে নিয়ে আসার পূর্বেই মেয়েটি মারা গিয়েছিল। মেরী গোল্ড নামক ইউনানি সিরাপ খেয়েছিল সে। ওই একই ওষুধ খেয়ে দিবাগতরাতে অসুস্থ হয়ে পড়লে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যায়।

অপরদিকে অসুস্থ হয়ে পড়েন শামিমার বাবা নবাব আলীও। তাকে দ্রুত ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে সেখান থেকে কুষ্টিয়া জেনারেল হাসপাতারে নেওয়া হয়। তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,স্থানীয় ফার্মেসী মালিক রাজিবকে আটক করা হয়েছে। লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে ।

এদিকে নিহতের ঘটনায় পরিবারের মাঝে শোকের ছায়া নেমে এসেছে ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com