বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৩:৫৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে দ্রুত এগিয়ে চলছে মডেল মসজিদ নির্মাণ কাজ। কালের খবর বাঘারপাড়ার গাছিরা ব্যাস্ত সময় পার করছে খেজুর গাছ পরিচর্যায়। কালের খবর এসএসসি পরীক্ষায় পাসের হারে শীর্ষে যশোর বোর্ড। কালের খবর অতীতের সকল রেকর্ড অতিক্রম করেছে সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজ। কালের খবর শহীদ ডাঃ মিলন দিবসে অস্প্রদায়িক গণতান্ত্রিক স্বচ্ছ নির্বাচন প্রক্রিয়ার মাধ্যমে গণতন্ত্রের ধারা অব্যাহত রাখার আহবান। কালের খবর নবীনগর আ’লীগের সম্মেলন সভাপতি বাদল সম্পাদক সাহান। কালের খবর পাঁচ বছরের শিশু আয়াত নিখোঁজের ১০ দিন পর নদীতে ছয় টুকরা দেহের সন্ধান পেল পুলিশ। কালের খবর বিএমএসএফ নিজস্ব গঠনতন্ত্রে পরিচালিত ট্রাস্টিনামা দলিলের অন্তর্ভুক্ত নয় -সাধারণ সভায় নেতৃবৃন্দ। কালের খবর মেসি নৈপুণ্যে আর্জেন্টিনার অসাধান জয়। কালের খবর গরিবের থেকে ‘কম ঘুষ নেওয়া’ তহশিলদার আব্দুস সাত্তার বরখাস্ত। কালের খবর
প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব হলেন কে এম শাখাওয়াত মুন। কালের খবর

প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব হলেন কে এম শাখাওয়াত মুন। কালের খবর

কালের খবর প্রতিবেদক  :

প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব পদে নিয়োগ পেয়েছেন কে এম শাখাওয়াত মুন। আজ বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয় এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করেছে।

কে এম শাখাওয়াত মুন প্রেস ইনস্টিটিউট বাংলাদেশের (পিআইবি) সিনিয়র প্রশিক্ষক। তিনি বাংলাদেশ টেলিভিশনের কন্ট্রোলার/প্রোগ্রাম ম্যানেজার হিসেবে প্রেষণে কর্মরত ছিলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রথম মেয়াদ থেকে প্রধানমন্ত্রীর প্রেস উইংয়ে সংযুক্ততিতে থেকে সংবাদ কাভারেজে কাজ করে আসছেন কে এম শাখাওয়াত মুন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতায় পড়াশোনা করা কে এম শাখাওয়াত মুন পরবর্তীতে ডেনিশ স্কুল অব জার্নালিজম, ডেনমার্ক থেকে উচ্চতর শিক্ষা গ্রহণ করেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com