বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর
কুষ্টিয়ার মিরপুরে ইউনানি ভিটামিন সিরাপ পান করে দুই জনের মৃত্যু হয়েছে। কালের খবর

কুষ্টিয়ার মিরপুরে ইউনানি ভিটামিন সিরাপ পান করে দুই জনের মৃত্যু হয়েছে। কালের খবর

 কুষ্টিয়া  থেকে  এ জে সুুুুজন ,কালের খবর : কুষ্টিয়ার মিরপুরে ইউনানি ভিটামিন সিরাপ পান করে নুর মহাম্মদ (৫০) ও শিশু শামীমা (৯) নামের দুই জনের মৃত্যু হয়েছে। রোববার রাতে জেলার মিরপুর উপজেলার বহলবাড়ীয়া ইউনিয়নের খাড়াড়া এলাকায় এ ঘটনা ঘটে।
নিহতরা হলো – নুর মহাম্মদ জেলার মিরপুর উপজেলার বহলবাড়ীয়া খাড়াড়া এলাকার পলান শেখের ছেলে এবং নিহত শিশু শামীমা একই এলাকার নবাব আলীর মেয়ে। একই ওষুধ খেয়ে শামীমার বাবা নবাব আলীও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয়রা জানান,নবাব আলীর বাড়িতে রেববার রাতে টেলিভিশন দেখতে যায় নুর মহাম্মদ। এ সময় নবাব আলী নবীন ল্যাবরেটরির মেরী গোল্ড নামক ইউনানি ভিটামিন সিরাপ পান করেন। একই শিরাপ নুর মহাম্মদ ও নবাব আলীর মেয়ে শামীমা পান করে। এরপর শামীমা অসুস্থ হয়ে পড়লে তাকে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মিজানুর রহমান জানান, হাসপাতালে নিয়ে আসার পূর্বেই মেয়েটি মারা গিয়েছিল। মেরী গোল্ড নামক ইউনানি সিরাপ খেয়েছিল সে। ওই একই ওষুধ খেয়ে দিবাগতরাতে অসুস্থ হয়ে পড়লে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যায়।

অপরদিকে অসুস্থ হয়ে পড়েন শামিমার বাবা নবাব আলীও। তাকে দ্রুত ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে সেখান থেকে কুষ্টিয়া জেনারেল হাসপাতারে নেওয়া হয়। তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,স্থানীয় ফার্মেসী মালিক রাজিবকে আটক করা হয়েছে। লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে ।

এদিকে নিহতের ঘটনায় পরিবারের মাঝে শোকের ছায়া নেমে এসেছে ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com